COVID 19 In Bollywood: করোনায় আক্রান্ত কাজল, নিজের ছবি আড়াল করতে কি করলেন বলিউড স্টার

করোনায় আক্রান্ত বলিউড স্টার কাজল, নিজের ছবি ঢাকতে এবার অন্য রাস্তা নিলেন সেলেব, সকলেই পোস্ট দেখে মুগ্ধ। 

Jayita Chandra | Published : Jan 30, 2022 5:02 AM IST / Updated: Jan 30 2022, 10:34 AM IST

একের পর এক বলিউড সেলেব করোনায় (Bollywood Celeb COVID 19 Positive) আক্রান্ত হওয়ার খবর মিলছে তৃতীয় ঢেউয়ের দাপটে। সিনে দুনিয়ায় করোনার দাপট কিছুতেই যেন পিছু ছাড়ছে না, করোনার সঙ্গে পাঞ্জা লড়ে হাসপাতালে সুর-সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর (Lata Mangeshkar)। এবার করোনায় আক্রান্ত হওয়ার খবর শেয়ার করলেন বলিউড অভিনেত্রী কাজল (kajol)। সোশ্যাল মিডিয়ায় এই খবর দিয়ে তিনি লিখলেন, তিনি করোনায় আক্রান্ত, তবে তিনি চান না যে তাঁকে কেউ এই অবস্থায় দেখুক, তাই মেয়ে নাইশার মেহেন্দি লুক শেয়ার করলে নিলেন তিনি সকলের সঙ্গে। সঙ্গে জানালেন, মেয়েকে তিনি মিস করছেন। কাজলের এই পোস্ট পাওয়া মাত্রই নেট দুনিয়ায় আরোগ্য কামনায় ভরে উঠল কমেন্ট বক্স। বর্তমানে বাড়িতেই আইসোলেশনে রয়েছেন কাজল। তবে পরিবারের আর কেউ করোনায় আক্রান্ত কি না, তা নিয়ে স্পষ্ট কিছু জানাননি তিনি। 

 

 

বছর ঘুরতেই ভয়ানক ছবি ধরা পড়ছে করোনার (COVID 19) । একের পর এক সেলেব করোনায় আক্রান্ত হওয়ার খবর আসছে সামনে। হয়ে গিয়েছে দ্বিতীয় ভ্যাকশিন, তবুও করোনায় আক্রান্তের বারবারন্ত চোখে পড়ছে সর্বত্র, কোথাও অসচেতনতার ছবি, কোথাও আবার কাজের সূত্রে বা পার্টি, জমায়েত ঘিরে বাড়ছে জল্পনা, এবার তেমনই ছবি বিটাউনে, একের পর এক করোনায় আক্রান্তের (COVID 19 Positive) খবর সামনে এলেও কোথাও গিয়ে যেন এখনও স্থগিত হচ্ছে না কাজ, সচেতনতা মেনেই চলছে শ্যুটিং, তার জেরেই এবার একে একে করোনায় সংক্রমণের ঝড়।

আরও পড়ুন- Lata Mangeshkar Health Update: কেমন আছেন লতা মঙ্গেশকর, জেনে নিন কিংবদন্তী সঙ্গীত শিল্পী

আরও পড়ুন- Salman Khan: ঝলকে তুলেছিল ঝড়, প্রকাশের পর সুনামি, সলমানের সঙ্গে নাচতে আপনি

আরও পড়ুন- Baba O Baby : সত্যিই কি 'বাবা হওয়া এত সোজা নয়', ঠিক কতটা পাগল অবস্থা যীশুর, দেখে নিন

২০২১-এর শেষ থেকেই আবারও জাঁকিয়ে বসেছে করোনা (COVID 19), ঝড়ে গতিতে বেড়ে চলেছে সংক্রমণ। সেলেব দুনিয়া (Cine World) থেকে শুরু করে সাধারণ মানুষ, আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। এরই মাঝে একের পর এক সেলিব্রিটিদের করোনা পজিটিভ  (Corona Positive) খবর নেট দুনিয়ার পাতায় উঠে আসতে দেখা যাচ্ছে। সিনে দুনিয়াকে ছন্দে ফেরাতে মরিয়া সেলেবমহল এবার একের পর এক করোনার জেরে গৃহবন্দি, বাড়ছে সংক্রমণ, একের পর এক একের পর এক সেলেব করোনায় আক্রান্ত হওয়ার পরই ঝড়ের গতীতে ভাইরাল হয়ে ওঠে সেই খবর, সংক্রমণের মাত্রা এতটাই দ্রুততার সঙ্গে ছড়াচ্ছে যে নিত্য বিভিন্ন মহল থেকে মিলছে করোনা সংক্রমণের খবর। সেই তালিকায় এবার যোগ দিলেন কাজল। অন্যদিকে আমাগী একাধিক ছবির প্রমোশনের ব্যস্ত অজয় দেবগণ।

Read more Articles on
Share this article
click me!