'অন ক্যামেরায় যৌন সঙ্গম', বিগবসের ঘরে চরম যৌনতা হয়েছে', বিস্ফোরক দাবি উরফির

বিগ বস মানেই বিতর্ক।  সদ্যই ওটিটি-তে শুরু হয়েছে বিগ বস। বিগ বস সিজন ১৫-র প্রথম বাতিল হয়ে যাওয়া প্রতিযোগী উরফি জাভেদের বিস্ফোরক মন্তব্য নিয়ে তোলপাড় নেটদুনিয়া। সম্প্রতি উরফির কথা প্রকাশ্যে আসতেই তোলপাড় সোশ্যাল মিডিয়া। উরফির দাবি, বিগ বস ১৫-র ঘরের মধ্যেই নাকি অন -ক্যামেরায় যৌন সঙ্গম হয়েছে। এবং সেই ভাইরাল ভিডিও এখন নেটদুনিয়ায় হটকেক।

Riya Das | Published : Aug 23, 2021 4:06 AM IST / Updated: Aug 23 2021, 09:40 AM IST

বিগ বস মানেই বিতর্ক।  সদ্যই ওটিটি-তে শুরু হয়েছে বিগ বস। জনপ্রিয় রিয়্যালিটি শো বিগ বস নিয়ে দর্শকদের উত্তেজনা সবসময়েই তুঙ্গে। কী হতে চলেছে আর আগামী দিনে কী হবে তা নিয়ে জোর কানাঘুষো চলছে। বিগ বস সিজন ১৫-র প্রথম বাতিল হয়ে যাওয়া প্রতিযোগী উরফি জাভেদের বিস্ফোরক মন্তব্য নিয়ে তোলপাড় নেটদুনিয়া। সম্প্রতি উরফির কথা প্রকাশ্যে আসতেই তোলপাড় সোশ্যাল মিডিয়া। উরফির দাবি, বিগ বস ১৫-র ঘরের মধ্যেই নাকি অন -ক্যামেরায় যৌন সঙ্গম হয়েছে। এবং সেই ভাইরাল ভিডিও এখন নেটদুনিয়ায় হটকেক।

 

 

আরও পড়ুন-বয়সে বড় প্রেমিকার সঙ্গে উদ্দাম 'সহবাস', তবে সঙ্গম ছাড়াও মালাইকার এই বিশেষ গুণেই আকৃষ্ট অর্জুন

আরও পড়ুন-খুল্লামখুল্লা 'সহবাস'-এর দিন শেষ, গর্ভাবস্থার শেষ পর্যায়ে সঙ্গী যশ, গোপন ডেটে কোথায় বেরোলেন নুসরত

 

ভিডিওতে ঘরের মধ্যে ক্যামেরায় সামনে এসে উরফি বলেন বিগ বস ওটিটি-র ঘরেই সঙ্গম হয়েছে।  জানিনা আপনাদের দেখানো হয়েছে কিনা। কিন্তু আমি সত্যি বলছি এখানে এই নোংরামিই হয়েছে। উরফি যখন ভিডিওটিতে এই বিস্ফোরক মন্তব্য করেছেন তখন বিগ বসের ঘরেই ছিলেন। এবং উরফির পাশে দাঁড়ানো অন্যতম প্রতিযোগী প্রতীক সহজপাল এই কথা শুনেই একটু অবাক হয়ে যান। এবং বিগ বসের প্রথম সপ্তাহেই বাতিল পর্বে বাড়ির বাইরে চলে যান উরফি ।

 

 

ভিডিও দেখে জোর জল্পনা শুরু হলেও নেটিজেনরা একাংশ মনে করছেন বিগ বসের শো-এর টিআরপি বাড়ানোর জন্যই এমনটা বলছেন উরফি। এই নিয়ে নেটিজেনরা নান মতামত প্রকাশ করেছেন। গত ৮ আগস্ট থেকেই ওটিটিতে শুরু হয়েছে বিগ বস। ওটিটি প্ল্যাটফর্ম ভুট-এ জোরকদমে চলছে এই শো। ৬ সপ্তাহ ওটিটিতে চলার পর টিভির পর্দায় দেখা যাবে এই শো। উল্লেখ্য, ইতিমধ্য়েই নয়া প্রোমোতে রয়েছে চমক, টিভির বিগবসে থাকবেন স্বয়ং রেখা। সদ্যই বিগ বসের ঘরে পা রেখেছেন শমিতা শেট্টি। বিগ বসের ঘরে পা রাখার পর থেকেই একের পর এক বিতর্কে জড়িয়ে পড়ছেন শমিতা শেট্টি।

 

 

Share this article
click me!