একেই বলে স্বর্গসুখ, দেখেই 'লালা ঝরছে' দীপিকার

স্পেনে গিয়ে কেউ পিৎজা খাবেন না এটা কখনও হতে পারে। তাই সেখানে শুটিংয়ে গিয়ে পিৎজার লোভ আর সামলাতে পারেননি দীপিকা। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন তিনি। ছবিতে দেখা গিয়েছে, চিজ আর টম্যাটো দিয়ে তৈরি হয়েছে এই পিৎজা।

Web Desk - ANB | Published : Mar 26, 2022 3:26 AM IST / Updated: Mar 26 2022, 10:04 AM IST

পিৎজা (Pizza) খেতে পছন্দ করেন না এমন মানুষের সংখ্যা খুবই কম। পিৎজা দেখার সঙ্গে সঙ্গেই কেমন যেন মনটা খুশিতে ভরে ওঠে। আর গরম গরম চিজে ভর্তি পিৎজার (pizza oozed with cheese) মধ্যেই স্বর্গসুখ খুঁজে পান অনেকেই। এই পিৎজা প্রেমীদের তালিকায় রয়েছেন দীপিকা পাড়ুকোনও (Deepika Padukone)। সম্প্রতি ইনস্টাগ্রামে (Instagram) একটি ছবি শেয়ার করে একথা জানিয়েছেন তিনি। 

এই মুহূর্তে শাহরুখ খান (Shah Rukh Khan) আর দীপিকা পাড়ুকোন তাঁদের ‘পাঠান’ ছবির শুটিং করছেন স্পেনে (Spain)। স্পেনের সেই শুটিংয়ের ছবি সোশ্যাল মিডিয়াতে (Social Media) বেরিয়ে যেতেই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। আসলে দুই তারকাকে একসঙ্গে স্ক্রিনে দেখার জন্য মুখিয়ে রয়েছেন অনুরাগীরা। আগামী বছর প্রজাতন্ত্র দিবসে মুক্তি পাওয়ার কথা 'পাঠান'। শাহরুখের অন্যতম লাকি প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মস এই ছবির প্রযোজনা করছে। এক কথায় বিগ বাজেটের ছবি এটি। 

আরও পড়ুন- রক্ত দিয়ে আঁকা ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর পোস্টার, হতবাক বিবেক অগ্নিহোত্রী

আর এই ছবির হাত ধরেই প্রায় ৪ বছর পর আবার পর্দায় ফিরছেন কিং খান। এবার তাঁর জাদু দর্শক মনে কতটা জায়গা করতে পারে সেটাই এখন দেখার। ছবির অন্যান্য চরিত্রে দেখা যাবে জন আব্রাহম, ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রাণাকে। শোনা যাচ্ছে, এই ছবির একটি ক্যামিও চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সলমন খানকেও।

আরও পড়ুন- মন ভাঙল শ্রদ্ধা কাপুরের, দীর্ঘ ৪ বছরের সম্পর্কে অবশেষে দেখা দিল ভাঙন

আর স্পেনে গিয়ে কেউ পিৎজা খাবেন না এটা কখনও হতে পারে। তাই সেখানে শুটিংয়ে গিয়ে পিৎজার লোভ আর সামলাতে পারেননি দীপিকা। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন তিনি। ছবিতে দেখা গিয়েছে, চিজ আর টম্যাটো দিয়ে তৈরি হয়েছে এই পিৎজা। এই ছবির ক্যাপশনে তিনি লেখেন, 'লালা ঝরছে'। আর এই পিৎজা দেখে লোভ সামলাতে পারছেন না নেটিজেনরা। 

দীপিকা পাড়ুকোনের মুখে জল আনা পিৎজার ছবিতে লাইক করেছেন নেটিজেনরা। পাশাপাশি এই ছবিতে অনেকে কমেন্টও করেছেন। তার মধ্যে একজন বলেন, “আপনি কীভাবে এই জাঙ্ক ফুড খেয়েও স্লিম থাকেন? অনুগ্রহ করে টিপস শেয়ার করুন।” আর একজন লিখেছেন, "পিৎজাটি দেখে খুবই ভালোলাগছে। আমার জন্য একটি অর্ডার করতে যাচ্ছি।"

আরও পড়ুুন- চ্যাট শোয়ে সিদ্ধান্ত মালহোত্রাকে নিয়ে প্রশ্ন, লজ্জায় মুখ লাল হল কিয়ারার মুখ

স্পেনের সব ব্যয়বহুল লোকেশনে শুটিং করা হচ্ছে। ম্যালোর্কা বিশ্বের অন্যতম দামী বেড়ানোর জায়গা। সেখানেই ছবির একটি গানের শুট শেষ করে টিম ‘পাঠান’ যাবে ক্যাডিজ আর জেরেজ-এ। তারপর ওই এলাকায় অ্যাকশন দৃশ্যের শুটিং করবেন তাঁরা। ২৭ মার্চ শেষ পর্যায়ের শুটিং হবে। আর এই ছবি যাতে বক্স অফিসে একেবারে ধামাকা করে তার জন্য যাবতীয় প্রস্তুতি নিচ্ছেন পরিচালক সিদ্ধার্থ আনন্দও। সেই কারণে আন্তর্জাতিক স্তরে গিয়ে ছবির শুটিং করছেন তাঁরা।

Read more Articles on
Share this article
click me!