Big Boss 15 : রাখির সঙ্গে দুর্ব্যবহারে রেগে আগুন সলমন, প্রকাশ্যেই একহাত নিলেন রীতেশকে

 'বিগ বস ১৫'-র মঞ্চে হাজির হয়েছেন রাখি সাওয়ান্তের স্বামী রীতেশ। তার মধ্যে রীতেশ আদতেই রাখির স্বামী কিনা তা নিয়ে সন্দেহ বাড়ছে। কারণ রাখীর প্রতি রীতেশের ব্যবহারে রীতিমতো রেগে আগুন ভক্তরা। এবং রীতেশ যেভাবে রাখির সঙ্গে কথা বলেন এবং ব্যবহার করেন, এছাড়া অন্যান্য প্রতিযোগীদের সঙ্গে যেভাবে ঘনিষ্ঠতা দেখানোর চেষ্টা করেন তা একেবারেই না পসন্দ রাখি ভক্তদের। এমনকী এই ঘটনা নিয়ে অতীতে মুখও খুলেছিলেন রাখি সাওয়ান্ত নিজেই। এবার রাখীর প্রতি চরম দুর্ব্যবহারে রেগে গেলেন শো-এর সঞ্চালক সলমন খান।
 

Riya Das | Published : Dec 19, 2021 4:07 AM IST / Updated: Dec 19 2021, 06:56 PM IST

'বিগ বস ' মানেই বাড়তি উন্মাদনা। 'বিগ ব'স মানেই ফুল অফ এন্টারটেইনমেন্ট। সেটের মধ্যে একসঙ্গে দীর্ঘক্ষণ সময় কাটাতে হয় প্রতিযোগীদের। একসঙ্গে সময় কাটাতে কাটাতে অনেকের সঙ্গে অনেকের খুব বন্ধুত্ব হয়ে যায়। সেখান থেকে বন্ধুত্ব তারপর প্রেম। আর সবশেষের পরিণতি বিচ্ছেদ এ তো হামেশাই লেগে রয়েছে। একের পর এক ঘটনা নিয়ে তোলপাড় হতে চলেছে সোশ্যাল মিডিয়া। আর যতদিন যাচ্ছে ততই যেন জনপ্রিয় হয়ে উঠছে এই শো। 

 

 

'সারভাইভাল অফ দ্য ফিটেস্ট' এখন  'বিগ বস'(Big Boss 15) ঘরের প্রতিযোগীদের এটাই মন্ত্র হয়ে উঠেছে। বিগ বসের ঘরে টিকে থাকার জন্য এবং  প্রতিযোগীরা দর্শকদের মনোরঞ্জনের জন্য কোনও কসরতেই খামতি রাখছেন না। বিগ বসের ঘরের প্রতিটি দিন যেন আরও কঠিন হয়ে উঠছে। সম্প্রতি বিগবস গৃহকর্মীদের  মধ্যে এমন একজন ব্যক্তিকে মনোনীত করতে বলেছেন যিনি কিনা তার সারা সপ্তাহের পারফরম্যান্সের ভিত্তিতে জেলে যাওয়ার যোগ্য।

 

 

 

অন্যদিকে 'বিগ বস ১৫'-র  (Big Boss 15) মঞ্চে হাজির হয়েছেন রাখি সাওয়ান্তের (Rakhi Sawant) স্বামী রীতেশ। তার মধ্যে রীতেশ আদতেই রাখির স্বামী কিনা তা নিয়ে সন্দেহ বাড়ছে। কারণ রাখীর প্রতি রীতেশের ব্যবহারে রীতিমতো রেগে আগুন ভক্তরা। এবং রীতেশ  (Ritesh) যেভাবে রাখির সঙ্গে কথা বলেন এবং ব্যবহার করেন, এছাড়া অন্যান্য প্রতিযোগীদের সঙ্গে যেভাবে ঘনিষ্ঠতা দেখানোর চেষ্টা করেন তা একেবারেই না পসন্দ রাখি ভক্তদের। এমনকী এই ঘটনা নিয়ে অতীতে মুখও খুলেছিলেন রাখি সাওয়ান্ত নিজেই। এবার রাখীর প্রতি চরম দুর্ব্যবহারে রেগে গেলেন শো-এর সঞ্চালক সলমন খান (Salman Khan)।

 

 

আরও পড়ুন-Malaika : স্তনের একাংশই উন্মুক্ত, লেপার্ড প্রিন্টেড লো নেকে 'Hotness' অ্যালার্ট মালইকার

আরও পড়ুন-Nora-Sukesh : হিরের গয়না থেকে BMW গাড়ি, সুকেশের সঙ্গে নোরার চ্যাট ফাঁস হতেই শোরগোল বি-টাউনে

আরও পড়ুন-Katrina-Salman : বিয়ের রেশ না কাটতেই ১৫ দিনের জন্য সলমনের সঙ্গে থাকবেন ক্যাটরিনা, ভিকির কী হবে

 

সম্প্রতি 'বিগ বস ১৫'- (Big Boss 15) নতুন প্রোমোতে দেখা যাচ্ছে রাখির প্রতি চরম দুর্ব্যবহারে রীতেশ একহাত নিয়েছেন সলমন খান। ভাইজান রীতেশকে বলছেন, তিনি যদি রাখি সাওয়ান্তের স্বামী না হতেন তাকে তে চিনত? তারপর আরও বলেন, যেভাবে রীতেশ রাখির সঙ্গে ব্যবহার করছে দিনের পর দিন তা কোনও বড় মানুষেরাও করে না। তোমার কি সম্মান নেই?  নাকি সম্মান দেখাতে পারো না। এরকম করলে কিন্তু ভল ফাল হবে না। সলমন যখন রীতেশ তুলোধনা করে তখন মাথা নিচু করে কাঁদতে থাকে রাখি সাওয়ান্ত। এবং তাকে কিছু  বলতেও দেখা যায়নি। এবং বিগবস থেকে নাকি চলতি সপ্তাহেই বাদ পড়তে চলেছেন রাখির স্বামী রীতেশ। অন্যদিকে রাখি ও রীতেশকে নিয়ে এমনিতেই ধোঁয়াশা ছিল দর্শকদের মধ্যে। তবে রিতেশের এই রূপ দেখে এতটুকু খুশি নন রাখী ভক্তরা। 


 

Read more Articles on
Share this article
click me!