মিমের রিমেকে অক্কি, বচ্চন পান্ডের ট্রেলারের মূল অস্ত্র হয়ে দাঁড়ালো ভাইরাল মিম

শুক্রবরাই মুক্তি পেয়েছে ছবির ট্রেলার, তারই মাঝে একের পর এক মিমের মধ্যে ভাইরাল অক্কি-পঙ্কজ ত্রিপাঠীর দৃশ্য। নেট দুনিয়ায় ছড়িয়ে পড়া crotch-grabbing- মিমকেই এবার ট্রেলারের অস্ত্র বানালো অক্কি। 

Jayita Chandra | Published : Feb 20, 2022 5:51 AM IST

সোশ্যাল মিডিয়ার চোখ থেকে কিছুই বাদ পড়ে না, যে কোনও প্রসঙ্গেই পান থছেকে চুনটি খসে যাওয়া মানেই ভাইরাল হয়ে ওঠা, এবারও ঠিক তেমনটাই ঘটল অক্ষয় কুমারের বচ্চন পান্ডে (Akshay Kumar bachchan Pandey Trailer) ছবির সঙ্গে। শুক্রবরাই মুক্তি পেয়েছে ছবির ট্রেলার, তারই মাঝে একের পর এক মিমের মধ্যে ভাইরাল অক্কি-পঙ্কজ ত্রিপাঠীর দৃশ্য। নেট দুনিয়ায় ছড়িয়ে পড়া crotch-grabbing- মিমকেই এবার ট্রেলারের অস্ত্র বানালো অক্কি। ট্রেলারে নানান চকমের পাশাপাশি এই দৃশ্যও সকলের নজর কাড়ল। অক্ষয় কুমার প্রণাম করছেন পঙ্কজ ত্রিপাঠীকে, আর সেই দৃশ্যেই এবার উঠল হাসির রোল, এবার মিমের রিমেক করে ভাইরাল হলেন অক্ষয় কুমার। 

একের পর এক ছবির খবর ঘিরে ট্রেন্ডে অক্ষয় কুমার বিটাউনের সর্বাধিক ব্যস্ততম নায়ক (Bollywood Sgtar Akshay Kumar)। কোভিডের দাপটেও একের পর এক ছবির খবর এনেছেন সামনে। এবার পালা বচ্চন পান্ডের (Bachchan Pandey) । ছবির পোস্টারে লুক সামনে আসতে সকলেই চমকে গিয়েছিলেন অক্কিকে দেখে। এবার সেই ছবির ট্রেলার ঘিরে উত্তেজনা (Bachchan Pandey Trailer Release)। গত শুত্রুবারই মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। সেই খবরই এবার সামনে এনেছিলেন খোদ অক্ষয় কুমার (Akshay Kumar)। 

আর সেই ট্রেলারেই (Bachchan Pandey Trailer Release) এবার একাধিক চমক, হাস্যরসের পাশাপাশি ভাইরাল মিমের রিমেক করাতে বেজায় খুশি ভক্তমহল, সেই ছবির দৃশ্যই এখন ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। তাই মজে নেটবাসীরা, এখন দেখার অক্কির এই ছবি বক্স অফিসে কত লক্ষ্মীলাভ করে। 

 

আরও পড়ুন- ইচ্ছা করেই বাপ্পি লাহিড়ির শেষকৃত্যে আসেননি 'মহাগুরু', কেন আসলেন না মিঠুন জানুন সত্য

আরও পড়ুন- বাবা-ছেলেরা মিলেই চলছে নাচ, হাসিমুখে বাপি লাহিড়ীকে স্মরণ ডিস্কো ড্যান্সার মিঠুনের

আরও পড়ুন- এবার সমকামীতার গল্প বলতে আসছেন বাঙালি পরিচালক অনীক, কলকাতায় হল সিনেমা

লকডাউন পরিস্থিতি স্বাভাবিক হতেই গোটা মুম্বই জুড়ে শুরু শ্যুটিং। বিভিন্ন ছবির (Bachchan Pandey Shooting) কাজ চলছে রাত-দিন এক করে। সেই তালিকাতে রয়েছে অক্কি অভিনীত বচ্চন পান্ডে (Bachchan Pandey) । করোনার মাঝেই চলছে শ্যুটিং। যার ফলে অতিরিক্ত সুরক্ষার কথা মাথায় রেখেই সেটে হাজির সকলে। কয়েকমাস আগে প্রবল বৃষ্টিতেও চলে শ্যুটিং।  এমন পরিস্থিতিতেও শুটিং বন্ধ হয় না অক্ষয়ের (Akshay Kumar)। বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার, খিলাড়িই বটে। জীবনের দৌরে ৫০ বছর পার করে ফেললেও, ফিল্ম কেরিয়ারে আজও তিনি একজন তরতাজা যুবক। সব সময় ঘড়ির কাটার সঙ্গে তাল মিলিয়ে চলতে ভালোবাসেন তিনি। কাজের প্রতি তাঁর নিষ্ঠা এবং ভালোবাসাই অক্ষয়কে অন্যদের থেকে অনেকেটাই আলাদা করে রাখে।

Share this article
click me!