Ram Setu Wrap Up: করোনার মাঝে শেষ হল রাম সেতুর কাজ, কবে মুক্তি পেতে চলেছে এই ছবি

কথা মতই শেষ হল রাম সেতুর কাজ, বাকি ছিল বেশ কিছু জলের তলার অংশের শ্যুটিং, তার কাজও এবার ইতি, সকলের সঙ্গে সেলিব্রেশনে মাতলেন অক্কি। 

Jayita Chandra | Published : Jan 31, 2022 11:23 AM IST

বছর ঘুরতেই ভয়ানক ছবি ধরা পড়ছে করোনার (COVID 19) । একের পর এক সেলেব করোনায় আক্রান্ত হওয়ার খবর আসছে সামনে। হয়ে গিয়েছে দ্বিতীয় ভ্যাকশিন, তবুও করোনায় আক্রান্তের বারবারন্ত চোখে পড়ছে সর্বত্র, কোথাও অসচেতনতার ছবি, কোথাও আবার কাজের সূত্রে বা পার্টি, জমায়েত ঘিরে বাড়ছে জল্পনা, এবার তেমনই ছবি বিটাউনে, একের পর এক করোনায় আক্রান্তের (COVID 19 Positive) খবর সামনে এলেও কোথাও গিয়ে যেন এখনও স্থগিত হচ্ছে না কাজ, সচেতনতা মেনেই চলছে শ্যুটিং, তার জেরেই এবার একে একে করোনায় সংক্রমণের ঝড়। তবে এই মন্তব্য অক্ষয় কুমারর জন্য খাটে না। করোনার মাঝেও তিনি একের পর এক ছবির কাজ শেষ করছেন। এবার পালা রাম সেতুর। 

 

 

সোমবার ৩১ জানুয়ারি রাম সেতুর কাজ শেষ করলেন অক্ষয় কুমার। এদিন সোশ্যাল মিডিয়ার পাতায় একটি ভিডিও শেয়ার করে তিনি জানান, রাম সেতু নির্মাণে জন্য ছিলেন বহু বাঁদর সেনা, কিন্তু তাঁর ছবি রাম সেতু বানাতে যাঁরা মুখ্য ভূমিকা নিয়েছে, অক্কির সেই টিমের সঙ্গে ঘটালেন পরিচয়। পাশাপাশি দেখা গেল জ্যাকলিনকে কেক কাটতেও। 

 

আরও পড়ুন- Lata Mangeshkar : 'Covid' নেগেটিভ লতা মঙ্গেশকর, নিউমোনিয়া মুক্ত হয়ে অনেকটাই

আরও পড়ুন- Bigg Boss 15 Winner Tejaswi Prakash: করণের সঙ্গে সম্পর্ক না কি অন্য স্ট্র্যাটেজি, কোন ছকে

আরও পড়ুন- Bigg Boss 15 Winner Tejasswi Prakash: ইঞ্জিনিয়ার থেকে বিটাউন স্টার, নাগিন ৬

বহুদিন ধরেই চলছে রাম সেতুর (Ram Setu) কাজ। তবে করোনার কোপে (COVID 19) তা থামিয়ে রাখতে নারাজ অক্ষয় কুমার। তাই স্থির করেছিলেন ওমিক্রন ঝড়ের মাঝেই তিনি শ্যুটিং করবেন। বাকি এই ছবির শেষ অংশের শ্যুটিং, যা জলের তলায় হবে, তাই এবার ইতি করলেন অক্কি। সেই অংশের প্রস্তুতিতেই এখন ব্যস্ত ছিল টিম অক্কি (Akshay Kumar)। মুম্বইতেই স্থির করা হয়েছিল শ্যুটিং ভেনু। করোনার মাঝে যখন একে একে সকলেই ঘরে বন্দি, ঠিক সেই সময় ২০০ জনের সদস্য নিয়ে বেল বটমের শ্যুটিং করতে বিদেশে পাড়ি দিয়েছিলেন অক্ষয় কুমার। এরপর পৃথ্বীরাজ, রক্ষা বন্ধন, রাম সেতু, বচ্চন পান্ডের মত ছবির শ্যুটিং করেছেন তিনি। করোনায় যেখানে ছবির মুক্তি প্রশ্নের মুখে, সেখানেই বেল বটম দিয়েছিল বক্স অফিস হিট, আবার তৃতীয় ঢেউয়ের মুখে দাঁড়িয়েও বক্স অফিস হিট ছবি উপহার দিয়েছিলেন অক্ষয়, সূর্যবংশী। এবার করোনার কোপকে উপেক্ষা করে ঝড়ের গতীতে এগিয়ে যেতে রাম সেতুর শেষ অংশের কাজ শেষ করলেন অক্ষয় কুমার। সব ঠিক থাকলে চলতী বছর দিওয়ালিতেই মুক্তি পাবে বড়পর্দায়। 

Share this article
click me!