মন ভাঙল শ্রদ্ধা কাপুরের, দীর্ঘ ৪ বছরের সম্পর্কে অবশেষে দেখা দিল ভাঙন

সূত্রের খবর, সম্প্রতি গোয়ায় অনুষ্ঠিত হওয়া শ্রদ্ধার জন্মদিনের পার্টিতেও নাকি হাজির ছিলেন না রোহন। এ বছরের জানুয়ারি থেকেই নাকি সমস্যার সূত্রপাত। তিক্ততা চরমে ওঠে ফেব্রুয়ারি মাসে। 

Web Desk - ANB | Published : Mar 25, 2022 10:17 AM IST / Updated: Mar 25 2022, 04:11 PM IST

চার বছর ধরে চুটিয়ে প্রেম (Love Relation of Shraddha Kapoor) করছিলেন। কিন্তু, বিয়ে পর্যন্ত আর গড়াল না সম্পর্ক। ছাদনাতলায় যাওয়ার আগেই নাকি মন ভাঙল শ্রদ্ধা কাপুরের (Shraddha Kapoor)। প্রেমিক রোহন শ্রেষ্ঠার সঙ্গে বিচ্ছেদের পথেই পা বাড়লেন অভিনেত্রী। বি টাউনে (Bollywood) কান পাতলে শোনা যাচ্ছে এমনই গুঞ্জন। শোনা যাচ্ছে, বিখ্যাত ফটোগ্রাফার (Photographer) রোহন শ্রেষ্ঠার সঙ্গে তাঁর সম্পর্ক তলানিতে ঠেকেছে। যদিও কী কারণে তাঁদের বিচ্ছেদ হয়েছে তা জানা যায়নি।

সূত্রের খবর, সম্প্রতি গোয়ায় অনুষ্ঠিত হওয়া শ্রদ্ধার জন্মদিনের পার্টিতেও নাকি হাজির ছিলেন না রোহন। এ বছরের জানুয়ারি থেকেই নাকি সমস্যার সূত্রপাত। তিক্ততা চরমে ওঠে ফেব্রুয়ারি মাসে। এর পরেই দুজনেই সম্পর্ক থেকে সরে আসার সিদ্ধান্ত নেন। উল্লেখ্য, বছর চারেক আগে শ্রদ্ধা এবং রোহনের (Rohan Shrestha) মন দেওয়া নেওয়া হয়েছিল। প্রকাশ্যে কেউ স্বীকার করেননি ঠিকই। তবে একাধিকবার একসঙ্গে দেখা গিয়েছে দু’জনকে। কখনও ডিনার ডেট আবার কখনও ফ্যামিলি গেট টুগেদারে। রোহন পেশায় ফোটোগ্রাফার। শ্রদ্ধার ছেলেবেলার বন্ধু। তবে তাঁদের সম্পর্ক নিয়ে রোহনের বাবা মুখ খুলেছিলেন।

আরও পড়ুন- বন্ধ হচ্ছে 'কপিল শর্মা' শো, হইচই পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, "আমি যতটুকু জানি ওরা খুবই ভালো বন্ধু। ওদের জুহুতে অনেক বন্ধুও রয়েছে। পেশাগত জীবনেও দুজনেই বেশ প্রতিষ্ঠিত। যাই সিদ্ধান্ত তারা নিক না কেন নিশ্চয়ই ভেবেচিন্তেই নেবে। যদি ওরা বিয়ে করলে আমি খুবই খুশি হব। কারণ বাধা দেওয়া আমার সংবিধানেই নেই।" এমনকী, শ্রদ্ধার বাবা শক্তি কাপুরও মুখ খুলেছিলেন রোহনকে নিয়ে। তিনি বলেছিলেন, "রোহন খুবই ভালো ছেলে। ছোট থেকে ও আমাদের বাড়ি আসে। শ্রদ্ধা আমায় বলেনি যে ও রোহনকে বিয়ে করতে চায়। আমার তো মনে হয় ওরা এখনও খুব ভালো বন্ধু।"

আরও পড়ুুন- চ্যাট শোয়ে সিদ্ধান্ত মালহোত্রাকে নিয়ে প্রশ্ন, লজ্জায় মুখ লাল হল কিয়ারার মুখ

তবে চলতি বছরের শুরুটা রোহন ও শ্রদ্ধা দু’জনের জন্যই নাকি কোনও সুখবর নিয়ে আসেনি। পরিবর্তে সম্পর্ক ঠেকেছে তলানিতে। জানুয়ারি থেকেই নাকি তাঁদের মধ্যে অশান্তি লেগেই ছিল। মাসখানেক ঝগড়াঝাটির পর সম্পর্ক থেকে বেরিয়ে আসার সিদ্ধান্ত নেন দু’জনে। আর ফেব্রুয়ারিকে যেখানে প্রেমের মাস বলা হয়ে থাকে, সেই মাসেই নাকি তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। 

 

 

আরও পড়ুন- একা দীপিকা নন, মানসিক অবসাদের সঙ্গে লড়াই করে জিতেছেন এই বলিউড স্টাররাও

তাঁদের প্রেম ভাঙার খবরের মাঝেই সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন শ্রদ্ধা। সেই ছবি জল্পনা আরও বাড়িয়ে দিয়েছে। ছবির ক্যাপশনে তিনি লেখেন, “অর শুনাও??? (আরও বলো)” এর সঙ্গে বেগুনি রংয়ের একটি হার্ট ইমোজিও দিয়েছেন। এই ছবিটিও স্বাভাবিকভাবেই নেটিজেনদের চোখে পড়েছে। এই ছবি দেখে নেটিজেনদের একাংশ মনে করছেন, আসলে কাউকে মিস করছেন শ্রদ্ধা। 
 

Share this article
click me!