অন্তিম যাত্রায় বলিউডের 'ডিস্কো কিং', পবন হংস শ্মশানের পথে বাপ্পি লাহিড়ির মরদেহ

শেষযাত্রায় বলিউডের ডিস্কো কিং বাপ্পি লাহড়ি (Bappi Lahiri Death)। গায়ক- সুরকারের মৃত্যুতে সকলেই শোকস্তব্ধ। গত ২৯ দিনের লড়াই শেষ হয়েছে মঙ্গলবার রাতে। সূত্র থেকে জানা গেছে, মেয়ে রেমা লাহিড়ির কোলেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সুরকার-গায়ক বাপ্পি লাহিড়ি। বাবার মৃত্যুতে কান্নায় ভেঙে পড়েছেন মেয়ে রেমা। ইতিমধ্যেই মুম্বইয়ে পবন হংস শ্মশানে নিয়ে যাওয়া হচ্ছে  বাপ্পি লাহিড়ির মরদেহ। শশ্মানের বাইরে উপচে পড়ছে ভিড়। ডিস্কো কিং-কে  শেষ শ্রদ্ধা জানাতে সকলেই জমায়েত করেছেন (last Rites Of Bappi Lahiri) ।বলিউডের ডিস্কো কিং বাপ্পি লাহিড়ি, তিনি আর নেই। এখন যেনন কথাটা ঠিক বিশ্বাস হচ্ছে না। সকলের মন খারাপ করে না ফেরার দেশে চলে গেলেন বাপি লাহিড়ি। মঙ্গলবার রাতেই মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন বলিউডের গোল্ডেন ম্যান বাপ্পি লাহিড়ি (Disco King Bappi Lahiri Passes Away) । মৃত্যুকালে বয়স হয়েছিল মাত্র ৬৯ বছর। গায়ক- সুরকারের মৃত্যুতে সকলেই শোকস্তব্ধ। গত ২৯ দিনের লড়াই শেষ হয়েছে মঙ্গলবার রাতে। 

Riya Das | Published : Feb 17, 2022 5:28 AM IST / Updated: Feb 17 2022, 11:07 AM IST

শেষযাত্রায় বলিউডের ডিস্কো কিং বাপ্পি লাহড়ি (Bappi Lahiri Death)। গায়ক- সুরকারের মৃত্যুতে সকলেই শোকস্তব্ধ। গত ২৯ দিনের লড়াই শেষ হয়েছে মঙ্গলবার রাতে। সূত্র থেকে জানা গেছে, মেয়ে রেমা লাহিড়ির কোলেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সুরকার-গায়ক বাপ্পি লাহিড়ি। বাবার মৃত্যুতে কান্নায় ভেঙে পড়েছেন মেয়ে রেমা। ইতিমধ্যেই মুম্বইয়ে পবন হংস শ্মশানে নিয়ে যাওয়া হচ্ছে  বাপ্পি লাহিড়ির মরদেহ (last Rites Of Bappi Lahiri)। শশ্মানের বাইরে উপচে পড়ছে ভিড়। ডিস্কো কিং-কে  শেষ শ্রদ্ধা জানাতে সকলেই জমায়েত করেছেন।

