AR Rahman Daughter Engaged: চুপিসারে এনগেজমেন্ট সারলেন এ আর রহমান কন্যা, পরিচয় করালেন হবু বরের সঙ্গে

খাতিজার হবু বরের নাম রিয়াজদিন শেখ মহম্মদ। তিনি পেশায় একজন অডিও ইঞ্জিনিয়ার। এনগেজমেন্টের অনুষ্ঠান থেকেই নিজের একটি ছবি শেয়ার করেছেন খাতিজা। গোলাপি এবং রুপোলি রঙের পোশাকে দেখা গিয়েছে তাঁকে। 

Web Desk - ANB | Published : Jan 3, 2022 12:55 AM IST / Updated: Jan 03 2022, 07:57 AM IST

এখন বিয়ের মরশুম (Marriage Season) চলছে। আসলে একাধিক বিয়ে শীতের (Winter) দিকেই হয়। আর এই মুহূর্তে বলিউডের (Bollywood) একের পর এক তারকা বসেছেন বিয়ের পিঁড়িতে। প্রথমে রাজকুমার রাও, তারপর ক্যাটরিনা কাইফ, অঙ্কিতা লোখাণ্ডে আর সবশেষে মোহিত রায়না বিয়ে করেছেন। আর এবার এই তালিকায় সামিল হয়েছেন অস্কারজয়ী সুরকার এ আর রহমানের (A.R. Rahman) কন্যা খাতিজা রহমান (Khatija Rahman)। তবে অবশ্য ধুমধাম করে নয়, গোপনে ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমেই এনগেজমেন্ট (Engagement) সেরে ফেললেন তিনি। আর সোশ্যাল মিডিয়ায় সেই খবর শেয়ার করেছেন খাতিজা নিজেই।

খাতিজার হবু বরের নাম রিয়াজদিন শেখ মহম্মদ। তিনি পেশায় একজন অডিও ইঞ্জিনিয়ার। এনগেজমেন্টের অনুষ্ঠান থেকেই নিজের একটি ছবি শেয়ার করেছেন খাতিজা। গোলাপি এবং রুপোলি রঙের পোশাকে দেখা গিয়েছে তাঁকে। করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে মুখ ঢাকা রয়েছে গোলাপি রঙের মাস্কে। আর সেই সঙ্গে রিয়াজের ছবিও শেয়ার করেছেন তিনি। কিন্তু, ওই অনুষ্ঠান থেকে রিয়াজের কোনও ছবি তিনি শেয়ার করেননি। বরং তাঁর একটি সাদা-কালো ছবি শেয়ার করেছেন। আর সেই ছবি শেয়ার করার সঙ্গে সঙ্গেই হবু বরের পরিচয় ও পেশার কথা জানিয়েছেন তিনি। 

এনগেজমেন্ট হয়েছে ২৯ ডিসেম্বর। ওই দিন ছিল খাতিজার জন্মদিন। সেই দিনই এই শুভ কাজটি সম্পন্ন হয়েছে। তবে ধুমধাম করে দিনটি পালন করা হয়নি। শুধুমাত্র উপস্থিত ছিলেন কিছু ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং দুই পরিবার। আর খাতিজা এই পোস্ট করার সঙ্গে সঙ্গেই নেটিজেনদের পাশাপাশি গায়িকা হর্ষদীপ কউর থেকে নীতি মোহন সকলেই তাঁকে নতুন জীবনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। ইতিমধ্যে বিয়ের তারিখও চূড়ান্ত হয়েছে বলে জানা গিয়েছে। সেখানেও দুই পরিবারের সদস্যরাই শুধুমাত্র উপস্থিত থাকবেন। 

 

 

এর আগেও একাধিকবার খবরের শিরোনামে এসেছেন খতিজা। তাঁর বোরখা পরা ছবি দেখে টুইটারে তাঁকে ট্রোল করেছিলেন তসলিমা নাসরিন। বাংলাদেশের নির্বাসিত সাহিত্যিককে পাল্টা জবাবও দিয়েছিলেন খাতিজা। তসলিমাকে উদ্দেশ্য করে খতিজা লিখেছিলেন, ‘প্রিয় তসলিমা নাসরিন, আমার পোশাক দেখে আপনার শ্বাসরোধ হয়ে আসছে জেনে দুঃখিত। দয়া করে কিছু টাটকা বাতাসে নিঃশ্বাস নিয়ে আসুন কারণ আমার শ্বাসরোধ হচ্ছে না, বরং নিজের অবস্থানে আমি গর্বিত ও শক্তিশালী বোধ করছি। আমার পরামর্শ, আসল নারীবাদের অর্থ জানতে গুগল-এর সাহায্য নিন, কারণ নারীবাদের অর্থ অন্য মহিলাদের বিরুদ্ধে আক্রমণ শানানো নয় অথবা তাদের বাবাদের এই প্রসঙ্গের মধ্যে টেনে আনা নয়। মনে করতে পারছি না, অনুমোদনের জন্য আপনাকে কখনও নিজের ছবি পাঠিয়েছি বলেও।’

মাত্র ১৪ বছর বয়সে সিনেমায় গান গেয়ে ডেবিউ করেছিলেন খাতিজা। 'রোবো' ছবিতে একটি গানে কণ্ঠ দিয়েছিলেন তিনি। আর তাঁর সঙ্গে ছিলেন এস পি বালাসুব্রহ্মণম। আর ওই ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন রজনীকান্ত।

Share this article
click me!