Lata Mangeshkar Health Update : বার্ধক্যের কারণেই সুস্থ হতে এতটা সময় লাগছে লতাজির, জানিয়ে দিলেন চিকিৎসক

 ৮ জানুয়ারি অর্থাৎ নতুন বছরের প্রথম সপ্তাহ থেকেই মুম্বইয়ের ব্রিচ-ক্যান্ডি হাসপাতালে আইসিইউ-তে চিকিৎসা চলছে সুর-সাম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের। সেইদিন থেকে আইসিইউ-তে ভর্তি রয়েছেন গায়িকা। তবে আর কতদিন তাকে আইসিইউ-তে থাকতে হবে তা জানার জন্য মুখিয়ে রয়েছেন তার সমস্ত ভক্তরা। তবে ব্রিচ-ক্যান্ডি হাসপাতালের চিকিৎসকরা বলছেন, বার্ধক্যের কারণেই সুস্থ হতে এতটা সময় লাগছে লতাজির।

Riya Das | Published : Jan 19, 2022 6:22 AM IST / Updated: Jan 19 2022, 01:39 PM IST

এখনও পর্যন্ত আইসিইউ--তে (ICU) ভর্তি রয়েছে সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর (Lata Mangeshkar )। এখন কেমন আছেন লতা মঙ্গেশকর, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। সর্বক্ষণই চিকিৎসকদের নজরে রয়েছেন লতা মঙ্গেশকর। কিংবদন্তি গায়িকার স্বাস্থ্যের দিকে সর্বদাই নজর রয়েছে চিকিৎসক প্যানেলের। চলতি বছরের ৮ জানুয়ারি অর্থাৎ নতুন বছরের প্রথম সপ্তাহ থেকেই মুম্বইয়ের ব্রিচ-ক্যান্ডি হাসপাতালে আইসিইউ-তে চিকিৎসা চলছে সুর-সাম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar ) । তখন থেকেই পর্যন্ত আইসিইউ-তে (ICU) রয়েছেন গায়িকা। তবে আর কতদিন তাকে আইসিইউ-তে থাকতে হবে তা জানার জন্য মুখিয়ে রয়েছেন তার সমস্ত ভক্তরা। তবে  ব্রিচ-ক্যান্ডি হাসপাতালের চিকিৎসকরা বলছেন, বার্ধক্যের কারণেই সুস্থ হতে এতটা সময় লাগছে লতাজির।

করোনায় আক্রান্ত হওয়ার পরই তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছিল লতা মঙ্গেশকরকে (Lata Mangeshkar )।  বিরানব্বই বছরের বর্ষীয়ান গায়িকা লতাজির বেশ কিছু শারীরিক সমস্যাও রয়েছে।  কোভিড পজিটিভ হওয়ার পাশাপাশি নিউমোনিয়াতেও আক্রান্ত গায়িকা। বয়সের কথা মাথায় রেখেই চিকিৎসকেরা আরও বেশ কয়েকদিন হাসপাতালের আইসিইউ-তে (ICU) পর্যবেক্ষণে রাখতে চান কিংবদন্তি গায়িকা লতা মঙ্গেশকরকে। তাই এখনই বাড়ি ফেরা হচ্ছে না। ইতিমধ্যেই বিভিন্ন মহল থেকে লতা মঙ্গেশকরকে (Lata Mangeshkar ) নিয়ে নানা ধরনের কানাঘুষো শোনা যাচ্ছে। এমনকী এও শোনা যাচ্ছে লতা মঙ্গেশকরের শারীরিক অবস্থার ফের অবনতি হয়েছে। যা রীতিমতো উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে। এই খবর শোনা মাত্রই সকলে যেন বেশি করে অস্থির হয়ে পড়েছেন।  লতা মঙ্গেশকরের শারীরিক অবনতির খবর পেয়েই মুখ খুললেন লতার মুখপাত্র। লতার স্বাস্থ্য নিয়ে তিনি সাফ জানালেন, এটা সম্পূর্ণ মিথ্যা রটনা ছাড়া আর কিছুই নয়, এই ধরনের মিথ্যা খবরের রটনা শুনেই মন খারাপ লাগছে। তবে আপনারা জেনে রাখুন বর্তমানে লতাজি আগের তুলনায় অনেকটাই সুস্থ আছেন। তার শারীরিক অবস্থাও আগের তুলনায় স্থিতীশীল। এখনও পর্যন্ত তাকে হাসপাতালে আইসিইউ-তে রেখেছেন চিকিৎসকেরা। এবং প্রতি মুহূর্তেই চিকিৎসকদের নজরে রয়েছেন লতাজি। তবে এই সমস্ত ভুঁয়ো গুজব না রটিয়ে দ্রুত আরোগ্য কামনা করুন, যাতে তিনি তাড়াতাড়ি বাড়ি ফিরতে পারেন। 

 

আরও পড়ুন-Mimi Chakraborty : রাজস্থানী থালিতে কী এমন দেখে আঁতকে উঠলেন মিমি, 'Travel Vlog' নিয়ে শোরগোল নেটপাড়ায়

আরও পড়ুন-Nusrat Jahan: নুসরতের বিতর্কিত জীবন নিয়ে ব্যবসা করছে মিডিয়া, ক্ষোভ উগরে দিলেন সাংসদ অভিনেত্রী

আরও পড়ুন-Viral Video Of Yuvaan : অভিনয়ের হাতেখড়ি, মা শুভশ্রীর কাছেই কি তালিম নিচ্ছে ইউভান, ভিডিও ভাইরাল

লতার (Lata Mangeshkar ) শারীরিক অবস্থার কথা জানিয়ে দিনকয়েক আগে বোন উষা মঙ্গেশকর জানিয়েছিলেন, বিরানব্বই বছরের বর্ষীয়াণ গায়িকা লতার  বেশ কিছু শারীরিক সমস্যাও রয়েছে।তিনি আরও জানান, করোনার জন্য পরিবারের কেউই লতা মঙ্গেশকরের সঙ্গে দেখা করতে যেতে পারছেন না। তবে হাসপাতাল সূত্রে খবর তিনি চিকিৎসায় সাড়া দিচ্ছেন, এবং আগের তুলনায় গায়িকার শারীরিক অবস্থাও অনেকটাই স্থিতিশীল। বর্তমানে মুম্বইয়ের ব্রিচ-ক্যান্ডি হাসপাতালে আইসিইউ-তে চিকিৎসা চলছে সুর-সাম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar ) । তবে আইসিইউ-তে (ICU) আরও বেশ কিছু দিন রাখা হবে লতা মঙ্গেশকরকে। কারণ বয়স এতটাই বেশি যে তার স্বাস্থ্যের দিকে বেশি নজর দেওয়া হচ্ছে এবং করোনার পাশাপাশি নিউমোনিয়ারও চিকিৎসা চলছে লতার। তবে অক্সিজেন সাপোর্টে রাখা হয়নি। শরীর অনেকটাই ভাল আছে। সর্বক্ষণই চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন লতা মঙ্গেশকর।   

Read more Articles on
Share this article
click me!