স্ত্রী-বউয়ের জন্য কত কোটি টাকা রেখে গেলেন রাজু, সম্পত্তির পরিমাণ জানলে চমকে যাবেন

ফের নক্ষত্রপতন বলিউডে। আর কোনওদিনও সেই হাসিমুখটা ফিরে আসবে না। গত ২১ সেপ্টেম্বর প্রয়াত হলেন কমেডিয়ান রাজু শ্রীবাস্তব । কত কোটি টাকা পরিবারের জন্য রেখে গেলেন অভিনেতা। সূত্রের খবর, প্রায় ২০ কোটি টাকার মতো রয়েছে তার মোট সম্পত্তি। 

Riya Das | Published : Sep 23, 2022 8:34 AM IST

ফের নক্ষত্রপতন বলিউডে। আর কোনওদিনও  সেই হাসিমুখটা ফিরে আসবে না। গত ২১ সেপ্টেম্বর প্রয়াত হলেন কমেডিয়ান রাজু  শ্রীবাস্তব । দীর্ঘদিনের লড়াই অবশেষে শেষ। একটানা একমাসেরও বেশি জীবনযুদ্ধে হেরে গেলেন রাজু শ্রীবাস্তব।  দিল্লীর এইমস হাসপাতালে ১০ আগস্ট থেকে ভর্তি ছিলেন রাজু, আজ সকালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন কৌতুক অভিনেতা। মৃত্যুকালে অভিনেতার বয়স হয়েছিল ৫৮ বছর।  রাজুর মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে এসেছে গোটা পরিবার তথা  বিনোদন জগতে। রাজুকে হারিয়ে ভেঙে পড়েছন স্ত্রী শিখা শ্রীবাস্তব।

কানপুরের মধ্যবিত্ত পরিবারে জন্ম। ছোট থেকে নিজের পায়ে দাঁড়ানোর স্বপ্ন ছিল রাজুর চোখে। সেই স্বপ্ন নিয়েই মুম্বইয়ে চলে আসেন কৌতুকশিল্পী। সেখান থেকে শুরু হয় লড়াই। সেই লড়াইয়ে সফল হয়ে আজ সকলের মনে জায়গা করে নিয়েছেন অভিনেতা। নিজের মতো করেই সকলকে হাসানোর দায়িত্ব তুলে নিয়েছিলেন রাজু। টেলিভিশনের জনপ্রিয় কমেডি শো দিয়ে কেরিয়ার শুরু করলেও বেশ কয়েকটি সিনেমা, ছোটপর্দার অনুষ্ঠানেও অভিনয় করেছেন রাজু। বিগ বসেও অংশ নিয়েছিলেন রাজু। একাধিক সফল ছবিতে তার উপস্থিতি ছিল নজর কাড়া। তবে দীর্ঘ এক মাসের বেশি আইসিইউ-তে চিকিৎসাধীন ছিলেন রাজু। কত কোটি টাকা পরিবারের জন্য রেখে গেলেন অভিনেতা। সূত্রের খবর, প্রায় ২০ কোটি টাকার মতো রয়েছে তার মোট সম্পত্তি। এছাড়াও রাজুর একটি বিলাসবহুল অডি কিউ ৭ গাড়িও রয়েছে।

 

 

থেমে গেল হাসি। আর কোনওদিন তার মজার কন্ঠ শুনতে পাবেন না দর্শকরা । তিনি এমন একজন মানুষ ছিলেন যিনি কিনা কষ্ট পেলে মুহূর্তে তা  ভুলিয়ে দিতে পারতেন কমেডির মাধ্যমে। কমেডি শো-তে তার কমেডি দেখলে মন ভাল হয়ে যায় নিমেষে। অবশেষে থামল দীর্ঘদিনের জীবনযুদ্ধ। আজ সকালেই  দিল্লীর এইমস হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন কৌতুক অভিনেতা।  মুহূর্তে সকলের মন খারাপ ভাল করে দেওয়া অভিনেতা পাড়ি দিলেন পরলোক। গোটা ইন্ডাস্ট্রি তার মৃত্যুর খবরে ভেঙে পড়েছেন। শরীরচর্চা করতে করতেই  হৃদরোগে আক্রান্ত হয়ে ট্রেডমিলের উপরেই পড়ে যান তিনি। জিমে গিয়েই ঘটে গিয়েছিল  ভয়ঙ্কর দুর্ঘটনা । তারপর তড়িঘড়ি করে দিল্লির এইমস হাসপাতালে ভর্তি করা হয় অভিনেতাকে।  গত ১০ আগস্ট হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার পর মৃত্যুর সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছিলেন রাজু শ্রীবাস্তব। তবে সকলেই মিরাকেলের অপেক্ষায় ছিলেন। রাজুর আরোগ্য কামনা করেছে গোটা দেশ। জনপ্রিয় কৌতুক শিল্পী রাজু শ্রীবাস্তবের জন্য মন খারাপ ছিল সকল ভক্তদের।  ৫৮ বছর বয়সী অভিনেতা শুধু কমেডিয়ান বা কৌতুক অভিনেতা নন তিনি ভারতীয় জনতা পার্টির একজন নেতাও ছিলেন। ২০১৪ সালে লোকসভা নির্বাচনের আগে তিনি বিজেপি-তে যোগ দিয়েছিলেন।  তবে আর শেষরক্ষা হল না। সকলকে আর হাসিয়ে নয় বরং  কাঁদিয়ে চলে গেলেন কৌতুক অভিনেতা রাজু শ্রীবাস্তব।
 

Read more Articles on
Share this article
click me!