Celeb Indoor Picture: পোষ্যকে আদরে ভরিয়ে তুলছে বোন, গোপনে তোলা অন্দরমহলের ছবি ফাঁস করলেন অর্জুন

অন্দরমহলের ছবি ফাঁস, দেখা মাত্রই কি বললেন অর্জুন কাপুরের বোন! 

Jayita Chandra | Published : Jan 20, 2022 3:08 AM IST

বর্তমানে বেশ কিছু ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন বলিউড অভিনেতা অর্জুন কাপুর (Bollywood Star Arjun Kapoor)। বছরের শেষেই শরীরে থাবা বসিয়েছিল করোনা (Covid Positive)। তারই আগে মালাইকার (Malaika Arora) সঙ্গে ট্রিপ সেরে ফিরেছিলেন তিনি। বিটাউনের এই স্টার সম্পর্কের নিরিখে সর্বদাই থাকেন লাইম লাইটে। গত তিন বছর ধরে মালাইকার সঙ্গে খুল্লাম খুল্লা প্রেম তাঁর বিটাউন কেরিয়ারের থেকেও বেশি তাঁকে খবরের শিরোনামে নিয়ে এসেছে। কখনও একসঙ্গে কোভিড পজিটিভ হওয়া, কখনও আবার বিচ্ছেদের গুঞ্জণ। কয়েকদিন আগেই বিটাউনে ছড়িয়ে পড়েছিল খবর, মালাইকা ও অর্জুন কাপুর নাকি বর্তমানে আলাদাই থাকছেন। যদিও সেই খবর সম্পূর্ণ মিথ্য, সোশ্যাল মিডিয়ায় ঘনিষ্ঠ ছবি পোস্ট করে তা সাফ নিজেই জানিয়ে দিয়েছিলেন অর্জুন কাপুর (Arjun Kapoor) । তবুও ভক্তদের কৌতুহল কমে না। এই সেলেবের ব্যক্তিগত (Celeb Privet Life) জীবন নিয়ে প্রশ্ন হাজার। 

কবে বিয়ে করছেন তিনি, মালাইকার (Malaika Arora) সঙ্গে থাকছেন কি না! পরিবারের সকলের সঙ্গে সম্পর্ক কেমন! অর্জুন কাপুর বরাবরই ভিষণ রকমের স্পষ্টবাদী। তিনি সাফ জানিয়ে দিয়ে থাকেন, যে পরিবারের সমীকরণ যে খুব মধুর এমনটা নয়। তবে হ্যাঁ, তাঁরা এক সঙ্গে সকলে মিলে থাকতেই বেশি পছন্দ করে থাকেন। যার ব্যতিক্রম খুব একটা হয় না। আর ঠিক সেই কারণেই খুশি, জাহ্নবী, অংশুলা ও অর্জুন কাপুরকে বনি কাপুরের (Boney Kapor) সঙ্গে ফ্রেম শেয়ার করে নিতে একাধিকবার দেখা যায়। এবার আসা যাক বলিউড স্টার অর্জুন কাপুরের একটি বিশেষ গুণের বিষয়, তিনি বেশ ভালোই ছবি তোলেন, একাধিকবার মালাইকা আরোরা এই বিষয় নিশ্চিত করেছেন ভক্তদের। জানিয়েছেন, তাঁর ক্যামেরা পার্সেন বেশ পটু। এবার আবারও মিলল সেই প্রমাণ। 

 

আরও পড়ুন- VIRAL JANHVI KAPOOR: মুখে ফেস মাস্ক, সানবার্থে হটকুইন জাহ্নবী, শরীরী ভাঁজে নেটপাড়ায় আগুন

আরও পড়ুন- Lata Mangeshkar Health Update: ICU-তে ভর্তি লতা মঙ্গেশকর অনেকটাই সুস্থ

বাড়িতেই ক্যান্ডিড ফোটোশ্যুট (Candid Photoshoot), বোন অংশুলাকে (Anshula Kapoor) নিয়ে ব্যস্ত রয়েছে তাঁর পোষ্য, দুজন দুজনকে আদরে যখন ভরিয়ে দিচ্ছে ঠিক সেই সময়ই ফস করে একটি ছবি তুলে ফেললেন অর্জুন কাপুর। আর তিনি খুব একটা ভক্তদের নিরাশ করেন না। তিনি বরাবরই সোশ্যাল মিডিয়ার পাতায় অ্যাক্টিভ, তাই এই ছবিটিও পোস্ট করলেন ভক্তদের জন্য। মুহূর্তে তাতে ভালোবাসায় ভরিয়ে দিল অংশুলা। মুহূর্তে এই অদেখা ছবিটিতে ভরে উঠল কমেন্ট বক্স। সকলেই বেশ পছন্দ করলেন অর্জুনের এই ক্যান্ডিড ফ্রেম। 

Read more Articles on
Share this article
click me!