সাধের মার্সিডিজে ফেরা হল না, কফিন বন্দি হয়েই ফিরছেন পালি হিলের বাড়িতে, বিকেল ৪ টায় শেষকৃত্য দিলীপ কুমারের

  • প্রয়াত হলেন বলিউডের ট্র্যাজেডি কিং দিলীপ কুমার
  • কফিন বন্দি হয়েই মৃতদেহ আনা হবে পালি হিলের বাড়িতে
  • বুধবার বিকেল ৪ টায় প্রবীণ অভিনেতার শেষকৃত্য সম্পন্ন হবে
  • জুহুতেই সমাধিস্থ করা হবে অভিনেতাকে
     

Riya Das | Published : Jul 7, 2021 6:10 AM IST / Updated: Jul 07 2021, 11:49 AM IST

বলিউডে দুঃসংবাদ যেন আর কাটছে না।  প্রয়াত হলেন বলিউডের ট্র্যাজেডি কিং তথা বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমার। একের পর এক মৃত্যু। বলিউডে যেন লাফিয়ে লাফিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যা। বলিউডের কিংবদন্তী অভিনেতা দিলীপ কুমারের মৃত্যুতে যেন ভেঙে পড়েছে গোটা দেশ। দীর্ঘদিন বার্ধক্যজনিত সমস্যায় ভুগছিলেন দিলীপ কুমার। আজই সকলকে ছেড়ে না ফেরার দেশে চলে গেলেন বলিউডের দিলীপ কুমার।

আরও পড়ুন-দিলীপ কুমারের প্রয়াণে শোকস্তব্ধ দেশ, শোকবার্তা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে রাহুল গান্ধীর

আরও পড়ুন-'দিলীপ কুমার জীবনের বৃত্তটা সম্পূর্ণ করে গিয়েছেন', 'দেবদাস' নিয়ে স্মৃতির শহরে কৌশিক সেন

 

 

গত ৩০ জুন, শ্বাসকষ্ট নিয়ে পিডি হিন্দুজা হাসপাতালে ভর্তি হন দিলীপ কুমার। তারপর মাত্র এক সপ্তাহের মধ্যেই সবটা শেষ। বুধবার সকালেই প্রয়াত হলেন অভিনেতা। মৃত্যুকালে বয়স হয়েছিস ৯৮ বছর। এর আগেও শ্বাসকষ্টজনিত সমস্যায় একাধিকবার হাসপাতালে ভর্তি হয়েছিলেন। বহুবার উঠছিল মৃত্যুর গুজব। সমস্ত গুঞ্জনকে তুড়ি মেড়ে তিনি সুস্থ হয়ে উঠেছিলেন। এবার আর তা হল না।

 

 

গতকালই স্ত্রী সায়রা বানু জানিয়েছিলেন, দিলীপ সাহাবের অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। কিন্তু এক রাতের মধ্যেই তা যেন উল্টে গেল। জীবন যুদ্ধে  হেরে গেলেন দিলীপ কুমার। সেঞ্চুরির একেবারে দোরগোড়ায় এসেও শতক ছোঁয়া হল না দিলীপ কুমারের। বর্ষীয়ান অভিনেতার সাধের লাকি মার্সিডিজে আর ফেরা হল না বাড়িতে।

 

 

কফিন বন্দি হয়েই শেষবারের মতো তার মৃতদেহ আনা হবে পালি হিলের বাড়িতে। দিলীপ কুমারের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে বুধবার বিকেল ৪ টায় প্রবীণ অভিনেতার শেষকৃত্য সম্পন্ন হবে। এবং জুহুতেই সমাধিস্থ করা হবে অভিনেতাকে।পরিবার সূত্রে আরও জানানো হয়েছে, আজ বেলা ১১টা নাগাদ মরদেহ আনা হবে দিলীপ কুমারের বাড়িতে। এবং বিকেল বেলাতেই মুম্বইয়ের জুহু কবরস্থানে সমাধিস্থ করা হবে অভিনেতাকে।

Share this article
click me!