বক্স অফিসে হোঁচট খেল রণবীর অভিনীত জায়েশ ভাই জোরদার, দুদিনে আয় ৭ কোটি

ফের মুখ থুবড়ে পড়ল রণবীর সিং-এর ছবি। প্রথমদিনে মাত্র ৩ কোটি ২৫ লক্ষ টাকা আয় করেছে ছবিটি। দ্বিতীয় দিনের কালেকশন ছিল ৪ কোটি। বিশেষজ্ঞের অনুমান সপ্তাহান্তে ১২ কোটির গণ্ডি পেরোতে পারে ছবিটি।  যা আয়ের হিসেবে মোটেও ভালো নয়। এদিকে, রণবীর সিং অভিনীত শেষ মুক্তি পাওয়া ছবি ছিল ৮৩। সেটিও সেভাবে ব্যবসা করতে পারেনি।


 

Sayanita Chakraborty | Published : May 15, 2022 12:29 PM IST

ছবির ট্রেলার মুক্তি পেয়েছিল বহুদিন আগে থেকেই। কয়েক মিনিটের ট্রেলার আশা জাগিয়েছিল দর্শকদের মনে। ট্রেলার দেখে সকলেই আন্দাজ করেছিলেন, কন্যা ভ্রুণ হত্যার কাহিনি উঠে আসতে চলেছে ছবিতে। কিন্তু, দর্শদের সেই আশা পূরণে ব্যর্থ হলেন পরিচালক থেকে অভিনেতা সকলে। 

১৩ মে মুক্তি পেয়েছিল রণবীর সিং-এর জায়েশভাই জোরদার। ছবিতে একজন গুজরাতির চরিত্রে অভিনয় করেন রণবীর সিং। বিপরীতে ছিলেন শালিনী পান্ডে। একটি গ্রাম্য পটভূমিতে তৈরি ছবিটি। ছবির কেন্দ্রে রয়েছে পরিবারের বংশ ধরের কাহিনি। অধিকাংশ পরিবারে আজও ছেলে জন্ম গ্রহণ করলে খুশি হন সকলে। মনে করেন বংশ বৃদ্ধি হল। এমনই এক পরিবারে কাহিনি নিয়ে তৈরি হয়েছে তৈরি। ছবিতে কন্যা সন্তানের জন্ম ঘিরে এক স্তরের মানসিকতা ফুটে উঠেছে। 

বাস্তব কাহিনি অবলম্বনে তৈরি হলেও ছবিটি সেভাবে ব্যবসা করতে পারল না বক্স অফিসে। এমনই বলছে ছবির আয়। ফের মুখ থুবড়ে পড়ল রণবীর সিং-এর ছবি। প্রথমদিনে মাত্র ৩ কোটি ২৫ লক্ষ টাকা আয় করেছে ছবিটি। দ্বিতীয় দিনের কালেকশন ছিল ৪ কোটি। বিশেষজ্ঞের অনুমান সপ্তাহান্তে ১২ কোটির গণ্ডি পেরোতে পারে ছবিটি।  যা আয়ের হিসেবে মোটেও ভালো নয়। এদিকে, রণবীর সিং অভিনীত শেষ মুক্তি পাওয়া ছবি ছিল ৮৩। সেটিও সেভাবে ব্যবসা করতে পারেনি। তারপর ফের হোঁচট খেল জায়েশভাই জোরদার। সব মিলিয়ে সময়টা তেমন ভালো যাচ্ছে না রণবীর সিং-এর। পর পর কাজ করলেও তেমন ভাবে ব্যবসা করতে পারছে না রণবীর অভিনীত ছবিগুলো। 

দিব্যাঙ্গ ঠাক্কর পরিচালিত এই ছবির গল্প এক বাবার লড়াইকে নিয়ে। তাঁর স্ত্রী দ্বিতীয় কন্যা সন্তান জন্ম দিতে চলেছে। এদিকে পরিবারের চাই পুত্র সন্তান। দেশে কন্যা ভ্রুণ হত্যা নতুন নয়। তবে, রণবীর চান না তাঁর সন্তানের হত্যা করা হোক। এখনও অধিকাংশ মনে করেন সন্তান ছেলে হবে না মেয়ে তা মেয়েদের ওপর নির্ভর করে। সে কারণে ছোট করা হয় মেয়েদের। নানান সমস্যায় পড়তে হয় তাঁকে। ছবিতে উঠে এসেছে সেই চিত্র। সমাজের চোখ রাঙানি থেকে কীভাবে নিজের কন্যা সন্তানকে রক্ষা করবেন একজন বাবা সেই নিয়ে তৈরি হয়েছে ছবিটি। একেবারে নতুন ধরনের কাহিনি নিয়ে তৈরি হলেও এখন ছবিটি জায়গা করতে পারেনি দর্শক মনে। এমনই বলছে ছবির আয়।     

আরও পড়ুন- অনুষ্কার ছবিতে বিরাটের মন্তব্য দেখে হতভম্ব সকলে, দেখে নিন সোশ্যাল মিডিয়ায় কী লিখলেন

আরও পড়ুন- বিনোদ খান্নার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় তৈরি করেছিল বিতর্ক, নিজেকে ধরে রাখতে পারেননি অভিনেতা

আরও পড়ুন- লিভইনে ছিলেন পল্লবী, রাতে মোমো খেয়ে ছবিও করেন পোস্ট , 'আত্মহত্যা' মানতে নারাজ সহকর্মীরা
 

Read more Articles on
Share this article
click me!