মানহানির অর্থ এবার বোঝা গেল, সলমন, শাহরুখ, আমির, করণের মামলায় এবার কঙ্গনার তোপ

  • বলিউডের খবর নিয়ে ব্যবসা 
  • ভূল তথ্য প্রচার ও বলিউডের মানহানি
  • ক্ষুব্ধ বলিউডের প্রথমসারির স্টারেরা
  • ব্যাঙ্গ করে পোস্ট কঙ্গনার 

Jayita Chandra | Published : Oct 13, 2020 4:08 AM IST

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু থেকে শুরু। এরপর ভয়াবহ রূপ নেয় বলিউডের কন্ট্রোভার্সি। সংবাদ মাধ্যমের বেশ কিছু চ্যানেলে দিনভর সেই খবরই তুলে ধরা হয় দর্শকদের সামনে। কিন্তু তার মধ্য কতটা সঠিক, কতটা ভূল, কতটা বলিউডের সন্মান তার জেরে ক্ষুন্ন হতে পারে, তাই নিয়েই এখন মাথা ব্যাথা বলিউডের বাঘাবাঘা তারকাদের। তাই শহরুখ খান থেকে শুরু করে সলমন খান, আমির খান, মোট ৩৬ জন স্টার ও আরও বেশ কিছু প্রযোজক সংস্থা মিলে এবার হাঁটলেন আইনের পথে। 

 

 

এই খবর সামনে আসা মাত্রই আবারও মুখ খুললেন কঙ্গনা রানাওয়াত। বিস্ফোরক উক্তি করে বললেন, বছরের পর বছর ধরে নিতি এই মানহানি বা নিগ্রহ নিয়ে মুখ খুলেছেন, সরব হয়েছেন, এর জেরে একজন চলেও গেলেন। তবে সুশান্তের মৃত্যুর পর যদি বলিউডের জঞ্জাল সাফ হয়, তবে এই স্টারেদের ক্ষতি কী, এদের সমস্যা কেন হচ্ছে, তার হিসেব রয়েছে কঙ্গনার কাছেই। সাফ জানালেন বলিউড কুইন। 

 

 

এখানেই শেষ নয়, কয়েকমুহূর্ত পর আরও একটি পোস্ট করেন তিনি। সেখানে উল্লেখ করেন, অপমানের মানে এবার হয়তো এনারা বুঝতে পারছেন, কাউকে টার্গেট করলে যে ঠিক কী হয়। এক ঘরে করে রাখার যন্ত্রণাটা ঠিক কতটা। তিনি আরও জানান, সকলে এক সঙ্গেই থাকো, একা থাকার অর্থই আত্মহত্যার ইচ্ছে। মুহূর্তে ভাইরাল হয়ে ওঠে কঙ্গনার এই বয়ান। 

Share this article
click me!