'ডিস্কো কিং'-কে শ্রদ্ধা, বাপ্পি লাহিড়ির স্মরণ সভায় উপস্থিত ছিলেন কারা

 তিনি আর নেই। এখন যেন কথাটা ঠিক বিশ্বাস হচ্ছে না। সকলের মন খারাপ করে না ফেরার দেশে চলে গেলেন বাপি লাহিড়ি।  গত ২৯ দিনের লড়াই শেষ হয়েছে মঙ্গলবার রাতে। শেষযাত্রায় বলিউডের ডিস্কো কিং বাপ্পি লাহড়ি। গায়ক- সুরকারের মৃত্যুতে সকলেই শোকস্তব্ধ। মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন বলিউডের গোল্ডেন ম্যান বাপ্পি লাহিড়ি। মৃত্যুকালে বয়স হয়েছিল মাত্র ৬৯ বছর। গায়ক- সুরকারের মৃত্যুতে সকলেই শোকস্তব্ধ (Bappi Lahiri Passes Away) ।  বুধবার  তার পরিবারের পক্ষ থেকে জুহুতে স্মরণ সভার আয়োজন করা হয়েছিল। বাপ্পি লাহিড়িকে  শ্রদ্ধা জানাতে স্মরণ সভায় উপস্থিত হয়েছিলেন বলি অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। মা শিবাঙ্গী কোলাপুরির সঙ্গে হাজির হয়েছিলেন শক্তি কাপুরের মেয়ে। পাপারাৎজির শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, শ্রদ্ধা কাপুর তার মা শিবাঙ্গী ও তার ভাই সিদ্ধান্ত কাপুরকে স্মরণ সভাস্থলে প্রবেশ করতে দেখা গেছে।

Riya Das | Published : Feb 24, 2022 7:17 AM IST / Updated: Feb 24 2022, 05:15 PM IST

 তিনি আর নেই। এখন যেন কথাটা ঠিক বিশ্বাস হচ্ছে না। সকলের মন খারাপ করে না ফেরার দেশে চলে গেলেন বাপি লাহিড়ি।  গত ২৯ দিনের লড়াই শেষ হয়েছে মঙ্গলবার রাতে। শেষযাত্রায় বলিউডের ডিস্কো কিং বাপ্পি লাহড়ি। গায়ক- সুরকারের মৃত্যুতে সকলেই শোকস্তব্ধ। মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন বলিউডের গোল্ডেন ম্যান বাপ্পি লাহিড়ি। মৃত্যুকালে বয়স হয়েছিল মাত্র ৬৯ বছর। গায়ক- সুরকারের মৃত্যুতে সকলেই শোকস্তব্ধ (Bappi Lahiri Passes Away) ।

 বুধবার  তার পরিবারের পক্ষ থেকে জুহুতে স্মরণ সভার আয়োজন করা হয়েছিল। বাপ্পি লাহিড়িকে  শ্রদ্ধা জানাতে স্মরণ সভায় উপস্থিত হয়েছিলেন বলি অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। মা শিবাঙ্গী কোলাপুরির সঙ্গে হাজির হয়েছিলেন শক্তি কাপুরের মেয়ে। পাপারাৎজির শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, শ্রদ্ধা কাপুর তার মা শিবাঙ্গী ও তার ভাই সিদ্ধান্ত কাপুরকে স্মরণ সভাস্থলে প্রবেশ করতে দেখা গেছে।

 


বাপ্পি লাহিড়ির ছেলে বাপ্পা লাহিড়ি এবং তার মেয়ে রেমা লাহিড়িকেও স্মরণ  সভাস্থলে প্রবেশ করতে দেখা গিয়েছে। বাপ্পি লাহিড়িকে শ্রদ্ধা জানাতে এসে সকলের মনই কান্নায় ভারাক্রান্ত হয়ে যায়। তিনি চলে গেলেও তার স্মৃতি সারা জীবনের জন্য অমলিন থাকবে প্রতিটা মানুষের হৃদয়ে। শুধু ভারতেই তার জনপ্রিয়তা সীমাবদ্ধ ছিল না। ভারতের গন্ডি পেরিয়ে পেয়েছিলেন আন্তর্জাতিক খ্যাতি, নাম উঠেছিল গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডে। এমনকী হলিউডি ছবিতেও তার গানের ব্যবহার হয়েছিল। তার পুরো জীবনটাই যেন গল্পের মতো সাজানো।  

 

 

আরও পড়ুন-গলায় জ্বলজ্বল করছে 'লাভ বাইট', মিথ্যে বলে ক্ষোভ উগরে দিলেন উর্বশী

আরও পড়ুন-'মাত্র ১৪ বছরে রণবীরকে প্রথম দেখেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলাম', প্রেমের কেচ্ছা ফাঁস আলিয়ার

আরও পড়ুন-বক্ষযুগল চেপে ধরেই নিতম্বে নোংরা স্পর্শ, একাধিকবার শ্লীলতাহানির শিকার হয়েছিলেন এই তারকারা

 

মেয়ে রেমা লাহিড়ির কোলেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সুরকার-গায়ক বাপ্পি লাহিড়ি। সর্বভারতীয় সংবাদমাধ্যমকে প্রয়াত শিল্পীর বন্ধু  জানিয়েছেন, রেমার কোলে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বাপ্পি দা। ওর সঙ্গেই শেষ কথা বলেন। ওর পরিবারের সকলেই ভেঙে পড়েছেন  আকস্মিক মৃত্যুতে (Bappi Lahiri Passes Away) । বাপ্পি লাহিড়ির মৃত্যুতে সঙ্গীতজগতে শোকের ছায়া নেমে এসেছে। বলিউডে যেন মড়ক লেগেছে। একের পর এক স্বনামধন্য শিল্পীর মৃত্যতে শোকে কাতর বিনোদন জগত। একের পর এক ধাক্কা,তবে এ ধাক্কা যেন নেওয়ার নয়, এ যেন মৃত্যুমিছিল। বলিউডের দুঃসময় যেন আর কাটছে না।  ২০২২-র শুরু থেকেই একের পর এক দু-সংবাদ বিদ্ধ করে রেখেছে বি-টাউনকে। আশির দশকে উল্কার মতো বলিউডে তার উত্থান ছিল চোখে পড়ার মতো। একের পর এক হিন্দি ছবিতে কম্পোজ করা থেকে সুর তার গানের নেশায় বুঁদ হয়েছিল আট থেকে অষ্টাদশী। তার সেই গানের সুর এবং গান আজও দর্শকদের মণিকোঠায় উজ্জ্বল।

Share this article
click me!