১৩ দিনের ছেলেকে রেখে সেটে ভারতী, বললে কাজে আসতে প্রচুর কেঁদেছেন তিনি

কাজে ফিরলেন ভারতী। এক সাক্ষাৎকারে ভারতীকে প্রশ্ন করা হয়, কাজে ফিরে কেমন লাগছে। এর উত্তরে ভারতী বলেন, আমার সন্তানের বয়স মাত্র ১৩ দিন। এবার তাঁকে রেখেই কাজে ফিরতে হবে। এই বলে কাঁদতে থাকেন ভারতী। তারপরই তিনি বলেন, কিন্তু কাজ তো করতেই হবে। তবে এই পরিস্থিতি মেনে নেওয়া কঠিন। তিনি আরও বলেন, আমি আজ খুব কেঁদেছি। ছেলেকে ছেড়ে কাজে যোগ দেওয়া খুবই কঠিন বিষয়।

Web Desk - ANB | Published : Apr 16, 2022 11:03 AM IST

সাংবাদিকের প্রশ্ন শুনে প্রথমে চোখের কোনায় জল এল। তারপর অঝোরে কাঁদলের ভারতী সিং। যে মানুষটা সব সময় সকলকে আনন্দ দেয়, সেই মানুষটার চোখে জল দেখে সকলেরই মন খারাপ। টেলিদুনিয়ার এই তারকা বহুদিন ধরে খবরে। সদ্য পুত্র সন্তানের জন্ম দিয়েছেন ভারতী সিং। আর সেই বাচ্চাকে রেখেই এবার কাজে ফিরলেন তিনি। এমনই জানালেন এক সাক্ষাৎকারে।  

চলতি মাসের ৩ তারিখ পুত্র সন্তানের জন্ম দেন ভারতী। অভিভাবক হলেন ভারতী ও হর্ষ লিম্বোচিয়া। তবে, ছেলের জন্য ভারতী কেরিয়ার ছেড়ে দেবে কি না, এই নিয়ে প্রশ্ন ছিল সকলের মনে। বর্তমানে তিনি দুটি শো-এর হোস্ট। তবে, সন্তানের জন্য ছুটিতে ছিলেন এত দিন। কিন্তু, এবার কাজে ফিরলেন ভারতী। এক সাক্ষাৎকারে ভারতীকে প্রশ্ন করা হয়, কাজে ফিরে কেমন লাগছে। এর উত্তরে ভারতী বলেন, আমার সন্তানের বয়স মাত্র ১৩ দিন। এবার তাঁকে রেখেই কাজে ফিরতে হবে। এই বলে কাঁদতে থাকেন ভারতী। তারপরই তিনি বলেন, কিন্তু কাজ তো করতেই হবে। তবে এই পরিস্থিতি মেনে নেওয়া কঠিন। তিনি আরও বলেন, আমি আজ খুব কেঁদেছি। ছেলেকে ছেড়ে কাজে যোগ দেওয়া খুবই কঠিন বিষয়। কিন্তু, কোনও কাজে তো ফিরতেই হবে।    

সন্তানকে ছেড়ে কাজে ফিরতে বেশ দুঃখই পাচ্ছেন ভারতী। কিন্তু, তিনি কাজের প্রতি দায়বদ্ধ। সে কারণে, নিজের সকল আবেগকে দূরে রেখে কঠিন সিদ্ধান্ত নিয়েছেন। তাঁর কাঁধে দুটি শো-এর সঞ্চালনার ভার। বর্তমানে সেই দায়িত্ব সামলাচ্ছেন সুরভী চন্দ। এবার সেই দায়িত্ব আবার নিতে চলেছেন ভারতী সিং।  

এদিকে সদ্য সাত পাকে বাঁধা পড়েছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। এখনও সর্বত্র সোশ্যাল মিডিয়া থেকে গণমাধ্যম জুড়ে তাদের বিয়ের ছবি। প্রতি মুহূর্তে রণলিয়া-র বিয়ে নিয়ে কোনও না কোনও খবর প্রকাশ্যে আসছে। কখনও প্রকাশ্যে আসছে বিয়ের ছবি। তো কখনও জানা যাচ্ছে বিয়ের উপহারের কথা। পরিবার ও ঘনিষ্ঠদের উপস্থিতিতে বিয়ে করেন রণবীর ও আলিয়া। সেই বিয়েছে আমন্ত্রিত ছিলেন বলিউডের একাধিক সদস্য। আমন্ত্রণ পেয়েছিলেন ভারতীও। কিন্তু, সেখানে উপস্থিত থাকতে পারেননি। এই প্রসঙ্গে তাঁকে প্রশ্ন করা হলে, তিনি বলেন ছেলে বড্ড ছোট। সে কারণে নিমন্ত্রণ রক্ষা করতে যেতে পারিনি। ভারতীর এমন কথায় চমক পেয়েছে সকলে।   

আরও পড়ুন- হনিমুনে যাচ্ছেন না রণবীর-আলিয়া, কারণটা জানলে অবাক হবেন আপনিও

আরও পড়ুন- বিরাট আড়ম্বর না থাকলে ভাস্তুতেই হবে রণবীর আলিয়া জুটির রিসেপশন, জানেন কি অতিথি কারা?

আরও পড়ুন- আসতে চলেছে দ্য দিল্লি ফাইলস, সোশ্যাল মিডিয়ায় নতুন ছবির ঘোষণা বিবেক অগ্নিহোত্রীর
 

 

Read more Articles on
Share this article
click me!