সোশ্যাল মিডিয়ায় এসে ভক্তদের উদ্দেশ্যে অভিষেকের অনুরোধ, কী আর্জি জানালেন জুনিয়ার বচ্চন

  • দেশে প্রতিদিন করোনা আক্রান্তের সংখ্যা ২ লক্ষ ছাড়ালো 
  • পরিস্থিতি ক্রমেই জটিল হয়ে উঠছে দেশ জুড়ে
  • এমনই সময় চোখ রাঙাচচ্ছে মহারাষ্ট্র
  • সকলকে মাস্ক পরার অনুরোধ করলেন অভিষেক 

Jayita Chandra | Published : Apr 16, 2021 4:09 AM IST

দেশের করোনা পরিস্থিতি ক্রমেই ভয়াবহ আকার ধারণ করছে। এমন অবস্থায় সকলকে সুরক্ষিত থাকার আর্জি জানিয়ে সকলেই সোশ্যাল মিডিয়ায় সরব হচ্ছেন। সেই তালিকাতে নাম লেখালেন এবার জুনিয়ার বচচ্চন। করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ার পর থেকেই মহারাষ্ট্রের পরিস্থিতি জটিল হয়ে উঠেছে। সেলেবরা একের পর এক করোনাতে আক্রান্ত হয়ে পড়ছেন। এমন কি ভ্যাকসিন নেওয়ার পরও। 

আরও পড়ুন- করিনা নয়, অনুষ্কার মধ্যেই নিজেকে দেখতে পান শর্মিলা, জীবনের কোন গোপন রহস্য ফাঁস 

দেশে প্রতিদিন সংক্রমণের মাত্রা ছাড়িয়েছে ২ লক্ষেরও বেশি। এমন অবস্থায় প্রতিটা মানুষের উচিত সচেতন হওয়া। অনেকের মধ্যে দেখা যাচ্ছে মাস্ক পরার অনিহা। মাস্ক না পরেই লড়াই করা যাবে করোনার সঙ্গে। এমনটাই মত তাঁদের, সেই সকল মানুষকে সচেতন করতেই এবার সরব হলেন অভিষেক বচ্চন। লিখলেন, দয়া করে মাস্ক পরুন। নিজের স্বার্থে না হোক, পরিবার, পরিজন, বন্ধুদের জন্য হলেও মাস্ক পরুন। 

 

 

করোনার প্রথম কোপেই অভিষেক বচ্চন মালুম পেয়েছিলেন এই কঠিন রোগের জ্বালা, মা ছাড়া, সকলেই করোনাতে আক্রান্ত হয়েছিলেন। অমিতাভ বচ্চনের থেকে বেশি সময় নিয়েছিলেন অভিষেক বচ্চন নেগেটিভ হতে। তাই তিনি খুব ভালো করেই জানেন এই মারণ রোগের কোপ কতটা ভয়াননক। আর তা যাতে এই হারে ছড়িয়ে না পড়ে তাই নিজেই মাস্ক পরে সকলকে অনুপ্রাণিত করার প্রচেষ্টায় উদ্যোগী অভিষেক। 

Share this article
click me!