কোটি কোটি টাকার মালিক সিদ্ধার্থ মালহোত্রা, সিরিয়াল দিয়ে জীবন শুরু - এখন সংগ্রহে দামি গাড়ি-বাড়ি

সিদ্ধার্থ মালহোত্রার সম্পত্তির পরিমাণ  ১০ মিলিয়ন মার্কিন ডলার- ভারতীয় মূল্য প্রায় ৭৫ কোটি টাকা। প্রতিটি ছবির জন্য তিনি ৫-৭ কোটি টাকা পারিশ্রমিক নেন।

Saborni Mitra | Published : May 17, 2022 12:37 PM IST / Updated: May 17 2022, 06:59 PM IST

সিদ্ধার্থ মালহোত্রা- বলিউডের চর্চিত নামগুলির মধ্যে অন্যতম। একের পর এক  হিট ছবি দিয়ে তিনি রীতিমত স্টার। তবে শেষমুক্তি পাওয়া যবি শেরশাহ-এ বাজিমাৎ করেছেন তিনি। যারজন্য তাঁর সামনে আরও একাধিক দরজা খুলে গেছে। কিন্তু আপনি জানেন কি - সিদ্ধার্থ মালহোত্রা তার কেরিয়ার শুরু করেছিলেন টিভি সিরিয়ালের ছোট্ট একটি রোল দিয়ে। সেখান থেকে জীবন শুরু করে আজ সিদ্ধার্থ মালহোত্রা ৭৫ কোটি টাকা সম্পত্তির মালিক। 

শুরুর দিনগুলি- 
ধরতি কা বীর যোদ্ধা পৃথ্বীরাজ চৌহান- এই ধারাবাহিকের জয়চাঁদ চরিত্রে অভিনয় করেছিলেন সিদ্ধার্থ মালহোত্রা। মাই নেম ইজ খান-এ ছবিতে করণ জোহরের সহকারী পরিচালক হিসেবে কাজ করেছিলেন।  তারপর করণ জোহর তাঁকে সুযোগ করে দেন তাঁর স্টুডেন্ট অব দি ইয়ার ছবিতে। সেখান থেকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি সিদ্ধার্থ মালহোত্রাকে। দূর্দান্ত অভিনয় আর তাঁর সুদর্শন চেহারা দিয়েই বাজিমাৎ করেছেন তিনি। এখন আলোচনার বিষয় হল তাঁর সম্পত্তি।

সম্পত্তির পরিমাণ-
অমর উজালা নামের একটি ইউটিউব চ্যালেনের রিপোর্ট অনুযায়ী সিদ্ধার্থ মালহোত্রার সম্পত্তির পরিমাণ  ১০ মিলিয়ন মার্কিন ডলার- ভারতীয় মূল্য প্রায় ৭৫ কোটি টাকা। প্রতিটি ছবির জন্য তিনি ৫-৭ কোটি টাকা পারিশ্রমিক নেন। এছাড়াও একাধির পণ্যের ব্র্যান্ড অ্যাম্বাসাডার তিনি। বেশ কিছু বিজ্ঞাপণও করেন। তাঁর মাসিক আয় ৫০ লক্ষ টাকার কাছাকাছি। প্রতিটি বিজ্ঞাপণের জন্য সিদ্ধার্থ মালহোত্রা ২-৩ কোটি টাকা নেন।

গাড়ি-বাড়ি- 
দিল্লির ছেলে সিদ্ধার্থ মালহোত্রা। ইতিমধ্যেই মুম্বইতের পলিহিলে একটি বিলাসবহুল অ্যাপাটমেন্টের মালিক। অ্যাপাটমেন্টের দাম জানা যায়নি। কিন্তু মনে করা হয় সেটির কয়েক কোটি টাকা দিয়ে কিনেছেন। বাড়ির ইন্টিরিয়ার ডিজাইন করেছেন গৌরী খান। গাড়ি আর বাইক অত্যান্ত পছন্দের। তাঁর সংগ্রহে রয়েছে একাধিক বিলাসবহুন গাড়ি। ১৬ লক্ষ টাকার ডেভিডসন ডায়না ফ্যাট বব রয়েছে। এছাড়াও তিনি দুটি এসইউভির মালিক। আর রয়েছে মার্সিডিস বেঞ্জ। যার দাম ৫৬ লক্ষ টাকা থেকে দেড় কোটি টাকা। একটি ল্যান্ডরোভার রয়েছে এক কোটি ৮ লক্ষ টাকা দামের।  রীতিমত সাজানো গোছানে এখনও পর্যন্ত এলিজিবিল ব্যাচেলার সিদ্ধার্থ মালহোত্রার সংসার। 

Read more Articles on
Share this article
click me!