Covid 19 Positive Fardeen khan: করোনায় আক্রান্ত ফারদিন খান, নিভৃতবাসে রয়েছেন অভিনেতা


করোনায় আক্রান্ত হলেন ফারদিন খান। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সেকথা নিজেই জানিয়েছেন বলি অভিনেতা। কোভিড পজিটিভ হওয়ার পরই নিজের সোশ্যাল মিডিয়ায় ফারদিন জানিয়েছেন,  আমার কোভিড ১৯ রিপোর্ট পজিটিভ এসেছে।

Riya Das | Published : Jan 19, 2022 8:40 AM IST / Updated: Jan 19 2022, 04:55 PM IST

বলিউডে করোনার গ্রাফ উর্ধ্বমুখী। একের পর এক তারকাদের জাকিয়ে ধরেছে করোনা ভাইরাস। এবার করোনায় আক্রান্ত হলেন ফারদিন খান (Fardeen khan)। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সেকথা নিজেই জানিয়েছেন বলি অভিনেতা। কোভিড পজিটিভ হওয়ার পরই নিজের সোশ্যাল মিডিয়ায় ফারদিন (Fardeen khan tested Covid Positive) জানিয়েছেন,   'আমার কোভিড ১৯ রিপোর্ট পজিটিভ (Covid 19 Positive) এসেছে। যদিও আমি ভাগ্যবান যে আমি। উপসর্গহীন। তবে এই কয়েকদিনের মধ্যে যারা আমার সংস্পর্শে এসেছেন তারা সকলেই করোনা পরীক্ষা করে নিন। যারা করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন তাদের জন্য শুভকামনা। বাকিদের আমার অনুরোধ কোনও রকম সন্দেহ হলেই করোনা পরীক্ষা করিয়ে নিন।  করোনা ভাইরাস এখন ছোট বাচ্চাদেরও জাকিয়ে ধরেছে। তাই সকলেই সাবধানে থাকুন। সকলকেই খুব সাধারণ ওষুধ দিয়ে চিকিৎসা করানো হচ্ছে।'

বি-টাউনে একাধিক তারকারা করোনায় আক্রান্ত। নতুন বছর পড়তে না পড়তেই বলিউডে জাঁকিয়ে বসেছে করোনা ভাইরাস ( Covid 19 Positive) । একের পর এক তারকাকে কাবু করছে করোনা ভাইরাস।  মুম্বইতে ফের চোখ রাঙাচ্ছে করোনা ভাইরাস। তৃতীয় ঢেউয়ের আশঙ্কার মাঝেই লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা। এবার সেই তালিকায় চলে এসেছেন ফারদিন  খান। অভিনেতার কোভিডে আক্রান্ত হওয়ার খবরে সকলেই দ্রুত আরোগ্য কামনা করেছেন। উপসর্গহীন করোনায় আক্রান্ত হওয়ার পর  নিভৃতবাসে রয়েছেন বলে জানিয়েছেন ফারদিন খান (Fardeen khan) । বলিউড থেকে এখন দূরে থাকেন ফারদিন খান। নিজেকে গুটিয়ে রাখতেই বেশি পছন্দ করেন বলিউডের অভিনেতা। তবে মাঝে বেপাত্তা হয়ে ওজন ঝরিয়ে  বড় চমক দিয়েছেন ফারদিন খান। আচমকাই বলিউডের টক দ্য অফ টাউন হয়ে উঠেছেন ফারদিন খান।

 

 

আরও পড়ুন-Mimi Chakraborty : রাজস্থানী থালিতে কী এমন দেখে আঁতকে উঠলেন মিমি, 'Travel Vlog' নিয়ে শোরগোল নেটপাড়ায়

আরও পড়ুন-Nusrat Jahan: নুসরতের বিতর্কিত জীবন নিয়ে ব্যবসা করছে মিডিয়া, ক্ষোভ উগরে দিলেন সাংসদ অভিনেত্রী

আরও পড়ুন-Lata Mangeshkar Health Update : বার্ধক্যের কারণেই সুস্থ হতে এতটা সময় লাগছে লতাজির, জানিয়ে দিলেন চিকিৎসক

 

একের পর এক তারকাকে কাবু করছে করোনা ভাইরাস (Covid 19 Positive)।  কোভিড পজিটিভ হওয়ার কথা জানিয়েছিলেন জন আব্রাহাম । তবে তিনি একা নন, করোনায় আক্রান্ত তার স্ত্রী প্রিয়া রুঞ্চাল। নিজের ইনস্টাগ্রামে আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে জন জানান,   'তিনদিন আগে আমি একজনের সঙ্গে দেখা করি, এবং তারপরই আমি এবং আমার স্ত্রী করোনা পরীক্ষা করাই এবং আমাদের দুজনেরই রিপোর্ট পজিটিভ (Covid 19 Positive) এসেছে। এবং তারপর থেকে আমরা দুজনেই হোম আইসোলেশনে (Home Isolation)  রয়েছি। এবং কারোর সংস্পর্শেও আসিনি। আমরা  দুজনেই পুরোপুরি ভ্যকসিনেটেড এবং তারপরেই করোনায় আক্রান্ত হয়েছি আমরা। খুবই সামান্য উপসর্গ রয়েছে কোভিডের। সকলে মাস্ক পরুন এবং সুস্থ থাকুন।' ২ দিন আগেই করোনায় আক্রান্ত হয়েছেন  বলি অভিনেত্রী ম্রুনাল ঠাকুর। এখানেই শেষ নয়, বলিউডে করোনা আক্রান্তের লিস্টটা ক্রমশ দীর্ঘ হচ্ছে। বেশ কিছুদিন আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন করিনা কাপুর খান ও অমৃতা আরোরা। যদিও এখন দুজনেই নেগেটিভ। এছাড়াও মাহিপ কাপুর, শানায়া কাপুর ,সীমা খানও কোভিডে আক্রান্ত হয়েছিলেন। তারপরই কাপুর পরিবারে থাবা বসিয়েছে করোনা ভাইরাস। কোভিড পজিটিভ হয়েছেন বলি অভিনেতা অর্জুন কাপুর ও তার বোন অংশুলা কাপুর। তবে এরা দুই ভাই-বোনই শুধু নয়, অনিল কাপুরের বড় মেয়ে রিয়া কাপুর ও তার স্বামী করণ বুলানিও করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়াও কোভিড পজিটিভ বলিউডের সাকি গার্ল নোরা ফতেহি। বেশ কয়েকদিন ধরেই ঘরবন্দি ছিলেন নোরা  ফতেহি। করোনায় আক্রান্ত হওয়ার পর থেকেই হোম আইসোলেশনে রয়েছেন কুসু কুসু গার্ল। কোভিড পজিটিভ হওয়ার পর থেকেই কোভিডের সমস্ত গাইডলাই মেনে চলছেন নোরা। ইতিমধ্যেই বলিপাড়ায় করোনায় আক্রান্তর তালিকা ক্রমশ বাড়ছে। তবে যারা করোনায় আক্রান্ত হয়েছিলেন তারা অনেকেই এখন সুস্থতার পথে।

Share this article
click me!