Bhool Bhulaiyaa 2 Release Postpone: আর আর আর ছবি মুক্তির ঝড়, পিছিয়ে গেল ভুল ভুলাইয়া ২ছবির মুক্তি

চলতী বছরে ১৯ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে এই ছবি বড় পর্দায়। ছবির কাজ শেষে হলেও এবার ভক্তদের আরও একবার নিরাশ হতে হল। ১৯ ফেব্রুয়ারি মুক্তির কথা ছিল ছবির। 

Jayita Chandra | Published : Feb 2, 2022 10:38 AM IST

২০২০ সালেই প্রকাশ্যে এসেছিল খবর, অক্ষয় কুমার (Akshay Kumar), বিদ্যা বালান (Vidya baalan) অভিনীত ছবি ভুল ভুলাইয়ার (Bhool Bhulaiyaa 2) সিক্যুয়েল আসতে চলেছে বলিউডে। তবে এবার থাকছেন দুই নয়া তারকা। কার্তিক আরিয়ন (Kartik Aaryan)  ও কিয়ারা আডবানী (Kiara Advani) । দুই স্টারই এখন বলিউডে রাজ করছেন নিজেদের অভিনয় দাপটে। ফলে এই দুই মুখকেই বেছে নেওয়া হয়েছে ছবির জন্য। তবে প্রাথমিকভাবে শোনা গিয়েছিল যে ছবিতে অতিথি চরিত্রে থাকবেন অক্ষয় কুমার। 

কয়েকদিন যেতে না যেতেই জানিয়ে দেওয়া হয় ছবিতে থাকছেন না তিনি। এই সুপারহিট ছবির সিক্যুয়েল বর্তমানে কিয়ারা ও কার্তিকের কাছে একটা চ্যালেঞ্জ। সেই প্রস্তুতির কাজ শেষ হয় গেলেও করোনার কোপের কারমে এই ছবি মুক্তির পথে বাধা হয়ে দাঁড়ায়। এরই মাঝে একাধিকবার খবরের শিরোনামে জায়গা করে নিয়েছে এই ছবির খবর। কখনও সামনে এসেছে ছবির পোস্টার, কখনও আবার সামনে এসেছে ছবির স্টোরি লাইল। মুহূর্তে ভাইরাল হয়ে উঠেছে এই দুই নয়া জুটি। 

 

 

তবে এবার অপেক্ষার পালা শেষ, আর কোনও জল্পনা নয়, কয়েকদিন আগেই প্রকাশ্যে আসে ভুল ভুলাইয়া ২ ছবির মুক্তির দিন। চলতী বছরে ১৯ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে এই ছবি বড় পর্দায়। ছবির কাজ শেষে হলেও এবার ভক্তদের আরও একবার নিরাশ হতে হল। ১৯ ফেব্রুয়ারি মুক্তির কথা ছিল ছবির। কিন্তু পর পর বিগ বাজেট ছবি মুক্তির ফলে এই ছবিকে এবার এক ধাক্কায় পিছিয়ে নিয়ে যাওয়া হয়। মে মাসের ২০ তারিখে এই ছবি মুক্তি পেতে চলেছে। প্রথমে এই ছবির মুক্তির দিন স্থির হয়েছিল ২০২০ সালে জুলাই মাসে। তবে অপেক্ষার পর সামনে এসেছিল নতুন তারিখ। 

আরও পড়ুন-Ananya Panday : ডি গ্ল্যাম লুকে গর্জিয়াস অনন্যা, হট লুকে বক্ষ-বিভাজিকায় ঝড় তুললেন বলি নায়িকা

আরও পড়ুন-Deepika Padukone: ঠেলে বেরোচ্ছে বুকের খাঁজ, শর্ট ড্রেস পরতেই চরম ট্রোলড দীপিকা

আরও পড়ুুন-'ঠোঁটে কি বোলতা কামড়েছে', চরম কটাক্ষের মুখে অর্জুনের প্রেমিকা, কড়া জবাব গাব্রিয়েলার

সেখানে এবার বাধা হয়ে দাঁড়ায় ছবি আর আর আর। এই ছবির দাপট পর্দায় ঠিক কতটা তা অনুমান করার পরই ছবি পিছিয়ে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেওয়া হয় নির্মাতাদের পক্ষ থেকে। এবার বেশ কিছুদিন অপেক্ষা করতে হবে ভক্তদের পর্দায় নতুন জুটিকে দেখার জন্য। করোনার জন্য টানা দুবছরের অপেক্ষা চলতে থাকে। ত়তীয় ঢেউয়ের পরই ছন্দে ফিরতে মরিয়া সিনে দুনিয়া। একের পর এক ছবি বর্তমানে মুক্তির অপেক্ষায়। ঝড়ের বেগে ভাইরাল হয়ে ওঠা এই ছবি ঘিরে বর্তমানে দর্শকদের কৌতুহলের পারদ তুঙেগ। তবে বক্স অফিস ক্ষতি সামাল দিতে নারাজ কতৃপক্ষ তাই স্থির করল, কোনও ঝুঁকি নয়, মে মাসেই মুক্তি পাবে এই ছবি। 

Read more Articles on
Share this article
click me!