মুম্বইয়ের মেরিন ড্রাইভ থেকে বান্দ্রা পর্যন্ত প্রায় ১৭ কিমি টানা হেঁটেছিলেন বিদ্যা বালন, কিন্তু কেন

একটা সময় কাজ পাওয়ার জন্য রীতিমতো সংগ্রাম করতে হয়েছিলো অভিনেত্রীকে। নিজের ওপর রাগ করে, প্রায় ১৭ কিলোমিটার টানা হেঁটেছিলেন বিদ্যা। নিজেই এই খবরের সত্যতা স্বীকার করে নেন। 

Asianet News Bangla | Published : Jul 30, 2021 7:06 AM IST

বলিউডের অন্যতম সেরা অভিনেত্রীদের তালিকায় বেশ উপরের দিকেই আছেন বিদ্যা বালন। প্রথম সারির পরিচালক এবং প্রযোজকদের পছেন্দের তালিকাতেও তিনি বিরাজমান। তবে একটা সময় কাজ পাওয়ার জন্য রীতিমতো সংগ্রাম করতে হয়েছিলো অভিনেত্রীকে। একসময় নিজের ওপর রাগ করে, প্রায় ১৭ কিলোমিটার টানা হেঁটেছিলেন বিদ্যা। নিজেই এই খবরের সত্যতা স্বীকার করে নেন। 

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বিদ্যা বলেন, ‘ওই পরিস্থিতিতে সব চিন্তাভাবনাই গুলিয়ে যাচ্ছিল। কিছু বুঝতে পারছিলাম না কী করছি। আজ হয়তো শরীর চর্চার জন্য নিয়ম করে মেপে হাঁটি, কিন্তু সেদিন আর কিছু করার ছিল না আমার কাছে। কোনও কিছু না ভেবে শুধু হাঁটছিলাম। কথায় জাচ্ছি, কেন জাচ্ছি তখন এসব মাথায় ছিল না’। বিদ্যার মতে হাঁটলে নাকি রাগ অনেকখানি কমে যায়। তাই তিনি এই কাজ করেন। হাঁটতে হাঁটতে মেরিন ড্রাইভ থেকে সোজা বান্দ্রা পৌঁছে যান অভিনেত্রী। বিদ্যা আরও বলেন, ‘সেদিন এতটাই রাগ হয়েছিলো যে খিদে, ব্যাথা, কষ্ট, তেষ্টা সবকিছুই ভুলে গেছিলাম’। 

আরও পড়ুন-অনাবৃত উরু, লো ডিপ নেকে স্পষ্ট শরীরী ভাঁজ, 'রানিমা'র খোলস ছেড়ে বোল্ড অবতারে 'দিতিপ্রিয়া'

আরও পড়ুন-বক্ষের ভাঁজে নয়, 'নীলমণি'র জাদুতে আগুন, অন্তঃসত্ত্বা-তেই কি ২২-তম ক্যালেন্ডার শুট সারলেন ঐশ্বর্য

আরও পড়ুন-'পর্ন' কান্ডে ১৪ দিনের জেল হেফাজতের পর লক্ষাধিক টাকা জরিমানা রাজ-শিল্পাকে, বিপাকে কুন্দ্রা দম্পতি

ওই সময় বারবারই পরিচালকদের কাছ থেকে না শুনতে হতো তাঁকে। তবে তাতে তিনি হার মানেননি, বরং নিজেকে নতুনভাবে তৈরি করেছেন। শোনা যায় ওই সময় বিদ্যাকে কিছু প্রযোজক এবং পরিচালক তাঁর চেহারা নিয়ে এমন কিছু মন্তব্য করেছিলেন যে, তারপর থেকে বহুদিন বিদ্যা আয়নার সামনে নিজেকে দেখতেন না। বিদ্যার কথায় তিনি জানতেন একদিন না একদিন সুযোগ আসবেই।

 

Share this article
click me!