ইয়শরাজ ফিল্মসের ৫০ বছরের সাফল্য সেলিব্রেশন, সঙ্গী রণবীর সিং

১৩ মে মুক্তি পেতে চলেছে বলিউডের সুপারস্টার রণবীর সিং অভিনীত জয়েশভাই জোড়দার। আর এই ছবির হাত ধরেই ইয়শ রাজ ফিল্মসে ৫০ বছর পূর্তি সেলিব্রেট করার পরিক্লনা করেছেন এই প্রযোজনা সংস্থার কর্ণধার আদিত্য চোপড়া। এখন করোনা পরিস্থিতি অনেকটাই স্থিতিশীল। তাই দীর্ঘদিনের ইচ্ছে এবার পূর করার প্ল্যানিং করেছেন রানির বেটারহাফ আদিত্য চোপড়া। নতুন ছবির সঙ্গেই এই ইয়শ রাজ ফিল্মসের পুরো ৫০ বছরের জার্নি সেলিব্রেট করার ইচ্ছেপ্রকাশ করেছেন আদিত্য চোপড়া। 

Kasturi Kundu | Published : Mar 17, 2022 10:35 AM IST

বলিউডের (Bollywood)প্রথমসারির প্রযোজনা সংস্থাগুলোর মধ্যে অন্যতম ইয়শ রাজ ফিল্মস (Yash Raj Films)। বিগত দুই বছর প্যান্ডেমিক পরিস্থিতির জন্য বহু ছবির মুক্তি পিছিয়ে গিয়েছিল। খুব শীঘ্রই বিগস্ক্রিনে মুক্তি পেতে চলেছে বলিউডের সুপারস্টার রণবীর সিং (Ranveer Singh) অভিনীত জয়েশভাই জোড়দার (Jayeshbhai Jordaar)। আর এই ছবির হাত ধরেই ইয়শ রাজ ফিল্মসে ৫০ বছর পূর্তি সেলিব্রেট(50 Years Celebration Of YRF) করার পরিক্লনা করেছেন এই প্রযোজনা সংস্থার কর্ণধার আদিত্য চোপড়া। এখন করোনা পরিস্থিতি অনেকটাই স্থিতিশীল। তাই দীর্ঘদিনের ইচ্ছে এবার পূর করার প্ল্যানিং করেছেন রানির বেটারহাফ আদিত্য চোপড়া। নতুন ছবির সঙ্গেই এই ইয়শ রাজ ফিল্মসের পুরো ৫০ বছরের জার্নি সেলিব্রেট করার ইচ্ছেপ্রকাশ করেছেন আদিত্য চোপড়া। কীভাবে এই ৫০ বছরের পূর্তি উদযাপন করবেন সেটিও খোলসা করেছেন প্রযোজক। এই ধরনের সেলিব্রেশন নাকি আগে কখনও হয়নি সেই বিষয়ও নিশ্চিত করেছেন তিনি। 

আগামী ১৩ মে বিগস্ক্রিনে মুক্তি পাবে দিব্যং ঠক্কর পরিচালিত ও রণবীর সিং অভিনীত আগামী ছবি জয়েশভাই জোড়দার। একেবারে ছকভাঙা হিন্দির ছবি হিসাবে দর্শক দরবারে জয়েসভাই জোড়দারকে নিয়ে আসার চেষ্টা করেছেন পরিচালক। আর এই ধরনের হাটকে ছবির হাত ধরে ইয়শ রাজ ফিল্মস তার প্রযোজনা সংস্থার ৫০ বছর পূর্তি সেলিব্রেট করার প্ল্যানিং প্রসঙ্গে বলেছেন, অতিমারি করোনা পরবর্তী পরিস্থিতিতে নতুন জার্নি শুরু করার জন্য একটা অনবদ্য প্রোজেক্টের প্রয়োজন ছিল। আর ভিন্নস্বাদের অভিনয়ে রণবীর সিং-র দক্ষতা আজ নতুন করে বিচার করার কিছু নেই। এই ছবিতেও রণবীরের চরিত্র দর্শকের মনোরঞ্জন করবে বলে আশাবাদী এই প্রযোজনা সংস্থা। তাই  জয়েসভাই জোড়দারের সঙ্গেই ইয়শরাজ ফিল্মসের ৫০ বছরের সফল জার্নি সেলিব্রেট করার প্ল্যান করেছেন প্রযোজক অদিত্য চোপড়া। 

আরও পড়ুন-কী করলে ঐশ্বর্যকে এক রাতের জন্য একা পাব, রাইসুন্দরীর ম্যানেজারকে কুপ্রস্তাব হলিউড পরিচালকের

আরও পড়ুন-কালারিং সুইমস্যুটে গর্জিয়াস ক্যাটরিনা, হোলির আগেই সুপারহট লুকে শরীরী মোচড় ভিকি ঘরনির

আরও পড়ুন-জিমে নয় বাড়িতেই শরীরচর্চা সোহা-র, নিজেকে ফিট রাখতে কী করেন অভিনেত্রী, দেখে নিন

বি-টাউনের অন্দরমহলে কান পাতলে জানা যাচ্ছে,  দিব্যং ঠক্কর পরিচালিত আগামি ছবি জয়েশভাই জোড়দারের প্রচারে থাকবে অভিনবত্ব। হয়তো এই রকম সিনেমার প্রচার আগে কেও কখনও দেখেনি। অতিমারি করোনা পরিস্থিতির পর বলিউডের এই বিশেষ প্রযোজনা সংস্থা ইয়শ রাজ ফিল্মস চেয়েছিল হিন্দি ছবির দর্শককে তাঁদের প্রিয় তারকার ছবি উপহার দেবে। সেই জন্যই জয়েশভাই জোড়দারের সঙ্গেই ইয়শ রাজ ফিল্মসের সাফল্যের এই হাফ সেঞ্চুরি বছরের সেলিব্রেট করতে চেয়েছেন। একেই বোধয় বলে এক ঢিলে দুই পাখি বধ। করোনা পরিস্থিতির পর দর্শক যখন হলমুখী হচ্ছে তখন সিনেমার তারকা আর তাঁর ভক্তের সম্পর্কটা খুব ভালো হওয়া দরকার যাতে একজন দর্শক হলে বসে ছবির আনন্দ উপভোগ করতে পারে। এই নীতি মেনেই আজ সাফল্যের শিখরে পৌঁছেছে ইয়শ রাজ ফিল্মস। আর আগামী দিনেও সেই প্রতিজ্ঞা পালনের জন্যই সকলের পছন্দের হিরো রণবীর সিং-য়ের ছবির সঙ্গেই প্রযোজনা সংস্থার সাফল্য সেলিব্রেট করা হবে। 

জয়েশভাই জোড়দার ছাড়াও ইয়শ রাজ ফিল্মসের প্রযোজনায় আসতে চলেছে পৃথ্বীরাজ, সামসেরা, পাঠান, টাইগার সহ রয়ছে ইয়শ রাজের পাইপ লাইনে রয়েছে আরও দুটো ছবি। সেগুলোর নাম অবশ্য এখনও প্রকাশ্যে আসেনি। এই সকল ছবির সঙ্গে ইয়শ রাজ ফিল্মস চলচ্চিত্র জগতে ৫০ বছরের যে মাইলস্টোন গড়েছে তা সেলিব্রেট করবে। আপাতত জয়েশভাই জোড়দারের সঙ্গে ৫০ বছরের সাফল্যের জার্নি সেলিব্রেটের প্রস্তুতি চলছে। 

Read more Articles on
Share this article
click me!