'বেশি ভালবাসলে বেশি কষ্ট পেতে হয়', পোস্টে আবারও প্রশ্নের মুখে ইন্দ্রনীল এবং বরখার সম্পর্ক

বরখার বেশকিছু কার্যকলাপ ওই গুঞ্জনকে আরও উস্কে দেয়। কিছুদিন আগেই বরখা তাঁর ইনস্টাগ্রাম থেকে ইন্দ্রনীলকে আনফলো করেছিলেন।

Asianet News Bangla | Published : Aug 1, 2021 6:04 AM IST / Updated: Aug 01 2021, 12:25 PM IST

বেশ কিছুদিন ধরেই টলি এবং বলি-পাড়ায় কান পাতলেই ইন্দ্রনীল এবং বরখার সম্পর্ক নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছে। বরখার বেশকিছু কার্যকলাপ ওই গুঞ্জনকে আরও উস্কে দেয়। কিছুদিন আগেই বরখা তাঁর ইনস্টাগ্রাম থেকে ইন্দ্রনীলকে আনফলো করেছিলেন। তখন থেকেই নেটিজেনদের মনে প্রশ্ন জাগে, তবে কী সত্যি বিবাহ বিচ্ছেদের পথে হাঁটছেন ইন্দ্রনীল এবং বরখা? এই ঘটনার রেষ কাটতে না কাটতেই আবারও বরখার করা সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট সেই জল্পনাকে সামনে নিয়ে এলো।

সম্প্রতি বরখা বিশত তাঁর ইনস্টাগ্রামের স্টোরিতে একটি পোস্ট শেয়ার করেন। পোস্টে লেখা আছে, ‘বেশি ভালবাসলে বেশি কষ্ট পেতে হয়, কম ভালবাসলে কম কষ্ট পেতে হয়। তুমি কোনটা বেছে নেবে? আমার মনে হয় এখন এটাই বাস্তব প্রশ্ন’। লেখাটি শেয়ার করে বরখা লেখেন, এই ভাবনি তিনি চুরি করলেন। দীর্ঘ ১৩ বছর ধরে একসঙ্গে আছেন এই দম্পতি। টলি ও বলিউডের পারফেক্ট জুটির তকমাও পেয়েছেন দুজনে। কিন্তু বর্তমান পরিস্থিতি এখন অন্য কথা বলছে। 

আরও পড়ুন-গাঢ় চুম্বন থেকে অশ্লীল ছবি বিতর্ক, স্বামীর চেয়ে কোনও অংশেই কম যান না শিল্পা, ফাঁস একগুচ্ছ কেচ্ছা

আরও পড়ুন-অন ক্যামেরায় নগ্ন হলেও সঙ্গমের চরম যৌনতার বিপক্ষে কিয়ারা, প্রেমে ছ্যাঁকা খেয়েই কি ভোলবদল নায়িকার

আরও পড়ুন-বিছানা ছেড়ে উঠতেই খুলে পড়ে গেল পাজামা, কোনও হুশ নেই দীপিকার, পর্দাফাঁস করলেন বোন অনিশা

বরখা এবং ইন্দ্রনীল কেউই বহুদিন ধরেই একসঙ্গে তাঁদের কোনও ছবি পোস্ট করছেন না সোশ্যাল মিডিয়ায়। এর মধ্যে স্বামীকে ইনস্টাগ্রাম থেকে আনফলো করেছেন বরখা। এরই মাঝে বরখার ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার কথা লেখাটি নেটিজেনদের আরও বেশি করে ভাবাছে। এখন আপাতত দুজনেই সোশ্যাল মিডিয়ায় তাঁদের কন্যার ভিডিও এবং ছবি দিয়ে অ্যাকাউন্ট ভরিয়ে তুলছেন। তবে ইন্দ্রনীল তাঁর স্ত্রীকে এখনও আনফলো করেননি। বিবাহ বিচ্ছেদ নিয়ে তাঁদের প্রশ্ন করা হলে দুজনেই সেই প্রশ্ন এড়িয়ে গেছেন।

  

Share this article
click me!