মাতৃহারা গায়ক শান, বিটাউনে শোকের ছায়া, শোক প্রকাশে সেলেবমহল

প্রয়াত বিখ্যাত গায়ক শানের মা সোনালী মুখোপাধ্যায়। শান নিজেই সোশ্যাল মিডিয়ার পাতায় সেই খবর শেয়ার করেন। 
 

Jayita Chandra | Published : Jan 21, 2022 5:43 AM IST

গায়ক শান মাতৃহারা (Shaan Mother Death) , বৃহস্পতিবারই মেলে সংবাদ। তিনি প্রকাশ্যে নিয়ে আসেন এই বেদনাদায়ক খবর, তাঁর মা সোনালী মুখোপাধ্যায় (Smt. Sonali Mukherjee) আর নেই। সোশ্যাল মিডিয়ায় (Social Media Post) সকলের উদ্দেশ্যে এই খবর জানান তিনি। শান তাঁর ইনস্টাগ্রামের পাতায় এই সংবাদ শেয়ার করে জানান, যে তাঁর মা শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। গত কয়েকদিন ধরেই একের পর এক মৃত্যু সংবাদ সামনে আসছে। তারই মাঝে আবরও এক খবর বেজায় মন খারাপ ভক্ত তথা সেলেব দুনিয়ার। এই পোস্টে শানের পরিবারের তরফ থেকে জানানো হয়, আমরা গভীরভাবে শোকাহত, দুঃখের সঙ্গে জানাচ্ছি আমাদের মা আর নেই। শ্রীমতী সোনামী মুখোপাধ্যায় শান্তিতে চিরনিদ্রায় শয়ন করেছেন। এই বিবৃতিতে (Official Statement)  শান-সহ সাক্ষর করেছেন তাঁর স্ত্রী, বোন ও বোনেরর স্বামী। 

 

 

মায়ের স্মৃতিতে শান জানান, তাঁর মা ছিলেন খুব জনদরদি, দয়ালু মানুষ, যিনি সকলকে ভালোবাসতেন। শান আরও জানান, আমাদের জন্য এ এক বড় ধাক্কা, সকলকে তিনি অনুরোধ করেন, যেন সকলেই কোভিড বিধি মেনে চলেন, পাশাপাশি তাঁর মায়ের আত্মার শান্তি কামনায় প্রার্থণা করেন। সবার প্রথম এই খবর সামনে নিয়ে আসেন গায়ক কৈলাশ খের (kailash Kheer) , তিনি সোশ্যাল মিডিয়ায় জানান, দাদা শানের নমা আর নেই, তাঁর আত্মার শান্তির কামনায় প্রার্থণা করুন। ভগবান শিবের কাছে এটা প্রার্থণা, আমার দাদা শানের পরিবার যেন এই শোক সামলানোর শক্তি পায়। 

আরও পড়ুন- ব্লাউজের নিচ দিয়ে বেরিয়ে গেল স্তনের একাংশ, শাড়িতে নয় উরফির ক্লিভেজে চোখ আটকে নেটিজেনদের

আরও পড়ুন-অন্তর্বাস না পরে 'Morning Walk' -এ বেরোলেন মালাইকা, নির্লজ্জ পোশাকে নায়িকাকে দেখে রেগে আগুন নেটপাড়া

আরও পড়ুন-Priyanka Chopra : 'বিয়ের পর মঙ্গলসূত্র পরা কি আদৌ উচিত', কেমন অভিজ্ঞতা হয়েছিল প্রিয়ঙ্কার

 

 

পাশাপাশি কমেন্ট বক্সে আরও সেলেব শোক প্রকাশ করে শানের মায়ের আকত্মার শান্তি কামনা করেন। পাশাপাশি কমেন্ট বক্সে আরও সেলেব শোক প্রকাশ করে শানের মায়ের আকত্মার শান্তি কামনা করেন। শানের জীবনে তাঁর মায়ের ভূমিকা ছিল অতি গুরুত্বপূর্ণ। একের পর এক সাফল্যের পেছনে থাকা একটাই মা, যা বারে বারে সামনে নিয়ে এসেছথন গায়ক শান। তাঁর জীবনের প্রতিটা পদক্ষেপে কোথাও গিয়ে মা এমনভাবে জড়িয়ে যে শান নিজেই তা পরতে-পরতে প্রকাশ্যে তুলে আনতেন। ছোট বয়সে বাবাকে হারানো। তারপর থেকে সম্পূর্ণ লড়াইটাই চালিয়েছিলেন তাঁর মা। অবশেষে সব লড়াই শেষ করে চিরনিদ্রায় সোনালী মুখোপাধ্যায়। 

Share this article
click me!