বলিউডের ডিস্কো কিং বাপ্পি লাহিড়ি, তিনি আর নেই। এখন যেনন কথাটা ঠিক বিশ্বাস হচ্ছে না। সকলের মন খারাপ করে না ফেরার দেশে চলে গেলেন বাপি লাহিড়ি। মঙ্গলবার রাতেই মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন বলিউডের গোল্ডেন ম্যান বাপ্পি লাহিড়ি (Disco King Bappi Lahiri Passes Away)। মৃত্যুকালে বয়স হয়েছিল মাত্র ৬৯ বছর। গায়ক- সুরকারের মৃত্যুতে সকলেই শোকস্তব্ধ। গত ২৯ দিনের লড়াই শেষ হয়েছে মঙ্গলবার রাতে। সূত্র থেকে জানা গেছে, মেয়ে রেমা লাহিড়ির কোলেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সুরকার-গায়ক বাপ্পি লাহিড়ি(RIP Bappi Lahiri)। সর্বভারতীয় সংবাদমাধ্যমকে প্রয়াত শিল্পীর বন্ধু  জানিয়েছেন, রেমার কোলে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বাপ্পি দা। ওর সঙ্গেই শেষ কথা বলেন। ওর পরিবারের সকলেই ভেঙে পড়েছেন  আকস্মিক মৃত্যুতে। সূত্রের খবর ইতিমধ্যেই ছেলে বাপ্পাও আমেরিকা থেকে দেশে ফিরেছেন। মধ্যরাতেই বাপ্পি লাহিড়ির ছেলে ও পুত্রবধূকে মুম্বই এয়ারপোর্টে দেখা গিয়েছে। বাবার শেষকৃত্যে অংশ নিতে লস অ্যাঞ্জেলস থেকে মুম্বই ফিরেছেন  বাপ্পা লাহিড়ি ও তার স্ত্রী। মুম্বইয়ে পবন হংস শ্মশানে শেষকৃত্য সম্পন্ন হবে বাপ্পি লাহিড়ির (Disco King Bappi Lahiri Passes Away)।  ইতিমধ্যেই সকাল থেকে উপচে পড়ছে ভিড়। গায়কের প্রয়াণের খবর শুনে গতকালই বলিউডের একাংশ বাপ্পি দার বাড়িতে এসেছে শেষশ্রদ্ধা জানিয়ে গেছেন বলিউডের ডিস্কো কিং-কে। আর কিছুক্ষণের মধ্যে  শেষকৃত্য সম্পন্ন হবে। 

 

 

আরও পড়ুন-ইংল্যান্ডের রানির প্রশংসাও কুড়িয়েছিলেন বাপ্পি লাহিড়ি, কেন তাকে ধন্যবাদ জানিয়েছিলেন জানেন

আরও পড়ুন-লতা মঙ্গেশকরের কোলের বাচ্চাটিকে চিনতে পারছেন, ভাইরাল ছবিতে চোখে জল ভক্তদের

আরও পড়ুন-নিজের বায়োপিকে কাকে পছন্দ ছিল বাপ্পি লাহিড়ির, 'ডিস্কো কিং'- স্বপ্নপূরণ কি আদৌ হবে

 

সঙ্গীত পরিচালক তথা গায়ক  বাপ্পি লাহিড়ির গানের জাঁদুতে মুগ্ধ আসমুদ্রহিমাচল (Disco King Bappi Lahiri Passes Away)। তার গলার কন্ঠ যেন ম্যাজিকের মতো মন ভাল করতে সক্ষম। বলিউডের সেই বিখ্যাত সঙ্গীত পরিচালক বাপ্পি লাহিড়ি আর নেই। একথা যেন কোনওমতেই মেনে নিতে পারছেননা শিল্পীমহল তথা অনুরাগীরা। ৮০-৯০-এর দশকে নিজের গানের মাধ্যমেই  শ্রোতাদের মুগ্ধ করে রেখেছিলেন বাপ্পি লাহিড়ি। বলিউডের ডিস্কো কিং-এর উত্থান যেন ছিল চোখে পড়ার মতো। একাধিক জনপ্রিয়  বাংলা ও হিন্দি সিনেমায় তিনি যেমন সুরও দিয়েছেন তেমনই আবার গান ও গেয়েছেন গোল্ডেন ম্যান (Bappi Lahiri Passes Away)। দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন বাপ্পি লাহিড়ি। অনেকদিন ধরেই অবস্ট্রাকটিভ স্লিপ অ্যাপনিয়া এবং বুকে সংক্রমণে ভুগছিলেন বাপ্পি দা। একটানা ২৯ দিন হাসপাতালে ভর্তি ছিলেন। সুস্থ হয়ে বাড়ি ফিরলেও এবার আর শেষরক্ষা হল না। বাপ্পি লাহিড়ির মৃত্যুতে সঙ্গীতজগতে শোকের ছায়া নেমে এসেছে।

Share this article
click me!