হকি ভারতীয় মহিলা টিমের সাফল্যে পুনরায় ফিরল চক দে ইন্ডিয়ার স্মৃতি, জানালেন চিত্রাশি রাওয়াত

স্বপ্নের পেছনে ছোঁটার নেই কোনও বিরাম-বিশ্রাম। শেষে ২০০৭ সাল খানিকটা হলেও স্বপ্নে বাঁচিয়েছিল, মহিলা হটি টিমকে নিয়ে শাহরুখ খানের লড়াই।

Jayita Chandra | Published : Aug 2, 2021 10:05 AM IST / Updated: Aug 02 2021, 04:34 PM IST

অলিম্পিক, এক স্বপ্ন পূরণের নাম, প্রতিটা দেশের প্রতিটা অ্যাথলিকের স্বপ্নে থাকে এই একটাই সম্মান। প্রতিবছরই সেই স্বপ্ন বুকে নিয়েই ভারতও সামিল হয়ে থাকে এই প্রতিযোগিতায়। ঘরে আসে বহু মেডেল। তবে আঁধারেই থেকে যায় মহিলা হকি টিম। কবে সাফল্যের মুখ দেখবে তাঁরা! স্বপ্নের পেছনে ছোঁটার নেই কোনও বিরাম-বিশ্রাম। শেষে ২০০৭ সাল খানিকটা হলেও স্বপ্নে বাঁচিয়েছিল, মহিলা হটি টিমকে নিয়ে শাহরুখ খানের লড়াই। ছবির নাম চাকদে ইন্ডিয়া। ছবির সঙ্গে যেন ভারতের পদক জেতার লড়াইটা সকলে মনে প্রাণে উপভোগ করেছিল। 

উপভোগ করেছিলেন চকদে ইন্ডিয়া গার্লরাও। ছবির প্রতিটা অধ্যায়ে বেচেছিলেন তাঁরা। মাসটা ছিল অগাস্ট, বড় পর্দায় মুক্তি পেয়েছিল চাকদে ইন্দিয়া। কবীর খানের আবেগে ভেসেছিলেন সকলেই। এবার রানিদের জয়ে সেই আনন্দের অশ্রু আরও একবার সকলের চোখে। টোকিও অলিম্পিকে সেমিফাইনালে উঠল টিম ইন্ডিয়া। এই প্রথম ভারতের ভাগ্যের শিকে ছিঁড়ল।

আরও পড়ুন-গাঢ় চুম্বন থেকে অশ্লীল ছবি বিতর্ক, স্বামীর চেয়ে কোনও অংশেই কম যান না শিল্পা, ফাঁস একগুচ্ছ কেচ্ছা

আরও পড়ুন-অন ক্যামেরায় নগ্ন হলেও সঙ্গমের চরম যৌনতার বিপক্ষে কিয়ারা, প্রেমে ছ্যাঁকা খেয়েই কি ভোলবদল নায়িকার

আরও পড়ুন-বিছানা ছেড়ে উঠতেই খুলে পড়ে গেল পাজামা, কোনও হুশ নেই দীপিকার, পর্দাফাঁস করলেন বোন অনিশা

ছবির অভিনেত্রী চিত্রাশি রাওয়াত এই নিয়ে মুখ খুলে সাফ জানালেন,  'অগাস্ট মাস চকদে ইন্ডিয়া অভিনেত্রীদের সেলিব্রেশনের মাস। কারণ তা মুক্তি পেয়েছিল ১০ অগাস্ট। আমাদের ভারতীয় দল সেই একই মাসে জয় ছিনিয়ে আনল, এটা যেন সেই পুরোনো উত্তেজনাকে আরও একবার নাড়া দিয়ে গেল। আমি নিজের আনন্দকে ধরে রাখতে পারছি না, যখন চোখ খুলে এই খবরটা পেলাম।' কমলের ভূমিকায় অভিনয় করেছিলেন এই অভিনেত্রী। মাত্র ১৭ বছর বয়সে হাতে তুলে নিয়েছিলেন হটি স্টিক।  

   

Share this article
click me!