সকালে চোখ খুলেই বিছানায় শুয়ে এই কাজটি করেন দীপিকা ,বেডরুমের কেচ্ছা ফাঁস হল নেটদুনিয়ায়

 দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং কিছু না কিছু করেই ,সোশ্যাল মিডিয়ায় লাইমলাইটে সর্বদাই রয়েছেন। একটানা দীর্ঘ ৬ বছর ডেটিং করার পর গাটছড়া বাঁধেন এই তারকা দম্পতি।  সম্পর্ক থেকে, স্বপ্নের বিয়েতে আজও বিভোর ভক্তরা। তবে জানেন কি, সকালে চোখ খুলেই বিছানায় শুয়েই এই কাজটি করেন দীপিকা, নিজের জীবনের সবচেয় বড় সিক্রেট ফাঁস করলেন দীপিকা ।

Web Desk - ANB | Published : Oct 27, 2022 9:07 AM IST

 দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং কিছু না কিছু করেই ,সোশ্যাল মিডিয়ায় লাইমলাইটে সর্বদাই রয়েছেন। একটানা দীর্ঘ ৬ বছর ডেটিং করার পর গাটছড়া বাঁধেন এই তারকা দম্পতি।  সম্পর্ক থেকে, স্বপ্নের বিয়েতে আজও বিভোর ভক্তরা। তবে জানেন কি কেন রণবীর সিংকে বিয়ে করেছিলেন দীপিকা, নিজের জীবনের সবচেয় বড় সিক্রেট ফাঁস করলেন দীপিকা নিজেই।

বলি ডিভা দীপিকা পাড়ুকোন সর্বদাই নেটিজেনদের নজরে রয়েছেন।  'আস্ক মি সেশন' নামে একটি ক্যাম্পেন করেছিলেন দীপিকা, যেখানে ভক্তদের সমস্ত প্রশ্নের উত্তর দিয়েছিলেন দীপিকা।এই শো-তে দীপিকাকে একজন প্রশ্ন করেছিলেন, আপনার পছন্দের খাবার কি? যেটা সে নিজের জন্য রান্না করতে পছন্দ করেন ? অভিনেত্রী উত্তরে জানিয়েছিলেন,যে নিজের জন্য একমাত্র কুকিজ রান্না করতে তিনি বেশি পছন্দ করেন। দিপ্পি আরও জানিয়েছেন, রান্নার চেয়েও বেকিং তার সবচেয়ে বেশি প্রিয়। কুকিজ বানাতেই তিনি সবচেয়ে বেশি পছন্দ করেন। অন্য এক ভক্ত প্রশ্ন করেছিলেন, যদি সে সকালে ঘুম থেকে ওঠে, তাহলে সবার প্রথমে কী করেন দীপিকা? দীপিকা প্রশ্নের জবাবে জানিয়েছেন, ঘুম থেকে উঠে নিজের অ্যালার্মটি তিনি সবার প্রথমে সরিয়ে রাখেন। কয়েকদিন আগেও নিজের প্রিয় খাবারের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন দীপিকা পাড়ুকোন।

 

 

চোখের পলক সড়তে না সড়তেই বছর পার। বিয়ের এত বছর পরও  দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের রোম্যান্স যে আর গাঢ় হয়েছে তা আর বলার অপেক্ষা রাখেনা। রিল হোক বা রিয়েল সবেতেই উষ্ণ এই জুটির রসায়ন। বলিউডে ড্রিম গার্ল দীপিকা পাড়ুকোনের ফিগার থেকে শরীরী সৌন্দর্যে মুগ্ধ আট থেকে অষ্টাদশী। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। একদম ছোট বয়স থেকেই ডেটিং,লিভ-ইন , ভার্জিনিটি লস কী না করেছেন দীপিকা। বলি ইন্ডাস্ট্রিতে এসেও কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুরের সঙ্গে তার সম্পর্ক সবসময়েই সরগরম করেছে পেজ থ্রি-র পাতা। যদিও এসব এখন অতীত।  কেন রণবীর সিংকে বিয়ে করেছিলেন দীপিকা, নিজের জীবনের সবচেয় বড় সিক্রেট ফাঁস করেছিলেন দীপিকা নিজেই। দীপিকা সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তিনি রণবীর সিংকে বিয়ে করছিলেন তার একটাই কারণ তার সাফল্য এবং অর্থ উপার্জনের তাগিদ দেখে। আজ যেভাবে অর্থ উপার্জন করছে রণবীর,সাত বছর আগে তেমনটা ছিল সম্পূর্ণ আলাদা। অভিনেত্রী আরও বলেন, এমন অনেক দিন ছিল তার এত বেশি কাজ ছিল যে ব্যস্ততার কারণে বাড়িতেও থাকতে পারেননি রণবীর। কিন্তু কোনওদিনই তাদের সম্পর্কে ইগো আসেনি। সঞ্জয় লীলা বনশালির 'রামলীলা' ছবিতেই একে অপরকে মন দিয়েছিলেন এই তারকা দম্পত্তি। এবং রণবীরের থেকেও বেশি উপার্জন সেইসময় করতেন দীপিকা। তা সত্বেও রণবীরকেই নিজের জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছিলেন দীপিকা।
 

Read more Articles on
Share this article
click me!