Bigg Boss 15 : শমিতাকে 'আন্টি' বলে সম্বোধন, তেজস্বীর মন্তব্য নিয়ে মুখ খুললেন শিল্পা শেট্টি

 'বিগ বস ১৫'-র অন্যতম চর্চিত প্রতিযোগী ছিলেন শিল্পা শেট্টির বোন তথা বলি অভিনেত্রী শমিতা শেট্টি। শমিতা শেট্টিকে নিয়ে শুরু থেকে চর্চা সোশ্যাল মিডিয়ায়। গোটা বিগবস জুড়েই শমিতা শেট্টির দিকেই সন্দেহের তির ছিল তেজস্বীর। তেজস্বীর ধারণা ছিল প্রেমিক করণ কুন্দ্রার সঙ্গে বিশেষ সম্পর্ক রয়েছে শমিতার। এমনকী শমিতাকে আন্টি বলেও ডেকেছেন তেজস্বী। যার প্রতিবাদে সরব হয়েছিলেন সেলেবরা। এবার বোনকে আন্টি বলে সম্বোধন করাতে মুখ খুললেন দিদি শিল্পা শেট্টি। 

Riya Das | Published : Jan 31, 2022 12:59 PM IST / Updated: Jan 31 2022, 07:13 PM IST

রিয়্যালিটি শো বিগ বস নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনার শেষ নেই। ৩০ জানুয়ারি শেষ হয়েছে 'বিগ বস ১৫'। গত ৩-৪ মাস হাড্ডাহাড্ডি লড়াই চলেছে বিগ বসের ঘরে। দীর্ঘ লড়াইয়ের পর বিজয়ীর ট্রফি জিতেছেন তেজস্বী প্রকাশ। প্রতীক সহজপাল, শমিতা শেট্টির মতো প্রতিযোগীদের পিছনে ফেলে 'বিগ বস ১৫'-র (Big Boss 15 ) বিজেতা হয়েছেন তেজস্বী প্রকাশ ( Tejasvi Prakash)। গত কয়েক ঘন্টা ধরে সকলের মুখে একটাই নাম ঘুরপাক খাচ্ছে।  'বিগ বস ১৫'-র বিজয়ী হয়ে ৪০ লক্ষ টাকার পুরস্কার পেয়েছেন তেজস্বী।  প্রযোজক পরিচালক একতা কাপুরের 'নাগিন' ও তিনি। একটানা দুদিন ধরে চলা গ্র্যান্ড ফিনালে বড় চমক দিয়েছেন সকলেই। নাচে গানে ধামাকাদার গ্র্যান্ড ফিনালে-তে বড় চমক দিয়েছেন সকল প্রতিযোগিরাই।  বিগ বসের ঘরে আসার পর থেকেই  (Tejasvi Prakash) তেজস্বী ও শমিতাকে (Shamita Shetty) নিয়ে জল্পনা তুঙ্গে। 

 'বিগ বস ১৫'-র অন্যতম চর্চিত প্রতিযোগী ছিলেন শিল্পা শেট্টির বোন তথা বলি অভিনেত্রী শমিতা শেট্টি (Shamita Shetty)। শমিতা শেট্টিকে নিয়ে শুরু থেকে চর্চা সোশ্যাল মিডিয়ায়। গোটা বিগবস  (Big Boss 15 ) জুড়েই শমিতা শেট্টির দিকেই সন্দেহের তির ছিল তেজস্বীর। তেজস্বীর ধারণা ছিল প্রেমিক করণ কুন্দ্রার সঙ্গে বিশেষ সম্পর্ক রয়েছে শমিতার। এমনকী শমিতাকে আন্টি বলেও ডেকেছেন তেজস্বী। যার প্রতিবাদে সরব হয়েছিলেন সেলেবরা। এবার বোনকে আন্টি বলে সম্বোধন করাতে মুখ খুললেন দিদি শিল্পা শেট্টি (Shilpa Shetty)। 

 

 

আরও পড়ুন-Mouni Roy Wedding : লাল বেনারসিতে নববধূ মৌনি, ফের প্রকাশ্যে চুমুতে ভরিয়ে দিলেন সূরজ

আরও পড়ুন-Deepika-Alia: আলিয়া ভাটকে নিয়ে পুরুষ শৌচাগারে কেন ঢুকেছিলেন দীপিকা, জানলে চমকে যাবেন

আরও পড়ুন-Ibrahim-Palak : হাতে নাতে ধরা পড়েই কি পলক-কে এড়িয়ে যাচ্ছেন ইব্রাহিম, গোপন প্রেমের চর্চা তুঙ্গে

 

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে,  শিল্পা শেট্টিকে (Shilpa Shetty) বলতে শোনা গেছে, এই বিষয়ে আমার কিছু বলার নেই,শমিতাকে (Shamita Shetty) দেখে কি আন্টি মনে হয়, কে আন্টি সেটা ভালই বোঝা যাচ্ছে। আমি এটা মনে করি, যখন কোনও মহিলা অন্য মহিলা নিচু মনে করে, ও আমার বোন হোক কিংবা অন্য কোনও মহিলা এটা অবশ্যই তার দুর্বলতাকে প্রকাশ করে। আমি এই ধরনের কোনও কিছুকে সাপোর্ট  করি না। এই ধরনের মন্তব্য আমার একদমই ভাল লাগে নি। যেভাবে শমিতাকে এই কথাটা বলা হয়েছে তা মোটেই ঠিক নয়। এবং আমরা কখনওই কোনও মহিলার সঙ্গে এমনটা করার কথা ভাবতেই পারি না। কারণ আমাদের বাবা-মায়ের এই বিষয়গুলি নিয়ে যথেষ্ঠ কঠোর। এবং আমাদেরও তেমন শিক্ষাই দিয়েছে। সবচাইতে বড় কথা হল, ভগবান আছে সবার উপরে, তিনি সকলের মালিক, তিনি সবটা জানেন। সুতরাং শমিতাকে আন্টি বলার মন্তব্যে ভগবানের উপরেই আস্থা রেখেছেন শিল্পা শেট্টি। ঝড়ের গতিতে শিল্পার এই ভিডিও ভাইরাল রয়েছে।

Read more Articles on
Share this article
click me!