উন্মুক্ত টোনড শরীর ঢেকেছে শুধু কয়েকটা সুতো, এই সুপারহট অভিনেত্রীকে কি চিনতে পারছেন

ইনস্টাগ্রামে আপলোড করা একটি ক্লিপে, একজোড়া হলুদ শর্টস এবং স্ট্র্যাপি ব্যাকলেস ফিটনেস গিয়ারে ঝড় তুলেছেন এই সুপার হট অভিনেত্রী। ক্যাপশনে দিশা ওয়েট লিফটিং ইমোজি ব্যবহার করেছেন।

Parna Sengupta | Published : Mar 17, 2022 11:55 AM IST

অসাধারণ টোনড শরীরে খেলা করছে শুধু কয়েকটা সুতো। ব্যাস। তাতেই কেল্লা ফতে। জিম সেশনের যে ভিডিও পোস্ট করেছেন সুপার হট অভিনেত্রী, তাতে এই গরমের পারদ চড়চড়িয়ে আরও বেড়েছে ফ্যানেদের মনে। দিশা পাটানি। নামই কাফি হ্যায়-তাই না? বিকিনি লুক হোক কিংবা ছেঁড়া ফাটা অন্তর্বাসে পোজ, শরীরী উষ্ণতায় তাবড় তাবড় বলি অভিনেত্রীদের টেক্কা দিচ্ছেন দিশা পাটানি। পারফেক্ট ফিগার, ফিটনেস ফ্রিক-এর তকমা যেন লেগে গেছে দিশা পাটানির সঙ্গে ।

নিজের জিম সেশনের(fitness routine) বেশ কয়েকটা ভিডিও নিজের ইনস্টাগ্রামে হ্যান্ডেলে (Instragram Handle) পোস্ট করেছেন দিশা। ইনস্টাগ্রামে আপলোড করা একটি ক্লিপে (Clip), একজোড়া হলুদ শর্টস এবং স্ট্র্যাপি ব্যাকলেস ফিটনেস গিয়ারে (strappy backless fitness gear) ঝড় তুলেছেন এই সুপার হট অভিনেত্রী। ক্যাপশনে দিশা ওয়েট লিফটিং ইমোজি ব্যবহার করেছেন। ফায়ার এবং রেড হার্ট আই ইমোজিতে এই ভরে গিয়েছে তাঁর পোস্ট। 

দিশা পাটানি তার ফিটনেস রুটিন সম্পর্কে ভীষণ পার্টিকুলার। তিনি যে অসম্ভব ফিট, তা তার "ট্রিপল কিক" ভিডিওই প্রমাণ। এই ভিডিওতে দিশার "বেস্ট ফ্রেন্ড" টাইগার শ্রফও ছবির নিচে কমেন্ট করা থেকে নিজেকে আটকাতে পারেননি। তিনি ফায়ার ইমোজি দিয়ে লিখেছেন “Clear af”।

 

দিশা পাটানির ওয়ার্কআউট মুহূর্তগুলি প্রত্যেক ভক্তের মনে মোটিভেশনের উত্স হিসাবে কাজ করে৷। একবার তিনি একটি ভিডিও শেয়ার করেছেন যাতে তিনি চোয়াল-ড্রপিং ব়্যাক পুল সেশন করছেন। “Rack pull 5 reps 80 kg,” তিনি লিখেছেন। টাইগার শ্রফ তাকে ওয়ান্ডার ওম্যান বলে তকমা দিয়েছেন। তার বোন কৃষ্ণা শ্রফ লিখেছেন, “You are fire.”

উল্লেখ্য, দিশা পাটানিকে অর্জুন কাপুর, জন আব্রাহাম এবং তারা সুতারিয়ার সাথে এক ভিলেন ২-এ দেখা যাবে। তার ঝুলিতে রয়েছে যোধা ফিল্মটিও। কখনও স্বল্পবসনা হয়ে মারা ডালা লুকে সোশ্যাল মিডিয়া কাঁপিয়েছেন। কখনও বা তার পোশাকের মাঝে উঁকি দিয়ে গিয়েছে অন্তর্বাস। যা নিমেষে ঘায়েল করেছে তার ভক্তকূলকে। সেই দিশাই ফের একবার ফের দেখা দিলেন, তবে এবার জিম-কন্যা হয়ে।

Read more Articles on
Share this article
click me!