সলমন খান মানেই বলিউডে এক ভিন্ন স্বাদের অভিনয় ঘরানা। ভাইজানের নিজের এক নাচের স্টাইল রয়েছে, যাতে মুগ্ধ আট থেকে আশি। তাঁর দাবাং স্টাইলই হোক বা মুন্নি বদনাম হুই, সবেতেই যেন তিনি নিজের এক বিশেষ ছাপ রেখে যায়। তা বলে নোরা ফাতেহিকে চ্যালেঞ্জ! সম্প্রতি বিগ বসের স্টেজে এমনই এক দৃশ্য ধরা পড়ল। বিগ বস ফাইনালে হাজির হয়েছিলেন নোরা। 

 

 

সেখানে এসেই নিজের সিগনেচার নাচ গরমিতে ঝড় তুলেন তিনি। তাঁর কাছে নাচের অনুরোধ আসা মাত্রই তিনি চাই লেন সলমন খানের সঙ্গত। জানালেন, তাঁর বিশ্বাস সলমন খান ভালো করবেন, মুহূর্তে সলমন খান সন্মতি জানালেন, বললেন নিশ্চই, এতেই অবাক হয়ে রয়ে গেলেন দর্শকেরা। এমন কি অবাক ভক্তমহলও। তারপর নোরার সঙ্গে গরমিতে রীতিমত ঝড় তুললেন তিনি। তবে খুব বেশিক্ষণের জন্য নয়। 

 

 

কিছুক্ষণের মধ্যেই মঞ্চ ছেড়ে বেরিয়ে গেলেন ভাইজান। নাচতে নাচতে সিঁড়ি দিয়ে নেমে গেলেন তিনি। বিগ বসের ফাইনালের মঞ্চে এই ভিডিও দেখা মাত্রই মেজায় মজা পেল ভাইজানের ভক্তরা। নেট দুনিয়ায় মুহূর্তে তা হয়ে উঠল ভাইরাল। নোরার সঙ্গে পায়ে পা মিলিয়ে এভাবে যে ভাইজান কড়া টক্কর দিয়ে মঞ্চ ছাড়বেন, তা হয়তো অনেকেই প্রথমটায় বুঝতে পারেনি। ব্রতমানে এই ভিডিওতেই মজে নেটিজেনরা।