Colours New Serial Fanna- ভালোবাসার শক্তি প্রয়োগে ফল ভয়ানক, আসছে রোম্যান্টিক থ্রিলার ফানা

এক ধাঁচের ফ্যামিলি ড্রামা এক কথায় বলতে গেলে বর্তমানে একঘেয়ে হয়ে উঠেছে দর্শক মহলের কাছে। যার ফলে ধারাবাহিকের চিত্রনাট্যে বেশ কিছুটা পালাবদল চলছে বর্তমানে। আর ঠিক সেই ট্রেন্ডেই গা ভাসিয়ে এবার কালার্স নিয়ে আসছে নতুন ধারাবাহিক ফানা।

Jayita Chandra | Published : Dec 19, 2021 6:42 AM IST

মেগা ধারাবাহিক মানে, দর্শকদের সঙ্গে এক দীর্ঘ সফর। একটানা ভক্তদের মনে জায়গা করে রাখার পাশাপাশি টিআরপির (TRP List) লড়াইয়ে নিজের জায়গা পাকা করে রাখাটাই হয়ে ওঠে মূল লক্ষ্য। আর এই দুইয়ের মধ্যে ব্যালেন্স করতে গিয়ে প্রতিটা ধারাবাহিক এরই মধ্যে চাই কিছু বিশেষত্ব। এক ধাঁচের ফ্যামিলি ড্রামা এক কথায় বলতে গেলে বর্তমানে একঘেয়ে হয়ে উঠেছে দর্শক মহলের কাছে। যার ফলে ধারাবাহিকের চিত্রনাট্যে বেশ কিছুটা পালাবদল চলছে বর্তমানে।

আর ঠিক সেই ট্রেন্ডেই গা ভাসিয়ে এবার কালার্স ( Colours Serials ) নিয়ে আসছে নতুন ধারাবাহিক ফানা ( Fanaa- Tere Ishq Mein )। না কোন ফ্যামিলি ড্রামা নয়, বরং এবার রোমান্টিক গল্প থাকছে থ্রিলারের ( Romantic Thriller ) ছোঁয়া। সম্পর্ক তো ভালোবাসা তার ক্ষমতা কতটা চরমে পৌঁছে যেতে পারে, সে গল্প বলবে এই ধারাবাহিক। যার প্রতিটা পদে পদে রয়েছে এক নতুন গল্পের মোড়। ভালোবাসা ঠিক যেভাবে ভালো দেখে শক্তিশালী ঠিক ততটাই খারাপ দিকেও আঘাত হানতে সক্ষম, আর এইবার ঠিক এই ধাঁচে ফেলে নতুন গল্প আসতে চলেছে ধারাবাহিক ফানাতে ( Fanaa- Tere Ishq Mein) । এই ধারাবাহিকের মূল চরিত্রে দেখা যাবে রিম সমীর শেখ ( Reem Sameer Shaikh )  ও জেইন ইমাম ( Zain Imam )। 

এই দুই চরিত্রের মধ্যে যেখানে অগস্ত্য হচ্ছেন একজন ব্যবসায়ী তাকে টেকনোলজি জিনিয়াস বললেও চলে অন্যদিকে নায়িকা পাখি হলেন নিজের মনের মালিক এক ফুরফুরে মেজাজের মেয়ে। এই দুজনের মধ্যে থাকা সম্পর্কের কেমিস্ট্রি কোন পর্যায়ে দানা বাঁধবে তা নিয়েই বোনা হয়েছে এই গল্প। গল্পের নায়কের কথা অনুযায়ী টেলিভিশনে কাজ করাটা তার কাছে সৌভাগ্যের তার মত এই ধরনের চিত্রনাট্যের যদি পাওয়া যায় তাহলে আর আলাদা করে কিছু বলার অপেক্ষা থাকে না। যার ফলে এই দুইটারই এখন অপেক্ষায় কবে থেকে শুরু হবে এই নতুন ধারাবাহিকের সফর।

আরও পড়ুন- Big Boss 15 : রাখির সঙ্গে দুর্ব্যবহারে রেগে আগুন সলমন, প্রকাশ্যেই একহাত নিলেন

আরও পড়ুন- Sarbojaya Upcoming Episode : সর্বজয়া কি পারবে কুখ্যাত ব্যবসায়ী নবীন শর্মাকে উচিত

বর্তমানে এই নতুন কেমিস্ট্রি চলতি ধারাবাহিককে ঠিক কতটা টক্কর দেয় তাই দেখার। নয়া মোড়ে বেঁধে রাখা রোম্য়ান্টির থ্রিলারের অপেক্ষায় এখন দর্শকমহল, কেমিষ্ট্রি থেকে শুরু করে গল্পের ধাঁচ সবটাই আনকোড়া নতুন। যার ফলে এক ধাক্কায় গল্পের প্লটই বেশ কিছুটা খিদেয় বাড়িয়ে দিয়ে গেল এই ধারাবাহিকের। 

Share this article
click me!