Relation Of Ranveer-Deepika: সমস্যা সব সম্পর্কেই থাকে, তবে রণবীরের এই গুণেই স্বস্তিতে দীপিকা

সুসম্পর্কের মধ্যে থাকা সমীকরণের পেছনে গোপন রহস্যটা কি! একবার এক সাক্ষাৎকারে তা নিয়ে স্পষ্ট মুখ খুলেছিলেন দীপিকা পাড়ুকোন। 

Jayita Chandra | Published : Dec 15, 2021 7:29 AM IST / Updated: Dec 15 2021, 02:11 PM IST

দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) ও রণবীর সিং (Ranveer Singh), বলিউডের (Bollywood Star) অন্যতম জুটিদের মধ্যে তারা হলেন সেরার সেরা। এক কথায় বলতে গেলে প্রেম পর্ব থেকে শুরু করে সংসার একে অন্যের সঙ্গে দিব্য ব্যালেন্স লাইভ লেট করছেন এই সেলিব্রিটি জুটি। বি-টাউনের শত জুটির মধ্যে সবথেকে বেশি সোশ্যাল মিডিয়ার পাতায় সক্রিয় রণবীর ও দীপিকা। ব্যক্তিগত জীবনে যেমন সবদিক বজায় রেখে সংসার করছেন চুটিয়ে, ঠিক তেমনি সিনেমার জগতে একের পর এক বিগ বাজেট ছবি স্বাক্ষর করে চলেছেন এই জুটি। তবে তাদের এই সুসম্পর্কের মধ্যে থাকা সমীকরণের পেছনে গোপন রহস্যটা কি!

একবার এক সাক্ষাৎকারে তা নিয়ে স্পষ্ট মুখ খুলেছিলেন দীপিকা পাড়ুকোন। জানিয়েছিলেন রণবীর ও তার মধ্যে যোগাযোগ বা কমিউনিকেশন টা খুব পোক্ত। এক কথায় বলতে গেলে এই দুই জুটির মধ্যে নেই কোন রাখঢাক। সব রকমের কথা মন খুলে একে অন্যের সঙ্গে শেয়ার করে থাকেন তারা। কখনো কই থাকেন সহমত কখনো আবার তৈরি হয় মতবিরোধ, যে যার যুক্তি প্রকাশ্যে রেখে জানিয়ে দেন নিজের সিদ্ধান্ত। সব সময় যে একমত হতে হবে এমনটা নয়, কিন্তু আলোচনা হওয়াটা জরুরী। দীপিকার কথায় ঠিক এই কারণেই তাদের মধ্যে তেমন কোন সমস্যা তৈরি হয় না।

যে কোনো সম্পর্কেই মনোমালিন্য, মতের অমিল থাকাটা অস্বাভাবিক নয়। তারা এক্ষেত্রে ব্যতিক্রম নন। তবে মজার বিষয় একটাই, এই বিষয়টাকে ভিত্তি করে দূরত্ব না বাড়িয়ে তারা সবসময় চেষ্টা করেন এক মধ্যবর্তী সিদ্ধান্তে আসতে। দুজনের কথা মতোই এমন একটা সিদ্ধান্ত নেওয়া হয়ে থাকে যাতে কারোরই কোনো সমস্যা না হয়। আবার সব ক্ষেত্রে যে এমনটা ঘটে সেটাও ঠিক নয়, কখনো কখনো কেউ সহমত হলে তাতে সম্মতি জানান, আবার কখনো যদি সহমত হতে না পারেন তাহলে স্পষ্টই মনের কথা জানিয়ে দিতে দ্বিধাবোধ করেন না। আর দুজনের মধ্যে এই ট্রানস্পরেন্সি টা রয়েছে বলেই তাদের সম্পর্ক সকলের কাছে এক দৃষ্টান্ত।

আরও পড়ুন-kareena kapoor : করোনা আক্রান্ত করিনা দিচ্ছেন না সঠিক তথ্য, এবার বাড়ি সিল করল বিএমসি

আরও পড়ুন-Mouni Roy : কাউন্টডাউন শুরু, বিয়ের আগে উন্মুক্ত বক্ষ-বিভাজিকায় আগুন জ্বালালেন মৌনি

দীপিকা গর্বের সঙ্গে জানান রণবীরের অনেক গুণের মধ্যে এটা হল অন্যতম যে, সব বিষয় নিয়ে সহজেই কথা বলা বা শোনার ক্ষমতাটা তার রয়েছে। তাদের হানিমুন সফরে গিয়ে রণবীর চাননি কোন ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হোক। তবে দীপিকার মনে হয়েছিল এই সিদ্ধান্তে বেজায় কষ্ট পেতে পারে ভক্ত মহল, কারণ তারা বাড়ি বাড়ি দীপিকাকে একটি ছবির জন্য অনুরোধ করছিলেন। অবশেষে রানবির নিজের জেদ ভেঙে দীপিকার সঙ্গে কথা বলে একটি ছবি পোস্ট করার অনুমতি দিয়েছিলেন, ঠিক এভাবেই প্রতিটা সমস্যা হোক বা জরুরী কোন বিষয়, একে অন্যকে গুরুত্ব টা বুঝিয়ে দিয়ে এই সংসার করছেন এই সেলেব দম্পতি। বর্তমানে এই জুটির ছবির প্রমোশনের নিয়ে বেশ ব্যস্ত। হাতে মাত্র রয়েছে ৯ দিন বাকি। শেষ মুহূর্তের প্রস্তুতি ঝড়ের বেগে ছুটে বেড়াচ্ছেন তারা। এখন দেখার বক্স অফিসে এই বহু প্রতীক্ষিত ছবি কতটা ঝড় তোলে।

Read more Articles on
Share this article
click me!