নেট পাড়ায় ট্রেন্ডে বয়কট বলিউড, সুশান্তের মৃত্যু ঘিরে এখনও প্রশ্ন নেটিজেনদের

সত্যিই এটা আত্মহত্যা নয়, খুনই করা হয়েছিল সুশান্তকে! বারে বারে প্রশ্ন উঠে আসতে দেখা গিয়েছে নেট দুনিয়ার পাতায়। তবে রায় ইতিমধ্যেই এসেছে সামনে, আত্মহত্যাই করেছেন সুশান্ত, কিন্তু তা মেনে নিতে নারাজ নেটবাসী।

Jayita Chandra | Published : Feb 20, 2022 6:28 AM IST

কেটে গিয়েছে মাঝখান থেকে প্রায় দু-দুটি বছর, সুশান্ত সিং রাজপুর (Sushant Singh Rajput) , ৭ ছবি করেই দর্শক মনে জায়গা করে নেওয়া এই স্টারকে আজও ভুলতে পারছে না ভক্তমহল (SSR Fan Club), এই মৃত্যু মেনে নেওয়ার নয়। চোখের জলে ভেসেছিল গোটা দেশ, তবে কি সত্যিই এটা আত্মহত্যা নয় (Sushant Singh Rajput Death), খুনই করা হয়েছিল সুশান্তকে, বারে বারে প্রশ্ন উঠে আসতে দেখা গিয়েছে নেট দুনিয়ার পাতায়। তবে রায় ইতিমধ্যেই এসেছে সামনে, আত্মহত্যাই করেছেন সুশান্ত, কিন্তু তা মেনে নিতে নারাজ নেটবাসী। সদ্য বিজেপি নেতা নারায়ণ রানে জানান (narayan Rane), তিনি প্রমাণ করে দিতে পারেন দিশাকে ধর্ষণ করে খুন করা হয়েছে, সেই সত্য জেনে গিয়েছিলেন সুশান্ত, তিনি সব ফাঁস করেদেন, এই ভয়ে ১৩ জুন রাতে তাঁকেও খুন করা হয়, রায় বেরিয়ে গিয়েছে মানেই যে কেস নতুন করে খোলানো যাবে না এমনটা নয়। 

 

 

এরপরই নেটপাড়ায় আবারও ট্রেন্ড হতে থাকে বয়কট বলিউড। সিনসেল টাউন, শব্দটা এক কথায় স্বপ্নপুরী হলেও তার অন্দরমহলের ছবিটা ঠিক যেন তার বিপরীত। এর আগে একের পর এক তারকারা এই নিয়ে কথা বলেছেন প্রকাশ্যে। কিন্তু সুশান্তের মৃত্যুটা তা বেশ কিছুটা স্পষ্ট হয়ে ধরা দিল প্রকাশ্যে। এক কথায় বলতে গেলে বলিউডে এসে নিজের জায়গা করে নেওয়া, কোনও অতীত ছাড়াই এক কথায় কঠিন বিষয়। কঙ্গনা রানওয়াত একাধিক সময় এই নিয়ে কথা বলেছেন। বলিউডে একই সঙ্গে দুই ধরনের অভিনেতা-অভিনেত্রীরা কাজ করে চলেছেন, শ্রেণীর তারকারা ছোট থেকেই প্রস্তুতি নিয়েছেন বলিউডে, বাবা-কাকা- পরিবারের সূত্রে জেনে নিয়েছেন আদব কায়দা, ঠিক তেমনই আরেক শ্রেণীর তারকারা কাজ করেছেন, যাঁর পকেট শূণ্য করে কেবল স্বপ্নের পাখায় ভর করে পা রেখেছেন বলিউডে। তাঁদেরপক্ষে জায়গা করে নেওয়াটা যে কতটা কঠিন, তা আরও একবার প্রমাণ করে দিয়ে গেলেন সুশান্ত সিং রাজপুত, এমনটাই সাফ মন্তব্য সুশান্ত ভক্তদের। যদিও একের পর এক ছবি থেকে বাদ পড়ার দিকে নজর রাখলে এর সত্যতা প্রমাণ হয়।  

 

আরও পড়ুন- ইচ্ছা করেই বাপ্পি লাহিড়ির শেষকৃত্যে আসেননি 'মহাগুরু', কেন আসলেন না মিঠুন জানুন সত্য

আরও পড়ুন- বাবা-ছেলেরা মিলেই চলছে নাচ, হাসিমুখে বাপি লাহিড়ীকে স্মরণ ডিস্কো ড্যান্সার মিঠুনের

আরও পড়ুন- এবার সমকামীতার গল্প বলতে আসছেন বাঙালি পরিচালক অনীক, কলকাতায় হল সিনেমা

মানসিক অবসাদ, সমস্যা, নানা ধরনের কারণ আত্মঘাতীর দিকে সুশান্তকে ঠেলে দিলেও, নেট দুনিয়া তা মেনে নিতে নারাজ। মানসিক অবসাদে ধীরে ধীরে একটা মানুষকে পৌঁচ্ছে দেয় তাঁর পরিস্থিতি, ঠিক কোন পরিস্থিতির শিকার হয়েছিলেন সুশান্ত সিং রাজপুত, তদন্তে নামল খোদ নেট-পাড়া, ভক্তমহল। বলিউডের দিকে অভিযোগের আঙুল তুলে জাস্টিস ফর সুশান্ত হ্যাসট্যাগে এখন ভরে উঠছে সোশ্যাল মিডিয়া। 

 

Read more Articles on
Share this article
click me!