কিশোরের গান এবার আয়ুষ্মানের কণ্ঠে, প্রয়াণ দিবসে শ্রদ্ধাঞ্জলি, ভাইরাল ভিডিও

  • কিশোর কুমারের প্রয়াণ দিবসে শ্রদ্ধাঞ্জলি
  • ৩৩ বছর আগে মৃত্যুর কোলে ঢোলে পড়েছিলেন কিংবদন্তি গায়ক
  • তারকাদের পোস্ট ভাইরাল নেট পাড়ায়
  • গান গেলে শ্রদ্ধা জানালেন আয়ুষ্মান খুরানা

Jayita Chandra | Published : Oct 13, 2020 10:39 AM IST

৩৩ বছর আগে কিশোর কুমার মৃত্যুর কোলে ঢোলে পড়েন। কালজয়ী গানের সৃষ্টি কর্তা, একের পর এক ছবির পেছনে থাকা সাফল্যের গোপন রহস্যই ছিলেন কিশোর কুমার। পরতে-পরতে যা আজও উপভোগ করেন সঙ্গীতপ্রেমীরা। হাজার হাজার গান তিনি দিয়ে গিয়েছেন, কিন্তু কোথাও গিয়ে যেন তাঁকে শেষ পর্যন্ত পাওয়া হল না। মাঝ পথেই যাত্রা থামিয়ে চলে গিয়েছিলেন কিশোর কুমার। যাঁর গান আজও সমৃদ্ধ করে চলেছে সকলকে। 

গানের রিমেকই হোক বা আনকোড়া নতুন গানেন কলিতেই হোক, তাঁর গান আজও মানুষের মনের মনিকোঠায়। আর সেই শিল্পীকেই গানে গানে শ্রদ্ধাঞ্জলি দিলেন এবার অভিনেতা আয়ুষ্মান খুরানা। গিটারের সঙ্গে খালি গলায় গেয়ে উঠলেন ও মাঝি রে...। বিশেষ দিনে সেই ভিডিও শেয়ার করতেই তা হয়েউঠল ভাইরাল। মুহূর্তে ভক্তদের নজরে আসে আয়ুষ্মানের নতুন গান। কিশোর কুমারের গান কেমন লাগছে আয়ুষ্মানের গলায়...

 

 

কমেন্ট বক্স ভরে উঠল প্রশংসায়। আসে থেকেই আয়ুষ্মানের গানের ভক্ত হয়েছে লাখ লাখ, কিন্তু কিশোর কুমারের গান গেয়ে ভাইরাল হয়ে ওঠা ভিডিও দেখে সেই তালিকাতে নাম লেখালেন আরও অনেকে। অভিনয়ের দাপটেই নয়, পাল্লা দিয়ে গানের আসরেও হিট লিস্টে এখন আয়ুষ্মান, কিশোর কুমার ছিলে একই গত্র্রে গাঁথা, গানের গলা, তাঁর গায়িকি গঠন ও তাঁর অভিনয়ের ধার, এক কথায় বিনোদন জগতের কিংবদন্তি যুগে যুগে অমর। 

Share this article
click me!