Bigg Boss 15: সিদ্ধার্থ শুক্লাতে আটকে থাকা নয়, জীবনে এগিয়ে যেতে হবে, শেহনাজকে উপদেশ ভাইজানের

শেহনাজ গিল, গত দুবছর ধরেই এই নাম সকলের কাছে অতি পরিচিত। একের পর এক ফেমে হয়ে ওঠেন ভাইরাল, শরীরে মেদ থাকলেও তিনিই ছিলেন সলমনের চোখে ক্যাটরিনা, কিন্তু সেই শেহনাজকেই যে আমুল বদলে দেওয়া সম্ভব, তা ভক্তমহল সেভাবে ভেবে উঠতে পারেনি, যা করে দেখিয়েছিলেন সিদ্ধার্থ। 

Jayita Chandra | Published : Jan 31, 2022 8:42 AM IST

বিগ বসের (Bigg Boss 13) সেটে প্রথম দেখা। তবে থেকেই ধীরে ধীরে পথ চলা শুরু করেছিলেন সিদ্ধার্থ শেহনাজ (Siddhart Sukhla-Shehnaaz Gill), মজার ছলে গড়ে ওঠা সম্পর্ক যে এতটা পরিমাণে গভীর হয়ে যাবে, তা হয়তো বুঝতেও পারেননি তাঁরা দুজনে। প্রথম মালুম হয় বিগ বসের ঘরেই। বিগ বসের নির্দেশে একবার সিদ্ধার্থকে বার করে নিয়ে যাওয়া হয় ঘর থেকে। তখনই ক্যামেরার সামনে ধরা দিয়েছিল শেহনাজের এক অন্য লুক। আর সেই সম্পর্কের টান আজও শেহনাজকে তারিয়ে নিয়ে বেড়াচ্ছে, তার প্রমাণ মিলল আরও একবার। এবার সেই মঞ্চ থেকে ভাইরাল হয়ে গেল শেহনাজ (Shehnaaz Gill) ও সলমনের (Salman Khan) ভিডিও। শেহনাজ গিল, গত দুবছর ধরেই এই নাম সকলের কাছে অতি পরিচিত। একের পর এক ফেমে হয়ে ওঠেন ভাইরাল, শরীরে মেদ, তিনিই ছিলেন সলমনের চোখে ক্যাটরিনা, কিন্তু সেই শেহনাজকেই যে আমুল বদলে দেওয়া সম্ভব, তা ভক্তমহল সেভাবে ভেবে উঠতে পারেনি, যা করে দেখিয়েছিলেন সিদ্ধার্থ। 

শেহনাজ গিল, এক কথায় বলতে গেলে তিনি হলেন বিগ বসের ঘরের এক অন্যতম সদস্য, যাঁর সঙ্গে জড়িয়ে বসের ঘরের একাধিক স্মৃতি। তাই এই শো-এর ফাইনালেও পেলেন তিনি ডাক, আর সেই সুবাদেই হাজিরা, কিন্তু সেটে পা রাখতেই নিজেকে ধরে রাখতে পারলেন না শেহনাজ, চোখের জলে ভাসলেন, মুহূর্তে চোখের জল বাধ মানল না ভাইজানেরও, শেহনাজকে সান্তনা দিতে জড়িয়ে ধরলেন সলমন, সম্প্রতি নেট দুনিয়ায় এই ভিডিও হয়ে উঠল ভাইরাল। সামনেই বিগ বস ফাইনাল, আর তা ঘিরেই এখন ভক্তমহনে উত্তেজনার পারদ তুঙ্গে। 

আরও পড়ুন- Lata Mangeshkar : 'Covid' নেগেটিভ লতা মঙ্গেশকর, নিউমোনিয়া মুক্ত হয়ে অনেকটাই

আরও পড়ুন- Bigg Boss 15 Winner Tejaswi Prakash: করণের সঙ্গে সম্পর্ক না কি অন্য স্ট্র্যাটেজি, কোন ছকে

আরও পড়ুন- Bigg Boss 15 Winner Tejasswi Prakash: ইঞ্জিনিয়ার থেকে বিটাউন স্টার, নাগিন ৬

সলমন খান যেন কোথাও গিয়ে সকলকে বেশ কাছ থেকেই দেখে থাকেন এই রিয়ালিটি শো-তে সঞ্চালক হিসেবে। ঠিক যেমনটা হয়েছিল সিদ্ধার্থ (Siddhath Sukhla) ও শেহনাজের (Shehnaaz Gill) সঙ্গে। সকলের চোখে প্রিয় সিডনাজকে বড্ড ভালোবাসেন ভাইজান। বিগ বস ফাইনাল উপলক্ষ্যে ডাক পেয়েছিলেন বিভিন্ন সিজনের বিজেতারা। আর বিগ বস ১৩-এর হয়ে পারফর্ম করতে ডাক পেয়েছিলেন শেহনাজ গিল। সেই মঞ্চেই ঘটে এক অন্য কাহিনি, চোখের জলে ভাসেন শেহনাজ, সান্তনা দিতে জড়িয়ে ধরেন সলমন খান, জানান, তাঁর সঙ্গে সিদ্ধার্থের মায়ের মাঝে মধ্যেই কথা হয়ে থাকে। তিনি চান শেহনাজ এই সিদ্ধার্থের শোক কাটিয়ে এবার নতুন করে শুরু করুক, ভালো কাজ করুক, গত কয়েকমাস তার জন্য সত্যিই ছিল কঠিন। তবে আগামীতে এগিয়ে যেতে হবে। 

Read more Articles on
Share this article
click me!