কবে আসতে চলেছে 'কৃষ ৪', পুরোনো ট্রেলারে শার্টলেস গ্রিকগড-কে দেখে উত্তেজনার পারদ তুঙ্গে

সুপারহিরো ফ্র্যাঞ্চাইজির চার নম্বর ছবি 'কৃষ ৪'-এর (krrish 4 ) কথা ঘোষণা করেছিলেন স্বয়ং বলিউডের গ্রিক গড হৃত্বিক রোশন (Hrithik Roshan)। হৃত্বিক মানেই অ্যাকশন, হৃত্বিক মানেই ডান্স এই সব তো রয়েছেই , এর বাইরেও রয়েছে নয়া চমক। দীর্ঘদিন ধরেই ছবি নিয়ে জল্পনা চলছিল। হৃত্বিক নিজেও একাধিক সাক্ষাৎকারে ছবি নিয়ে অনেক কিছুই জানিয়েছিলেন। কিন্তু তারপর থেকে যেন সবটাই থিতিয়ে পড়েছিল। সম্প্রতি পুরোনো  ট্রেলার (Trailer) নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। যা নিয়ে ফের দর্শকদের উত্তেজনা দ্বিগুণ বেড়ে গিয়েছে। মাত্র ২ মিনিট ২৩ সেকেন্ডের ট্রেলারে (krrish 4 Trailer)  রীতিমতো ঝড় তুলেছিলে হৃত্বিক রোশন। এবার 'কৃষ ৪'-এর মুক্তির অপেক্ষায় রয়েছেন দর্শকরা।

Riya Das | Published : Feb 24, 2022 3:21 AM IST / Updated: Feb 24 2022, 05:16 PM IST

সুপারহিরো ফ্র্যাঞ্চাইজির চার নম্বর ছবি 'কৃষ ৪'-এর (krrish 4 ) কথা ঘোষণা করেছিলেন স্বয়ং বলিউডের গ্রিক গড হৃত্বিক রোশন (Hrithik Roshan)। হৃত্বিক মানেই অ্যাকশন, হৃত্বিক মানেই ডান্স এই সব তো রয়েছেই , এর বাইরেও রয়েছে নয়া চমক। দীর্ঘদিন ধরেই ছবি নিয়ে জল্পনা চলছিল। হৃত্বিক নিজেও একাধিক সাক্ষাৎকারে ছবি নিয়ে অনেক কিছুই জানিয়েছিলেন। কিন্তু তারপর থেকে যেন সবটাই থিতিয়ে পড়েছিল। সম্প্রতি প্রকাশ্যে এল 'কৃষ ৪'-এর ট্রেলার (Trailer)। যা মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে দর্শকদের উত্তেজনা দ্বিগুণ বেড়ে গিয়েছে। মাত্র ২ মিনিট ২৩ সেকেন্ডের ট্রেলারে (krrish 4 Trailer)  রীতিমতো ঝড় তুলেছেন হৃত্বিক রোশন।

হৃত্বিক রোশন (Hrithik Roshan) মানেই টানটান উত্তেজনা। নিজেই যেমন সুপারস্টার ঠিক তেমনই আবার সুপারহিরো। একটার সঙ্গে অপরটা যেন ওতপ্রোত ভাবে জড়িত। ঠিক দেড় দশক আগে ২৩ জুন মুক্তি পেয়েছিল সুপারহিরোর ছবি 'কৃষ' (krrish 4 )।  তারপরের বাকিটা যেন ইতিহাস। আসমুদ্রহিমাচল 'কৃষ' জ্বরে কাঁবু হয়েছিল। আর 'কৃষ' মুক্তির পনোরো বছর পূর্তি উপলক্ষ্যে ফের বড় চমক দর্শকদের সামনে নিয়ে এসেছিলেন সুপারস্টার হৃত্বিক রোশন। এবার  পুরোনো ট্রেলারেই আরও বড় চমক দিলেন হৃত্বিক রোশন (Hrithik Roshan)।

 

আরও পড়ুন-গলায় জ্বলজ্বল করছে 'লাভ বাইট', মিথ্যে বলে ক্ষোভ উগরে দিলেন উর্বশী

আরও পড়ুন-'মাত্র ১৪ বছরে রণবীরকে প্রথম দেখেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলাম', প্রেমের কেচ্ছা ফাঁস আলিয়ার

আরও পড়ুন-বক্ষযুগল চেপে ধরেই নিতম্বে নোংরা স্পর্শ, একাধিকবার শ্লীলতাহানির শিকার হয়েছিলেন এই তারকারা

 

ফের পুরোনো ট্রেলার নিয়ে জল্পনার শুরু। ট্রেলারে দেখা যাচ্ছে,  সেই বিখ্যাত কালো রঙের লং কোট পরে চোখে কালো মাস্ক পরে মারপিঠ করছে কৃষ।   হৃত্বিকের (Hrithik Roshan) সঙ্গে হৃত্বিকের লড়াই। মারকাটারি সুঠাম ফিগারে শার্টলেস অবস্থায় হৃত্বিককে দেখে ঘুম উড়েছে অনুরাগীদের।। একজন হিরো যে কিনা কৃষের (krrish 4 )সুপার পাওয়ার চায়, কীভাবে পাবে সেই পাওয়ার, সেই চমকেই মুগ্ধ নেটিজেনরা। তবে ট্রেলারের শেষে জাদুকে দেখা গিয়েছে। সব মিলিয়ে টানটান উত্তেজনাপূর্ণ পুরোনো ট্রেলার নিয়েই দর্শকদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। সমালোচক থেকে দর্শক সকলেই মুগ্ধ হয়েছে তার অভিনয় দেখে। তবে কবে মুক্তি পাবে হৃত্বিকের 'কৃষ ৪', তার অপেক্ষায় দিন গুনছেন ভক্তরা।  উল্লেখ্য, রাকেশ রোশনের শারীরিক অসুস্থতার জন্য মাঝপথেই থমকে গিয়েছিল 'কৃষ ৪'-ছবির কাজ।  'কৃষ ৪'- (krrish 4 ) ছবির  অফিশিয়াল ঘোষণা নিয়েও দর্শকদের কৌতুহলের শেষ ছিল না। এবার তা পাকাপাকি করে ফেললেন ছবি নির্মাতারা।  ছবির পরিচালক ও প্রযোজক হৃত্বিক রোশনের বাবা তথা বলিউডের স্বনামধন্য পরিচালক রাকেশ রোশন। 'কৃষ ৩'-ছবির সাফল্য দেখেই সুপারহিরো সিরিজকে আরও একধাপ এগিয়ে নিয়ে যাওয়ার পরিকল্পনা করেন পরিচালক। এবার শুধু মুক্তির অপেক্ষায় দিন গুনছে কৃষ ভক্তরা।  

Read more Articles on
Share this article
click me!