কোকেন থেকে চরস, ড্রাগস মামলায় গ্রেফতার আরিয়ানের সঙ্গে সেলফির ব্যক্তি অফিসার নন, স্পষ্ট জানাল NCB

শাহরুখের পুত্রের গ্রেফতারির পর থেকেই  সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাস হয়। যেখানে এক ব্যক্তিকে আরিয়ানের সঙ্গে সেলফি তুলতে দেখা যায়। এবং দাবি করা হয়, আরিয়ানের সঙ্গে যে ব্যক্তি ছবি তুলছেন তিনি নাকি এনসিবি-র কর্মী। এই ছবিকে কেন্দ্র করেই জোর কানাঘুষো চলেছ।

Riya Das | Published : Oct 4, 2021 7:12 AM IST / Updated: Oct 04 2021, 12:45 PM IST

গত রবিবার চারিদিকে যেন একটাই খবর। সোশ্যাল মিডিয়া খুললেও তা কারোর নজর এড়ায়নি। মাদককান্ডে  (NCB)এনসিবি-হাতে ধরা পড়েছে বলিউডের বাদশা (Shahrukh Khan) শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান (Aryan Khan)।  ইতিমধ্যেই শুরু হয়েছে কড়া জিজ্ঞাসাবাদ। মুম্বইয়ের বিলাসবহুল ক্রুজে রেভ পার্টিতেই মাদক সেবনের (Drug Case)গুরুতর অভিযোগ উঠেছে আরিয়ানের বিরুদ্ধে। শাহরুখের পুত্রের গ্রেফতারির পর থেকেই  সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাস হয়। যেখানে এক ব্যক্তিকে আরিয়ানের সঙ্গে সেলফি তুলতে দেখা যায়। এবং দাবি করা হয়, আরিয়ানের সঙ্গে যে ব্যক্তি ছবি তুলছেন তিনি নাকি এনসিবি-র কর্মী। এই ছবিকে কেন্দ্র করেই জোর কানাঘুষো চলেছ।

আরও পড়ুন-ড্রাগসের নেশায় আসক্ত আরিয়ান, শাহরুখ পুত্রকে বাগে পেতে মোক্ষম চাল চেলেছিলেন সমীর ওয়াংখেড়ে

আরও পড়ুন-মাদককান্ডে NCB-র জালে শাহরুখ পুত্র আরিয়ান, খবর শুনেই বাদশার মন্নতে ছুটে এলেন সলমন খান

 

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর  পক্ষ থেকে এবার সাফ জানানো হয়েছে, শাহরুখ পুত্র আরিয়ানের পাশে যে ব্যক্তিকে দেখা যাচ্ছে, তিনি এনসিবি-র কোনও কর্মকর্তা বা কর্মচারী নয়। এনসিবি-স্পষ্ট জানিয়ে দিয়েছে, আরিয়ানের সঙ্গে সেলফি তোলা ব্যক্তি সংস্থাক কোনও কর্মী নন। তবে কে এই ব্যক্তি, এই নিয়ে জল্পনা বাড়ছে।

 

 

গত শনিবার মাঝরাতে রেভ পার্টি থেকে মাদককান্ডে এনসিবি-হাতে ধরা পড়েছে বলিউডের বাদশা শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান সহ আর ৭ জন। রবিবার সারাদিন জেরার পর দুপুর ২ টোয় গ্রেফতার করা আরিয়ানকে। আজই তাদের আদালতে তোলা হবে। গত রবিবার দিনভর বির্তকে থেকেছেন শাহরুখ খান। মাদক মামলায় ছেলের গ্রেফতারিতে কাঠগড়ায় গাঁড় করিয়েছে শাহরুখকে।  গত শনিবার রাতে গোয়াগামী প্রমোদতরী থেকে মাদক-সহ আটক করা হয় ৮ জনকে। সেই তালিকায় সবথেকে হাইপ্রোফাইল নাম ছিল আরিয়ান খান। জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের নেতৃত্বে এই অপারেশন চালায় এনসিবি। একটানা প্রায় ১৬ ঘন্টা ধরে জিজ্ঞাসাবাদ চলে। তারপরই দুপুর ২টো নাগাদ গ্রেফতার করা হয় বলিউডের বাদশা শাহরুখ খান ও গৌরী খানের বড় ছেলে আরিয়ান খানকে।  এনডিপিএস আইনের ৮সি, ২০বি, ২৭ এবং ৩৫ নম্বর ধারায় গ্রেফতার করা হয়েছে আরিয়ানকে। নিষিদ্ধ মাদক ও নগদ ১ লক্ষ ৩৩ হাজার টাকা মিলেছে আরিয়ানের থেকে । এছাড়াও ১৩ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ পিলস ছিল আরিয়ানের কাছে।

Read more Articles on
Share this article
click me!