ক্যামেরার সামনে বেরিয়ে এল স্তনের একাংশ, হাত দিয়ে ঢাকার চেষ্টা নোরার, অশ্লীল মন্তব্য নেটিজেনদের

  • পাপারাৎজির ক্যামেরায় লেন্সবন্দি হলেন বলিউডের সাকি গার্ল
  •  লো ডিপ নেকে পোশাকে ঠিকরে বেরোচ্ছে বক্ষ-বিভাজিকা
  •  অন ক্যামেরাতেই নিজের স্তনযুগল হাত দিয়ে ঢাকছেন নোরা
  •  নেটিজেনরা নোরার এই ভিডিওতে অশ্লীল মন্তব্যও করেছেন

Riya Das | Published : Apr 16, 2021 4:57 AM IST

বলিউডের সাকি গার্লকে নিয়ে উত্তেজনার পারদ সবসময়েই তুঙ্গে। তার শরীরী ভঙ্গিমায় বুদ নেটিজেনরা। বিগ সাইজের নিতম্ব এবং স্তনযুগলেই যেন নোরার শরীরী জাঁদু ঠিকরে বেরোচ্ছে। পাপারাৎজির চেোখ সর্বদাই রয়েছে তারকাদের গতিবিধির উপর, কে কখন কোথায় যাচ্ছে, মুহূর্তে লেন্সবন্দি হচ্ছে পাপারাৎজির ক্যামরায়। এবার পাপারাৎজির ক্যামেরায় লেন্সবন্দি হলেন বলিউডের সাকি গার্ল। সম্প্রতি  সেক্সিয়েস্ট নোরার  ভিডিও নিয়ে সরগরম নেটদুনিয়া। 

আরও পড়ুুন-পারফেক্ট 'নিতম্ব', সেক্সি ফিগারের সুহানা এবার 'মেক আপ গুরু', কিসসা ফাঁস গার্লস গ্যাংয়ের...

 

 

ভিডিওতে দেখা যাচ্ছে বাড়ি থেকে সদ্যই বেরিয়েছেন নোরা। তৎক্ষনাতই  পাপারাৎজিরা ঝেঁকে ধরেন নোরাকে। সাদা ড্রেসে ঝড় তুলেছেন নোকা। লো ডিপ নেকে পোশাকে ঠিকরে বেরোচ্ছে বক্ষ-বিভাজিকা। শরীরী খাঁজেই চোখ আটকে নেটিজেনদের। কিন্তু পোশাক নিয়েই  খানিক বিপাকে পড়লেন অভিনেত্রী। অন ক্যামেরাতেই নিজের স্তনযুগল হাত দিয়ে ঢাকতে দেখা গেল অভিনেত্রীকে। তারপরই সাবলীল ভাবে পোজ দেন নোরা। ঝড়ের গতিতে ভিডিওটি ছড়িয়ে পড়েছে। নেটিজেনরা নোরার এই ভিডিওতে অশ্লীল মন্তব্যও করেছেন।

 

 

বলিউডের বেলি ডান্সার বললেই নোরা ফতেহির নামই এককথায় মনে আসে। অভিনেত্রীর সেক্সি ফিগার, কার্ভি কোমর, বিগ সাইজের নিতম্ব এবং সুডৌল স্তন পুরুষ হৃদয়ে ঝড় তুলেছে। নোরা ফতেহি মানেই টানটান উত্তেজেনা। বিগ সাইজের নিতম্ব এবং স্তনযুগলেই যেন নোরার শরীরী জাঁদু ঠিকরে বেরোচ্ছে। মাখনের মতোন সেক্সি ফিগারে শরীরী হিল্লোল তুলতে সিদ্ধহস্ত নোরা। নেটিজেনরা অনেকেই বলেন, প্লাস্টিক সার্জারির সাহায্যেই এই সেক্সি ফিগার পেয়েছেন নোরা। যদিও কারোর সমালোচনাকে পাত্তা না দিয়ে একের পর এক ফ্যাশন গোল দিয়েই চলেছেন সেক্সবম্ব নোরা। 
 

Share this article
click me!