রিয়ার হদিশ পাচ্ছে না বিহার পুলিশ, মাঠ সাজিয়ে কি তবে গা ঢাকা দিলেন সুশান্ত প্রেমিকা

  • গত তিন দিনে সুশান্তের মৃত্যু তদন্ত নিয়েছে নয়া মোড়
  • একাধিক তথ্য উঠে এসেছে এই কেসে
  • ১৬ দফার অভিযোগ দায়ের করেছেন অভিনেতার বাবা
  • বিহার পুলিশ মুম্বই গিয়ে খুঁজছেন রিয়াকে

Jayita Chandra | Published : Jul 30, 2020 9:02 AM IST

মঙ্গলবার বিহারের পাটনাতে এক দীর্ঘ অভিযোগ দায়ের করেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বাবা। রিয়ায় বিরুদ্ধে একের পর এক তোপ হানা এই অভিযোগ দেখা মাত্রই ঘুম উড়েছে রিয়া চক্রবর্তীর। টাকা লুটের অভিযোগ থেকে শুরু করে সুশান্তকে ধীরে ধীরে মৃত্যুর দিকে এগিয়ে দেওয়া, সুশান্তের প্রতি দিনের পর দিন অত্যাচার করা, পাশাপাশি পরিবারকে না জানিয়ে তাঁর চিকিৎসার ভার গ্রহণ করছে রিয়া। পরিবারের হাতে রয়েছে আরও তথ্য, তেমনটাই জানিয়েছেন অভিনেতার বাবা কেকে সিং। 

আরও পড়ুনঃ ঘূর্ণিঝড় ফেরানো থেকে পানশালায় পৌঁচ্ছে দেওয়ার আর্জি, পাল্টা কী বলেছিলেন সোনু

সুশান্তের মৃত্যুর এই লিখিত অভিযোজ গাতে পাওয়া মাত্রই তৎপর হয়ে পড়ে বিহার পুলিশ। মুহূর্তে ৪ সদস্যের একটি দল উপস্থিত হয় মুম্বইতে। ইতিমধ্যেই রিয়া একের পর এক সিদ্ধান্ত গ্রহণ করে ফেলেছেন। নিযুক্ত করেছেন মুম্বইয়ে বিখ্যাত আইনজীবী সতীশ মানশিন্ডকে। একের পর এক বড় কেস তিনি নিজে সামলে সকলের নজর কেড়েছেন। তাঁর সাহায্যেই ইতিমধ্যেই অন্তর্বর্তীকালীন জামিনের সমস্ত কাজ মিটিয়ে ফেলেছেন রিয়া চক্রবর্তী। 

পাশাপাশি সুপ্রিম কোর্টে আর্জি করেছেন এই কেস যাবে মুম্বই পুলিশের হাতে চলে যাসে। সুশান্তের পরিবারের বক্তব্য যে মুম্বই পুলিশের ভেতরের কোনও ব্যক্তিই সাহায্য করছে রিয়া চক্রবর্তীকে। এদিকে বিহার পুলিশ মুম্বইতে গিয়ে দেখা করতে চেয়েছিলেন রিয়ার সঙ্গে। কিন্তু এখনও মেলেনি দেখা। রিয়াকে খুঁজে বেড়াচ্ছে বিহারের পুলিশ। দেখা মাত্রই করা হবে জেরা। মুম্বই পুলিশের সঙ্গে দেখা করে আরও বেশ কিছু তথ্য ক্ষতিয়ে দেখবে এই চার সদস্যের টিং। 

Share this article
click me!