'বিগ বস ১৫'-র নয়া চমক, জনপ্রিয় গানে উদ্দাম নেচে 'টাইগার ইজ ব্যাক' হুঙ্কার সলমনের

 ২ রা অক্টোবর শুরু হতে চলেছে টেলিভিশনের জনপ্রিয় শো 'বিগ বস সিজন ১৫'। এবারের বিগ বসে থাকতে চলেছে একাধিক চমক । তারপরেই আসতে চলেছেন সলমন ও তার গোটা টিম।  আগামীকাল হবে 'বিগ বস ১৫'-র গ্র্যান্ড প্রিমিয়ার। এবার নয়া প্রোমোতেই চমক দেখালেন বলিউডের ভাইজান।

Riya Das | Published : Oct 1, 2021 12:33 PM IST / Updated: Oct 24 2021, 01:06 PM IST

বিগ বস মানেই চমক, বিগ বস মানেই টানটান উত্তেজনা। আর মাত্র একদিন। ইতিমধ্যেই বিগ বস ঘিরে জোর চাঞ্চল্য  শুরু হয়ে গেছে। আর মাত্র ২৪ ঘন্টা। আগামীকাল অর্থাৎ ২ রা অক্টোবর শুরু হতে চলেছে টেলিভিশনের জনপ্রিয় শো 'বিগ বস সিজন ১৫'  (Big Boss 15)। এবারের বিগ বসে থাকতে চলেছে একাধিক চমক । তারপরেই আসতে চলেছেন সলমন ও তার গোটা টিম।  আগামীকাল হবে 'বিগ বস ১৫'-র গ্র্যান্ড প্রিমিয়ার। এবার নয়া প্রোমোতেই চমক দেখালেন বলিউডের ভাইজান (Salman Khan) ।

 

 

আরও পড়ুন-বুড়িয়ে যাচ্ছেন, বক্ষ-বিভাজিকায় মন গলছে না, নেটিজেনদের কটাক্ষে কীভাবে ঘুরে দাঁড়িয়েছিলেন প্রিয়ঙ্কা

আরও পড়ুন-সুখবর মিলবে শীঘ্রই, এবার বিয়ে নিয়ে বড় খবর জানিয়ে দিলেন মিমি, কী সেই 'Good News'

আরও পড়ুন-হাই থাই স্লিটে ঝরছে আগুন, 'গার্লস ওয়ান্ট গার্লস', সারার সঙ্গে ছবি পোস্টে ঝড় তুললেন জাহ্নবী

 

সম্প্রতি   'বিগ বস ১৫' নয়া প্রোমো প্রকাশ্যে এসেছে। যেখানে নিজের হিট সিং 'জঙ্গল হে আধি  রাত হ্যায়' গানে নাচতে দেখা গেল সলমন খানকে। নিচের সুপারহিট গানের তালে ধামাকাদার নাচেই সকলকে মাতিয়ে রেখেছেন ভাইজান। চ্যানেলের পক্ষ থেকে নতুন প্রোমোতে ভাইজানের ডান্স মুভস সকলকে মুগ্ধ করেছে। ঝড়ের গতিতে ভিডিওটি ভাইরাল হয়েছে, দেখে নিন ভিডিওটি, 

 

 

ভিডিওটিতে দেখা যাচ্ছে 'বিবি নম্বর ১'-এর জনপ্রিয় গান 'জঙ্গল হে আধি রাত হ্যায়' গানের তালে নাচ করছেন সলমন খান। তবে তিনি একা নন, তার সঙ্গে 'ডান্স দিওয়ানে ৩'-এর প্রতিযোগীদেরও নাচ করতে দেখা গেছে ব্যাকগ্রাউন্ড ডান্সার হিসেবে। তবে নাচে যেমন চমকে দিয়েছেন ঠিক তেমনই নাচের শেষে রয়েছে আসল টুইস্ট। নাচ শেষ করেই বাঘের মতো গর্জন করে বলেছেন, 'টাইগার ইজ ব্যাক'।

 

 

আরও পড়ুন-জানুয়ারিতেই বিয়ের পিড়িতে মৌনি, অবশেষে সূরজের গলায় মালা দিয়েই গাটছড়া বাঁধতে চলেছেন 'বঙ্গতনয়া'

আরও পড়ুন-সপ্তাহ পিছু ৩৫ লক্ষ টাকার অফার, 'বিগ বস ১৫'-র ইতিহাসে বিরল, রিয়ার পারিশ্রমিক শুনেই শোরগোল

 

'বিগ বস ১৫' র এবারের থিম জঙ্গল। বিগ বসের মূল ঘরে প্রবেশের আগে প্রতিযোগীদের লড়াই করতে হবে জোরকদমে। যেমন নিত্য প্রয়োজনীয় জিনিস, মাথার উপর ছাদ, খাবার নিজেদেরই যোগাড় করতে হবে। সলমন জানিয়েছেন, চলতি বছরে প্রতিযোগীদের অনেক কম সুযোগ-সুবিধা দেওয়া হবে। এবারের বিগ বসে থাকতে চলেছে একাধিক চমক তবে তার মধ্যে সবচাইতে বড় চমক হল সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী। ইতিমধ্যেই বিগ বস ঘিরে জোর চাঞ্চল্য  শুরু হয়ে গেছে। চ্যানেলের পক্ষ থেকে শমিতা শেট্টি, প্রতীক সেজপাল, নিশান্ত ভাটের সামনে আনা হয়েছে। 'বিগ বস সিজন ১৫'-তে থাকতে চলেছেন করণ কুন্দ্রা, সিম্বা নাগপাল, তেজস্বী প্রকাশ। নির্মাতা শো-এর শুরু থেকেই চেয়েছিলেন এবারের বিগ বসের ঘরে থাকুক রিয়া চক্রবর্তী। সপ্তাহ পিছু ৩৫ লাখ টাকা অফার করা হয়েছে অভিনেত্রীকে, যা বিগ বসের ইতিহাসে বিরল ঘটনা। আপতত কী কী চমক থাকতে চলেছে 'বিগ বস ১৫' -র ঘরে যা দেখতেই মুখিয়ে দর্শক।

Read more Articles on
Share this article
click me!