অ্যাসিড আক্রান্তদের পুরস্কার উৎসর্গ, ফেমিনা মঞ্চে নেটিজেনদের মন জিতলেন দীপিকা

  • নেটিজেনদের প্রশংসার মুখে দীপিকা
  • পুরস্কার উৎসর্গ করলেন অভিনেত্রী
  • ফেমিনার মঞ্চে অ্যাসিড আক্রান্ত নিয়ে সরব
  • সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন দীপিকা

Jayita Chandra | Published : Feb 19, 2020 4:14 PM IST / Updated: Feb 19 2020, 10:18 PM IST

লক্ষ্মীদের নিয়ে কাজ করে সকলের মন জয় করেছিলেন দীপিকা আগেই। বছরের শুরুতেই মুক্তি পেয়েছে ছপক ছবি। সেই ছবিতেই সকলের নজর কেড়েছিলেন দীপিকা। অভিনয় গুণে বাজিমাত করে এবার ফেমিনা পুরস্কারও নিজের দখলে রাখলেন দীপিকা পাড়ুকোন। তবে সেই পুরস্কার গ্রহণ করে যা করলেন অভিনেত্রী, তাতে আবারও নেটিজেনদের মন জয় করলেন রণবীর পত্নী।

আরও পড়ুনঃ বিয়ের ২০ বছর পরও পর্দায় বাজিমাত, কড়া ডায়েটেই অনবদ্য কাজল

আরও পড়ুনঃ 'পোশাক সামলানোর জন্যও লাগবে চারজন', নেট দুনিয়ায় ট্রোলের শিকার উর্বশী

ফেমিনা ২০২০-তে জেতা সেরার শিরোপা এবার অ্যাসিড আক্রান্তদের উদ্দেশে উৎসর্গ করলেন দীপিকা পাড়ুকোন। ফেমিনার মঞ্চে মোস্ট পাওয়ারফুল পারফর্মার অফ দ্য ইয়ার পুরস্কার জিতলেন দীপিকা পাড়ুকোন। নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় সেই খবর শেয়ার করলেন দীপিকা পাড়ুকোন। লক্ষ্মীর সঙ্গে ছবি দিয়ে অভিনেত্রী লিখলেন- আমার কেরিয়ারের সবথেকে কঠিনতম ছবি ছপাক। বলতে পারি, ছপাক আমার জন্য শুধুমাত্র একটি সিনেমাই নয়। বরং, এটা একটা আন্দোলন। 

 

আরও পড়ুনঃ পর্দায় এবার দু'জোড়া 'বান্টি আর বাবলি', প্রকাশ্যে এল মুক্তির তারিখ

যদিও ছপাক ছবি সেভাবে  বক্স অফিসে প্রভাব ফেলতে পারেনি। তবে ছবি ঘিরে দর্শকদের উত্তেজনার পারদ ছিল তুঙ্গে। যে সকল মেয়েদের সঙ্গে এই দুঃখজনক ঘটনা ঘটেছে তাঁদের প্রতি শ্রদ্ধা জানাতে ও পাশে দাঁড়াতে এবার এই পদক্ষেপ নিলেন দীপিকা পাড়ুকোন। মঞ্চে দাঁড়িয়ে তাঁদের সংগ্রামের কথা তুলে ধরতে ভুললেন না দীপিকা পাড়ুকোন। 

Share this article
click me!