প্রয়াত ডিস্কো কিং বাপ্পি লাহিড়ি, শ্রদ্ধাজ্ঞাপনে শোককাতর বিটাউনে

ধবার সকালে এই খবর সামনে আসতেই শোকে ডুবল বিটাউন, একের পর এক সেলেব শোকজ্ঞাপন করে করলেন সোশ্যাল মিডিয়ায় পোস্ট। 

Jayita Chandra | Published : Feb 16, 2022 6:16 AM IST

একের পর এক নক্ষত্র পতন, শোকে ডুবে গোটা দেশ, সঙ্গীত জগতের (Bollywood Star Bappi Lahiri) এ যেন এক অভিশাপ, বারে বারে তা শিল্পীদের মুখে উঠে আসতে শোনা যাচ্ছে বিগত কয়েকদিনে। সদ্য লতা মঙ্গেশকরের শোকে জর্জরিত গোটা দেশ হারালেন সন্ধ্যা মুখোপাধ্যায়কে। মঙ্গলবার রাতেই সকলকে কাঁদিয়ে চিরনিদ্রায় গায়িকা, শেষকৃত্যের আগেই এলো আরও এক দুঃসংবাদ, প্রয়াত কিংবদন্তি শিল্পী বাপ্পি লাহিড়ি (Bappi Lahiri No More)। বুধবার সকালে এই খবর সামনে আসতেই শোকে ডুবল বিটাউন, একের পর এক সেলেব শোকজ্ঞাপন করে করলেন সোশ্যাল মিডিয়ায় পোস্ট (Bollywood Star Social Media Post)। 

 

বাপ্পি লাহিড়ি হিন্দি ছবিতে বেশ কিছু কন্টেম্পোরারি স্টাইলের পরিচয় ঘটিয়ে ছিলেন, চলতে চলতে, সুরক্ষা ও ডিস্কো ডান্সার, ওম শান্তি দাদা, তোমার অভাব সারা জীবন অনুভূত হবে। সঙ্গীতজ্ঞ বাপ্পি লাহিড়ি প্রয়াণে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে শোক জ্ঞাপন করলেন অজয় দেবগণ। 

 

আজ আরও এক রত্নকে আমরা হারালাম, বাপ্পি দা, আপনার গলাই লক্ষ লক্ষ মানুষের নাচের এক অন্যতম কারণ, ধন্যবাদ, আপনার সৃষ্টি দিয়ে যে সুর আমাদের উপহার দিয়েছেন, পরিবারের প্রতি সমবেদনা, ওম শান্তি। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখলেন অক্ষয় কুমার। 

শ্রদ্ধা বাপ্পি দা, বাপ্পি লাহিড়ি হিন্দি সিনেমার ডিস্কো কিং- বিশিষ্ট শিল্পীকে শ্রদ্ধা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন এ.আর. রহমান, বাপ্পি লাহিড়ির প্রয়াণে শোকে কাতর বিটাউন, একের পর এক সেলেবের পোস্টে ভরছি নেট দুনিয়ার পাতা।

 

 

বাপ্পি লাহিড়ির প্রয়াণের খবর সবে মাত্র পেলাম, আমি হতবাক, তিনি চিরকালের লেজেন্ড, তার থেকেও বেশি কিছু, তিনি খুব ভালো বন্ধু ছিলেন। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বাপ্পি লাহিড়ির প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করলেন বিশাল দাদলানি, সারেগামাপা সেটে তোলা একটি ছবিও এদিন তিনি শেয়ার করেন। 

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৯ বছর, মুম্বইয়ের সিটি কেয়ার হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন, ৮০-৯০ দশকের হিট মানেই বাপ্পি লাহিড়ি অন্যতম নাম। চিকিৎসারত ডাক্তার দীপক নমজোশির কথায়, তিনি এক মাস হাসপাতালে চিকিৎসারত ছিলেন। সোমবারই দেওয়া হয়েছিল হাসপাতালের পক্ষ থেকে ছুটি। তবে মঙ্গলবারই শারীরিক অবস্থার অবনতী ঘটে, পরিবারের তরফ থেকে ডাক্তারকে বাড়িতেই ডেকে পাঠানো হয়। ডাক্তারের পরামর্শ তৎক্ষণাত তাঁকে হাসপাতালে ভর্তি করে পরিবার। বিভিন্ন অঙ্গপ্রত্যঙ্গের সমস্যা থাকায় দ্রুত চিকিৎসা শুরু করা হয়। অবস্ট্রাক্টিভ স্লিপ অ্যাপনিয়াতে মৃত্যু ঘটে বাপ্পি লাহিড়ির। মধ্যরাতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। 

Share this article
click me!