বিরাট আড়ম্বর না থাকলে ও ভাস্তুতেই হবে রণবীর আলিয়া জুটির রিসেপশন, জানেন কি অতিথি কারা?

সম্প্রতি জল্পনা উঠেছিল রণবীর আলিয়া জুটির বিয়েতে না কি হবে না কোনও রিসেপশন পার্টি। বৃহস্পতিবারই সকল অতিথিরা ফায়ার গেছেন ফলত সেলিব্রেশন না কি এখানেই শেষ। তবে সূত্রের খবর বিরাট আয়োজন না থাকলে ও রণবীর কাপুরের বাসভবন ভাস্তুতেই না কি হতে চলেছে রালিয়ার রিসেপশন পার্টি। 
 

Riya Dey | Published : Apr 16, 2022 10:15 AM IST / Updated: Apr 16 2022, 04:35 PM IST

বর্তমানে বি- টাউনের অন্যতম প্রধান আকর্ষণই হল রণবীর কাপুর এবং আলিয়া ভাটের বিয়ে। ১৪ এপ্রিল বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন এই জুটি।   কথা ছিল নিজেদের লোক নিয়ে বিয়েটা সম্পন্ন করে এরপর গ্র্যান্ড রিসেপশন পার্টি দেবেন রণবীর আলিয়া জুটি। বলিউড ইন্ডাস্ট্রির সকল বন্ধুবান্ধব- সহ কাপুর এবং ভাট পরিবারের অন্যান্য সদস্যদের ও দেখা মিলবে সেখানে। তবে বিয়ের এক দিন কাটতে না কাটতেই  উঠতে শুরু করে নয়া জল্পনা যে বৃহস্পতিবারই না কি সকল আত্মীয় পরিজনেরা ফায়ার গেছেন সুতরাং কোনও গ্র্যান্ড রিসেপশন পার্টির আয়োজন করা হচ্ছে না। 

তবে এবার জানা গেল একেবারেই উল্টো খবর। সূত্র মারফত জানা গেছে যে, এখনই শেষ হয় নি রণবীর আলিয়া জুটির বিয়ের সেলিব্রেশন। আরও একবার ক্যামেরার সামনে ধরা দেবেন করিনা কাপুর- করিশ্মা কাপুর, রণবীর- আলিয়া- সহ বলিউডের অন্যান্য সেলিব্রেটিরা। জানা গেছে যে, রণবীর কাপুরের বাসভবন ভাস্তুতে নিজেদের পরিবার এবং ইন্ডাস্ট্রির কিছু ঘনিষ্ঠ বন্ধুবান্ধব নিয়ে একটি রিসেপশন আয়োজন করা হয়েছে। তবে এ কথা ঠিক রিসেপশন হলে ও তাতে অতিরঞ্জিত আড়ম্বর থাকবে না। বিয়ের মতোই নিজেদের কিছু ঘনিষ্ঠ মানুষজন নিয়ে একটি ঘরোয়া রিসেপশন হতে চলেছে রালিয়ার। 

আরও পড়ুন- রণবীর কী দুলহানিয়া, ইন্সটা হ্যান্ডেলে নতুন ডিপি মিসেস কাপুরের

আরও পড়ুন- আলিয়ার মঙ্গলসুত্রে রণবীরের লাকি নম্বর, জেনে নিন সংখ্যাটা কত

আরও পড়ুন- রাজকুমার হিরানির সেটে হাজির হলেন বাদশা, শুরু করতে চলেছেন নতুন প্রোজেক্ট

পূর্বে এই রিসেপশন পার্টি তাজ ল্যান্ডস এন্ডে বা তাজ কোলাবারের একটি হবে বলে শোনা গেলেও অবশেষে সকল জল্পনার অবসান ঘটেছে। নিজেদের বাসভবনেই রিসেপশনের আয়োজন করেছেন রণবীর আলিয়া জুটি। যদিও রণবীর কাপুরের মা নীতু কাপুর এ কথা আগেই নিজেই ঘোষণা করেছিলেন যে আর কোনও সেলিব্রেশন হবে তাঁর ছেলের বিয়েতে। তবে শোনা যাচ্ছে ইন্ডাস্ট্রির বন্ধুবান্ধবদের উদ্দেশ্যে এই আয়োজন করতে চলেছেন রণবীর আলিয়া জুটি। 

আলিয়া- রণবীরের রিসেপশনে অতিথি কারা?

নিতান্তই ঘরোয়াভাবে সম্পন্ন হলেও রণবীর কাপুর এবং আলিয়া ভাটের বিয়েতে ও বসেছিল চাঁদের হাট উপস্থিত ছিলেন করিনা কাপুর, করিশ্মা কাপুর, সইফ আলি খান, নভ্যা নাভেলি নন্দা, আকাশ আম্বানি, করণ জোহর সহ বলিউডের বিরাট ব্যক্তিত্বরা। এবার একইভাবে ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের নিয়েই হতে চলেছে রালিয়ার রিসেপশন ও। শোনা যাচ্ছে এই অনুষ্ঠানে সম্ভবত উপস্থিত থাকবেন কিং খান।  কারণ রণবীর কাপুর এবং আলিয়া ভাট উভয়ের সঙ্গেই বেশ ভালো সম্পর্ক বলিউড বাদশার। সেই অর্থে তাদের শুভ অনুষ্ঠানের সাক্ষী হতে পারেন শাহরুখ খান। এছাড়া ও বলিউড অভিনেতা বরুন ধাওয়ান, এস এস রাজামৌলি, সঞ্জয় লীলা বনশালি, রণবীরের খুব কাছের বন্ধু অয়ন মুখোপাধ্যায়- সহ এক ঝাঁক সেলিব্রিটিকে দেখা যেতে পারে রণবীর আলিয়ার রিসেপশনে। 
 

Read more Articles on
Share this article
click me!