দীপস সুন্দরীর পারফেক্ট এয়ারপোর্ট লুক, পাপারাতজিদের লেন্সবন্দী নায়িকা

মুম্বই এয়ারপোর্ট থেকে বেড়নোর সময়ও যেন দীপিকার লুকের স্নিগ্ধতা মোহিত করেছে ভক্তদের। সাদা টপ আর ব্লু ডেনিম ডিনসের সঙ্গে ওভারসাাইজড ট্যান ওভারকোর্টের পারফেক্ট এয়ারপোর্ট লুকে অনবদ্য দীপস  সুন্দরী। তাঁর গর্জিয়াস লুককে আরেকটু তোল্লাই দিয়েছে ম্যাচিং সানগ্লাস আর ফ্যাসনবেল হ্যান্ডব্যাগ। 

Kasturi Kundu | Published : Apr 4, 2022 7:29 AM IST / Updated: Apr 04 2022, 01:54 PM IST

বলিউডের তারকাদের ওপর পপাকরাতজিদের ক্যামেরার ফ্ল্যাশলাইট থাকে সর্বদাই। তাঁদেরর প্রতিটি মুভমেন্টকে লেন্সবন্দী করতে ব্যস্ত থাকেন পাপারাতজিরা। সম্প্রতি মুম্বই বিমানবন্দরে ক্যামেরাবন্দী হলেন রণবীর ঘরণী। বলি বাদশা শাহরুখ খানের সঙ্গে আগামী ছবি পাঠানের শ্যুটিং সেরে ঘরে ফিরলেন দীপিকা। স্পেন থেকে সিনেমার কাজ সেরে পেরার সময়ই পাপারাতদিজের ক্যামেরাবন্দী হন বলিউডের রানি পদ্মাবত। তবে সিনেমার কাজ সেরে ঘরে ফেরার আগে দুবাইতে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দেন তিনি। তবে এয়ারপোর্টে কিন্তু পাপারাতজিরা শুধু দীপিকার ঘরে ফেরার মুহুর্তকেই লেন্সবন্দী করেনি, তাঁর ফ্যাশনেবল ড্রেসিং সেন্স ও গর্জিয়াস লুকের প্রতি পড়েছিল হাজার ফ্ল্যাশব্লাবের ঝলকানি। 

মুম্বই এয়ারপোর্ট থেকে বেড়নোর সময়ও যেন দীপিকার লুকের স্নিগ্ধতা মোহিত করেছে ভক্তদের। সাদা টপ আর ব্লু ডেনিম ডিনসের সঙ্গে ওভারসাাইজড ট্যান ওভারকোর্টের পারফেক্ট এয়ারপোর্ট লুকে অনবদ্য দীপস  সুন্দরী। তাঁর গর্জিয়াস লুককে আরেকটু তোল্লাই দিয়েছে ম্যাচিং সানগ্লাস আর ফ্যাসনবেল হ্যান্ডব্যাগ। আর বলি সুন্দরীর দীপিকার সেই সুন্দর হাসিখানাকে তাঁর পারফেক্ট এয়ারপোর্ট লুকের ইউএসপি বলা যেতেই পারে। একটা কথা কিন্তু অস্বীকার করার উপায় নেই যে, পাপারাতজিদের মুখোমুখি হয়ে তিনি কিন্তু কখনই গোমরামুখো হয়ে থাকেন না। ঠোটের কোণায় দীপিকার সেই উজ্জ্বল ও মিষ্টি হাসিই তাঁর চরিত্রের বিশেষ বৈচিত্র। 

আরও পড়ুন-হারেননি মানসিক অবসাদের কাছে, দীপিকা পাডুকোনের লড়াইকে স্বীকৃতি টাইমের

আরও পড়ুন-সোনায় সোহাগা দীপিকার, নিজের নামের ট্যাগ দিয়ে সার্চ করতেই পেলেন সোনা

আরও পড়ুন-একেই বলে স্বর্গসুখ, দেখেই 'লালা ঝরছে' দীপিকার

মুম্বই বিমানবন্দর থেকে বেড়নোর আগের  মুহুর্তের একটি ছবি নিজের ইন্সটা প্রোফাইলে পোস্ট করেছেন নায়িকা। ক্যাপশনে লিখেছেন 'হোম...'আমার-আপনাার মত সাধারণ মানুষ যেমন দবর দেশ থেকে বা অনেকদিন পর বাড়ি ফেরার সময় হোম কলিং বা এি ধরনের কোনও ক্যাপশনে ছবি পোস্ট করি সেই রকমই বাড়ি ফেরার সেই অনুভূতি জাগে সেলেব মনেও। তারই প্রতিফলন দীপিকার ইন্সটা পোস্ট। শকুন বাটরার গহেরায়িতাতে দীপিকার অভিনয় প্রশংসিত হয়েছে দর্শকমহল থেকে সমালোচকদের কাছে। এই ছবির চূড়ান্ত সাফল্য লাভের পর দীপিকা এক সাক্ষাৎকারে জানিয়ছিলেন সনেমার প্রতিটি দৃশ্যে অভিনয় করা ঠিক কতটা কঠিন ছিল। কিং খানের সঙ্গে পাঠান ছাড়াও দীপকার হাতে রয়েছে বলিউডের আরও একটি বড় প্রোজেকেট। প্রথমবার অভিনেতা প্রভাস ও বলিউডের গ্রীক গড  হৃত্বিক রোশনের সঙ্গে জুটি বাঁধবেন বলিউডের গ্ল্যামাারাস নায়িকা দীপিকা পাডুকোন। 

Read more Articles on
Share this article
click me!