স্পোর্টস ব্রা পরে বিছানায় চরম রোম্যান্স, বোনের প্রেমিকের সঙ্গে উদ্দাম যৌনতায় মজে দীপিকা

এর আগে কোনও সিনেমার কারণে এতটা শিরোনামে আসেননি দীপিকা পাড়ুকোন। সম্প্রতি মুক্তি পেয়েছে দীপিকা পাড়ুকোন অভিনীত ছবি  'গেহরাইয়া'- ট্রেলার। ত্রিকোণ-প্রেম-পরকীয়া নিয়ে সম্পর্কের জটিল ধাঁধার ইঙ্গিতের আভাস ট্রেলারেই মিলেছে। ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকে দীপিকার  যৌনতায়  ডুব দিয়েছে নেটিজেনরা।

Riya Das | Published : Jan 21, 2022 6:03 AM IST / Updated: Jan 21 2022, 03:28 PM IST

দীপিকা পাড়ুকোনকে (Deepika Padukone) নিয়ে সর্বদাই চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এর আগে কোনও সিনেমার কারণে এতটা শিরোনামে আসেননি দীপিকা পাড়ুকোন। সম্প্রতি মুক্তি পেয়েছে দীপিকা পাড়ুকোন অভিনীত ছবি  'গেহরাইয়া'- ট্রেলার। ত্রিকোণ-প্রেম-পরকীয়া নিয়ে সম্পর্কের জটিল ধাঁধার ইঙ্গিতের আভাস ট্রেলারেই মিলেছে। ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকে দীপিকার (Deepika Padukone) যৌনতায়  ডুব দিয়েছে নেটিজেনরা।


তৃতীয় ব্যক্তির প্রবেশ,নতুন সম্পর্ক তৈরি হওয়া বাস্তবে এরকম ঘটনা হামেশাই ঘটেই চলেছে। এবার পরকীয়া-দাম্পত্যের বেড়াজালে আটকে পরেছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) । এবার তা থেকে মুক্তি পেতে নয়া সম্পর্কে জড়িয়ে পড়ার গল্প বলবে 'গেহরাইয়া'। পরনে স্পোর্টস ব্রা, বিছানায় শুয়ে সিদ্ধান্তের ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুম খাচ্ছেন দীপিকা পাড়ুকোন , কখনও আবার সমুদ্রের জলেও জমে উঠেছে তাদের গাঢ় রোম্যান্স। আপাতত ট্রেলার নিয়ে জোর চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

আরও পড়ুন- ব্লাউজের নিচ দিয়ে বেরিয়ে গেল স্তনের একাংশ, শাড়িতে নয় উরফির ক্লিভেজে চোখ আটকে নেটিজেনদের

আরও পড়ুন-অন্তর্বাস না পরে 'Morning Walk' -এ বেরোলেন মালাইকা, নির্লজ্জ পোশাকে নায়িকাকে দেখে রেগে আগুন নেটপাড়া

আরও পড়ুন-Priyanka Chopra : 'বিয়ের পর মঙ্গলসূত্র পরা কি আদৌ উচিত', কেমন অভিজ্ঞতা হয়েছিল প্রিয়ঙ্কার

 

বোনের প্রেমিকের সঙ্গে পরকীয়ার সম্পর্কে জড়িয়ে পড়েন আলিশা। ত্রিকোণ প্রেমের ভবিষ্যৎ কোন দিকে মোড় নেবে, সেই গল্পই তুলে ধরবে শকুন বাত্রার 'গেহরাইয়া' ছবি। ছকভাঙা ভিন্ন সম্পর্কের রয়াসন নিয়ে কৌতুহল বাড়েছে অনুরাগীদের মধ্যে। ট্রেলারেও সেই উত্তেজনা জিইয়ে রাখলেন পরিচালক। মাত্র ২ মিনিট ৪২ সেকেন্ডের এই  ট্রেলারেই দীপিকা ও সিদ্ধান্তের চরম রোম্যান্স নজর কেড়েছে নেটিজেনদের। ছবিতে অনন্যা পান্ডের তুতো বোনের চরিত্রে অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) । এবং অনন্যার প্রেমিকের চরিএে দেখা যাবে সিদ্ধান্ত চতুর্বেদীকে। এবং দীপিকার প্রেমিকার ভূমিকায় দেখা যাবে ধৈর্যকে। নিজের ব্যক্তিগত জীবনে একেবারেই খুশি নন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। একবার তারা চারজন মিলে একসঙ্গে বেড়াতে যান। এবং বেড়াতে গিয়ে সিদ্ধার্থ ও দীপিকা একে অপরের প্রেমে পড়েন। বোনের প্রেমিকের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হন আলিশা ওরফে দীপিকা। শুরু থেকেই আলিশার প্রতি জায়েনের টান লক্ষ্য করা গেছে। সমাজ, পরিবারের তোয়াক্কা না করে পরস্পরকে কাছে পাওয়ার জন্য চরম ঘনিষ্ঠ হয়ে ওঠে তারা। এবার কি তবে বদলে যাবে আলিশার জীবন। বৃহস্পতিবার ট্রেলার প্রকাশ্যে আসতেই উত্তেজনা যেন দ্বিগুণ বেড়েছে ভক্তদের মধ্যে। আপাতত ছবি মুক্তির অপেক্ষায় দিন গুনছেন ভক্তরা। এতদিনের  অভিনয়ের সবচেয়ে চ্যালেঞ্জিং চরিত্রগুলির মধ্যে একটি চরিত্র হল আলিশা। বিয়ের পর এই প্রথমবার এমন সাহসী চরিত্রে দেখা মিলল দীপিকা পাড়ুকোনকে।
 

Read more Articles on
Share this article
click me!