Covid Positive John Abraham: সস্ত্রীক 'Covid' পজিটিভ জন আব্রাহাম, ভ্যাকসিনের ডবল ডোজকেও হার মানাল করোনা

মুম্বইতে ফের চোখ রাঙাচ্ছে করোনা ভাইরাস। তৃতীয় ঢেউয়ের আশঙ্কার মাঝেই লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা।  এবার করোনায় আক্রান্ত হলেন  বলিউডের ফিটনেস ফ্রিক অভিনেতা জন আব্রাহাম। সোমবার সকালেই কোভিড পজিটিভ হওয়ার কথা জানিয়েছেন জন আব্রাহাম। 

Riya Das | Published : Jan 3, 2022 5:57 AM IST / Updated: Jan 03 2022, 01:19 PM IST

বলিউডে জাঁকিয়ে বসেছে করোনা ভাইরাস। একের পর এক তারকাকে কাবু করছে করোনা ভাইরাস। করোনাকে সঙ্গে নিয়ে নতুন বছর শুরু হয়েছে আর তারপর থেকে করোনা আতঙ্কে কাবু গোটা দেশ। মুম্বইতে ফের চোখ রাঙাচ্ছে করোনা ভাইরাস। তৃতীয় ঢেউয়ের আশঙ্কার মাঝেই লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা।  এবার করোনায় আক্রান্ত হলেন  বলিউডের ফিটনেস ফ্রিক অভিনেতা জন আব্রাহাম। সোমবার সকালেই কোভিড পজিটিভ (Covid Positive) হওয়ার কথা জানিয়েছেন জন আব্রাহাম (John Abraham )। 

 

 

কোভিডে আক্রান্ত হওয়ার পর নিজেই সেই খবর ভক্তদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন জন আব্রাহাম (Covid Positive John Abraham )। নিজের ইনস্টাগ্রামে আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে জানান তার পাশাপাশি করোনায় আক্রান্ত স্ত্রী প্রিয়া রুঞ্চাল। কীভাবে করোনায় আক্রান্ত হলেন জন (John Abraham ), সেকথাও জানিয়েছেন অভিনেতা। জন বিবৃতিতে জানিয়েছেন, 'তিনদিন আগে আমি একজনের সঙ্গে দেখা করি, এবং তারপরই আমি এবং আমার স্ত্রী করোনা পরীক্ষা করাই এবং আমাদের দুজনেরই রিপোর্ট পজিটিভ এসেছে। এবং তারপর থেকে আমরা দুজনেই হোম আইসোলেশনে রয়েছি। এবং কারোর সংস্পর্শেও আসিনি। আমরা  দুজনেইন পুরোপুরি ভ্যকসিনেটেড এবং তারপরেই করোনায় আক্রান্ত হয়েছি আমরা। খুবই সামান্য উপসর্গ রয়েছে কোভিডের। সকলে মাস্ক পরুন এবং সুস্থ থাকুন।' 

 

 

 

আরও পড়ুন-Sidharth-Kiara : নিউ ইয়ারে 'Couple Goals' সিদ্ধার্থ-কিয়ারার, ধরা পড়ে গেলেন পাপারাৎজির ক্যামেরায়

আরও পড়ুন-Covid Positive Mrunal : 'Covid' পজিটিভ ম্রুনাল ঠাকুর, এখন কেমন আছেন 'জার্সি' অভিনেত্রী

আরও পড়ুন-Happy New Year 2022 : পেটপুরে ভুরিভোজে জমজমাট ২০২২, যশ-নুসরতের নিউ ইয়ার স্পেশ্যাল থালি তাক লাগাবে নিমেষে

 

করোনা ভাইরাসে প্রতিনিয়তই আক্রান্ত হচ্ছেন কেউ না কেউ। আবার এর মধ্যেই বিশ্বব্যাপী করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন ছড়িয়ে পড়েছে ডেল্টার চেয়ে দ্রুত হারে। যা নিয়ে ফের আতঙ্ক শুরু হয়েছে মানুষের মধ্যে। বলিউডে বেশ কড়া থাবা বসিয়েছে করোনা ভাইরাস। নতুন বছরেই হু হু করে বাড়ছে করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা। ২ দিন আগেই করোনায় আক্রান্ত হয়েছেন  বলি অভিনেত্রী ম্রুনাল ঠাকুর। বলিউডে একের পর এক তারকার কোভিড পজিটিভ হওয়ার খবরে উদ্বেগ বাড়ছে। জার্সি অভিনেত্রী জানিয়েছিলেন, ' আমি কোভিড পজিটিভ। তবে আমার খুবই হালকা উপসর্গ রয়েছে। আপাতত ভাল আছি। বাড়িতেই আইসোলেশনে রয়েছি। এবং চিকিৎসকদের পরামর্শে স্বাস্থ্যবিধি মেন চলছি। গত কয়েকদিন ধরে যারা আমার সংস্পর্শে এসেছে ,তাদের সকলকে একটাই অনুরোধ, শীঘ্রই তারা যেন করোনা পরীক্ষা করিয়ে নেন' । এখানেই শেষ নয়, বলিউডে করোনা আক্রান্তের লিস্টটা ক্রমশ দীর্ঘ হচ্ছে। বেশ কিছিদিন আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন করিনা কাপুর খান ও অমৃতা আরোরা। যদিও এখন দুজনেই নেগেটিভ। তারপরই কাপুর পরিবারে থাবা বসিয়েছে করোনা ভাইরাস। কোভিড পজিটিভ হয়েছেন বলি অভিনেতা অর্জুন কাপুর ও তার বোন অংশুলা কাপুর। তবে এরা দুই ভাই-বোনই শুধু নয়, অনিল কাপুরের বড় মেয়ে রিয়া কাপুর ও তার স্বামী করণ বুলানিও করোনায় আক্রান্ত হয়েছেন। করোনা পরীক্ষা করার পরই রিপোর্ট পজিটিভ আসে অর্জুন কাপুর ও অংশুলা কাপুরের। যদি তারপরেই তারা সেলফ আইসোলেশনে চলে গেছেন। এবং অনিল কাপুরের বড় মেয়ে রিয়া কাপুর ও তার স্বামী করণ বুলানি হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। এছাড়াও কোভিড পজিটিভ বলিউডের সাকি গার্ল নোরা ফতেহি। বেশ কয়েকদিন ধরেই ঘরবন্দি ছিলেন নোরা  ফতেহি। করোনায় আক্রান্ত হওয়ার পর থেকেই হোম আইসোলেশনে রয়েছেন কুসু কুসু গার্ল। কোভিড পজিটিভ হওয়ার পর থেকেই কোভিডের সমস্ত গাইডলাই মেনে চলছেন নোরা। তবে হালকা নয় বরং করোনা বেশ জাকিয়ে প্রভাব বিস্তার করেছেন নোরার শরীরে,তেমনটাই  জানিয়েছেন বলি অভিনেত্রী। 


 

Read more Articles on
Share this article
click me!