সোশ্যাল মিডিয়ার যতটা সুফল ততটাই কুফল যে রয়েছে তা সাধারণের থেকেও বেশি পরোক্ষ করে থাকেন সেলিব্রিটিরা। কথায় কথায় ট্রোলের শিকার থেকে শুরু করে মুহূর্তে একাধিক মিমি ভিডিও ভাইরাল। তারকাদের অতীত, গুণাগুণ ভুলেই একটা সুযোগের অপেক্ষায় যেন থাকে ট্রোলাররা। করোনার আবহে একাধিক উপায় মানুষের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার পরও সোনু সুদকেও দেখতে হয়েছিল এক পরিস্থিতি... যদিও সেখানে অভিনেতার ধারালো বুদ্ধিই কাত করেছিল নেট-দুনিয়াকে। 

ঘুর্ণিঝড় ফেরত পাঠানো- সোশ্যাল মিডিয়ায় একাধিক পোস্ট, মুম্বইয়ের কান ঘেঁষে যাবে ঘুর্ণিঝড়। ভয়ে যখন গোটা রাজ্য ঘরে, তখন নেট দুনিয়ায় ট্রোল হয় সোনু সুদ পরিযায়ী শ্রমিকদের যেভাবে তিনি বাড়ি পাঠিয়েছেন ঠিক সেভাবেই তিনি নাকি ফিরিয়ে দেবেন ঘুর্ণিঝড়। উত্তর দিয়ে জানিয়েছিলেন সোনু - একেও ছেড়ে আসছি। 

 

প্রেমিকাকে ফেরানোর আর্জি- সোনু সুদের উদ্দেশ্যে ভিডিও পোস্ট করে প্রেমিকাকে ফিরিয়ে দেওয়ার আর্জি জানিয়েছিলেন এক যুবক। তার পোস্টের বিপরীতে সোনু উত্তর দিয়েছিলেন- কিছুদিন অপেক্ষা করে দেখে নাও, প্রকৃত প্রেমের পরীক্ষাও হয়ে যাবে।

 

মদের দোকানে পৌঁচ্ছে দেওয়ার আর্জি- সোনুর উদ্দেশ্যে এক ভক্ত লেখেন, তিনি বাড়িতে একাই আছেন ও আটকে রয়েছেন, তাঁকে যেন সোনু সুদ পানশালা পর্যন্ত পৌঁচ্ছে দিয়ে আসেন। উত্তরে সোনু জানান, তিনি পানশালা থেকে বাড়ি পৌঁচ্ছে দিতে পারেন, প্রয়োজন হলে তাঁকে জানাতে। 

 

 

পার্লারে যাওয়ার আর্জি- সোনুর এক মহিলা ভক্ত তাঁকে লেখেন, দেড় মাস হয়ে গিয়েছে পার্লারে যাইনি। আপনি আমায় একটু পৌঁচ্ছে দেবেন। উত্তরে সোনু জানিয়েছিলেন পার্লারের কর্মীকে আমি গ্রামে ছেড়ে এসেছি। সেখানে গেলে জানিও। 

 

 

স্ত্রীয়ের বাপের বাড়ি যাওয়ার আর্জি- সোনুর উদ্দেশ্যে এক মহিলা বলেন তিনি বরের সঙ্গে লকডাউনে থেকে অতিষ্ট। সোনু সুদ যেন তাঁকে বাপের বাড়ি পাঠিয়ে দেয়। উত্তরে সোনু জানিয়েছিলেন, যে তিনি দুজনকেই গোয়া ছেড়ে আসতে পারেন।