'Covid' পজেটিভ দীপিকা পাড়ুকোন, সপরিবারে আক্রান্ত গোটা পরিবার, কেমন আছেন রণবীর ঘরণী

  • করোনায় আক্রান্ত দীপিকা পাড়ুকোন
  •  ৪ মে দীপিকার কোভিড রিপোর্ট পজিটিভ আসে
  •  মা এবং বোনের সঙ্গে হোম আইসোলেশনেই রয়েছেন দীপিকা
  •  দীপিকার  পক্ষ থেকে কোনওরকম আনুষ্ঠানিক বিবৃতি মেলেনি

Asianet News Bangla | Published : May 5, 2021 2:49 AM IST / Updated: May 05 2021, 10:49 AM IST

একের পর এক অভিনেতা-অভিনেত্রীদের গ্রাস করেছে করোনা ভাইরাস। করোনায় আক্রান্ত  হয়েছেন ভারতীয় ব্যাডমিন্টনের কিংবদন্তি তথা বলি অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের বাবা প্রকাশ পাড়ুকোন। করোনায় আক্রান্ত হওয়ার পর হাসপাতালে ভর্তি প্রকাশ পাড়ুকোন।  একটানা জ্বরে আক্রান্ত হওয়ার পরই গত শনিবারই  হাসপাতালে ভর্তি করা হয় প্রকাশ পাড়ুকোনকে। আপাতত শারীরিক অবস্থা আগের চেয়ে অনেকটাই স্থিতিশীল।  মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন দীপিকার মা উজ্জ্বলা পাড়ুকোন এবং বোন অনিশা পাড়ুকোন।  তবে তারা দুজনেই হোম আইসোলেশনে রয়েছেন। সূত্রের খবর অভিনেত্রী দীপিকাও করোনা পজিটিভ। 

 

 

করোনার ত্রাস ভয়ঙ্কর আকার ধারণ করছে গোটা বিশ্বে। হু হু করে বাড়ছে  করোনা আক্রান্তের সংখ্যা, তার সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃতের হার। বলি থেকে টলি করোনা যেন হানা দিয়েছে বিনোদন জগতে। বর্তমানে দীপিকার গোটা পরিবরাই করোনায় আক্রান্ত। গতকাল অর্থাৎ ৪ মে দীপিকার কোভিড রিপোর্ট পজিটিভ আসে।  বর্তমানে মা এবং বোনের সঙ্গে হোম আইসোলেশনেই রয়েছেন দীপিকা। যদিও দীপিকার  পক্ষ থেকে কোনওরকম আনুষ্ঠানিক বিবৃতি মেলেনি। এমননকী করোনা আক্রান্ত হওয়ার খবরও নিয়ে রণবীরকেও কেনও মন্তব্য করতে দেখা যায় নি। প্রায় ২০ দিন আগে মুম্বইয়ে লকডাউন ঘোষণার আগেই বেঙ্গালুরু উড়ে গিয়েছিলেন দীপবীর। তারপরই কোভিডে আক্রান্ত হয়েছেন নায়িকা।

 

 

বেঙ্গালুরুর প্রখ্যাত ব্যাডমিন্টন কোচ বিমল কুমার  জানিয়েছেন,   দিন দশেক আগেই একাধিক উপসর্গ থাকায় প্রকাশ, উজ্জ্বলা এবং অনিশা কোভিড টেস্ট করান। এবং দুর্ভাগ্যবশত তিনজনের রিপোর্টই পজিটিভ আসে। তারপর থেকেই  ডাক্তারের পরামর্শ মেনেই হোম আইসোলেশনে ছিলেন তারা। কিন্তু দীপিকার বাবার জ্বর না কমায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে অনেকটাই সুস্থ হয়েছেন প্রকাশ পাড়ুকোন। ২-৩ দিনের মধ্যেই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে প্রকাশকে। এবং দীপিকার মা ও বোন এখন বাড়িতেই রয়েছে।

Share this article
click me!