ভিকির ঘুম ভাঙাতে শেষে কিনা এটাও করতে হচ্ছে ক্যাটরিনা, বেডরুমের অন্দরসজ্জায় চোখ টানল ভক্তদের

 ভিক্যাটের বেডরুমের গোপন কেচ্ছা ফাঁস হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়। সাতসকালে ভিকির ঘুম ভাঙাতে কত কী না বায়নাক্কা সামলাতে হয় ক্যাটকে, সেই ঝলক সোশ্যাল মিডিয়ায় ফাঁস করলেন ক্যাটরিনা।

Web Desk - ANB | Published : Oct 27, 2022 8:41 AM IST

 বলিউডের হট অ্যান্ড হ্যাপেনিং কাপল ভিকি-কৌশল এবং ক্যাটরিনা কাইফকে নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে।   বিয়ের পর অভিনেত্রীর প্রতিটা আপডেট জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা। তিনিও ভক্তদের নিরাশ করেন না। সোশ্যাল মিডিয়ায় কিছু না কিছু পোস্ট করেই চলেছেন অভিনেত্রী। রাজকীয় বিয়ের রেশ খানিকটা কাটলেও তাদের বিবাহিত জীবন কেমন কাটছে তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। এবার ভিক্যাটের বেডরুমের গোপন কেচ্ছা ফাঁস হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়। সাতসকালে ভিকির ঘুম ভাঙাতে কত কী না বায়নাক্কা সামলাতে হয় ক্যাটকে, সেই ঝলক সোশ্যাল মিডিয়ায় ফাঁস করলেন ক্যাটরিনা।

সকাল বেলা স্বামীর ঘুম ভাঙাতে ভুতুড়ে ডাক শোনাচ্ছেন ক্যাটরিনা। আর ক্যাটরিনা এই ভুতুড়ে ডাক শুনে হাসির রোল উঠেছে নেটপাড়ায়। তবে এত কিছু থাকতে ভুতের ডাক কেন শোনাতে হচ্ছে। বিষয়টা একটু খোলসা করে বলা যাকে। আসন্ন ছবি ফোন ভূত -এর প্রচারে ব্যস্ত ক্যাটরিনা। আর বউয়ের হাত থেকে নিস্তার পাচ্ছেন না স্বামী ভিকি কৌশল। বাড়িতেও ভিকিকে শান্তিতে ঘুমাতে দিচ্ছেন না  ক্যাটরিনা। শান্তির ঘুমে ব্যাঘাত ঘটাচ্ছেন নায়িকা। নিজের ইনস্টাগ্রামে মজার একটি রিল ভিডিও শেয়ার করেছেন ক্যাট। যেখানে দেখা যাচ্ছে, গায়ে ধূসর রঙের ব্ল্যাঙ্কেট জড়িয়ে বেশ আরাম করে ঘুমোচ্ছেন ভিকি কৌশল। আচমকাই শোনা যাচ্ছে ক্যাটরিনা বলছেন, ম্যায় এক ভূত হুঁ। ঘুমের চোখে বউয়ের এই কীর্তিতে হতবাক হয়ে গেছেন ভিকি। তারপরই আবার মুখ ঢেকে ঘুমের দেশে চলে গেছেন ভিকি। ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

 

 

বরের ঘুম ভাঙানোর ভিডিও শেয়ার করে ক্যাটরিনা ক্যাপশনে লিখেছেন, বউয়ের ভালবাসার ডাক। এই ভিডিও এখন নেটদুনিয়ার হটকেক। ক্যাটরিনার এই খুনসুটি দেখে  বলি তারকারাও হেসে গড়িয়ে পড়েছেন। তবে ভিডিওর মধ্যে ক্যাটরিনার বেডরুমের ঝলক নজর কেড়েছে নেটিজেনদের। সুসজ্জিত বেডরুমে ধূসর রঙের চাদর,ব্ল্যাঙ্কেট, বালিশ, বিছানার পাশের ছোট্ট একটি টেবিল, যেখানে রাখা সাদা রঙের ল্যাম্পশেড এবং বেশ কিছু জলের বোতল। মুহূর্তের মধ্যে এই ভিডিওতে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা। বলিউডের হট হ্যাপেনিং জুটির প্রতিটা মুহূর্ত আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা । নিজেদের সম্পর্ককে কোনওদিন প্রকাশ্যে আনতে চাননি ভিক্যাট জুটি  । বরং চুপিসারে প্রেম করে ছাদনাতলায় পৌঁছেছেন এই জুটি। বয়সে ছোট ভিকিকে বিয়ে করে তিনি যে কতটা খুশি তা আর বলার অপেক্ষা রাখে না।

উল্লেখ্য, বিয়ের পর প্রথম দিওয়ালি সেলিব্রেশনে ব্যস্ত ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। আর যা কিছু প্রথম তা যেন একটু বেশি স্পেশ্যাল হয়। স্ত্রী  ক্যাটরিনাকে নিয়ে দিওয়ালি সেলিব্রেশনের ঝলক শেয়ার করলেন ভিকি কৌশল, মুহূর্তের মধ্যে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। পাবলির দিনে অনেকের ঘরেই মা লক্ষ্মীর আরাধনা করা হয়। ভিকির বাড়িতেও মা লক্ষ্মীর আরাধনা করলেন ক্যাটরিনা। প্রথা মেনে এদিন মা লক্ষ্মীর পুজো করলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ।  লক্ষ্মীর পুজোর ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ভিকি ক্যাপশনে লেখেন, ঘরের লক্ষ্মীর সঙ্গে প্রথমবার মা লক্ষ্মীর পুজো সারলাম। আপনাদের সকলকে আমাদের পক্ষ থেকে শুভ দীপাবলি। ক্যাটরিনাকে ঘরের লক্ষ্মী বলে উল্লেখ করেন ভিকি।  ছবিতে ঠাকুরের সিংহাসন নজরে পড়েছে নেটিজেনদের। যেখানে পুজো করতে দেখা গেছে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফকে। লক্ষ্মী-গণেশ সহ বেশ কিছু ঠাকুরের ছবিও নজরে কেড়েছে। ভিকির এই  পোস্টে কমেন্টে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

Read more Articles on
Share this article
click me!