রেড কার্পেটে রকমারি পোশাকের বাহার। কখনও একটু বেশি উন্মুক্ত, কখনও আবার কারুর পোশাক নকল করা, নানা বিতর্কে জড়িয়ে পড়েন সেলিব্রিটিরা। তবে কিছু কিছু ক্ষেত্রে পোশাক নির্বাচনের জন্যও প্রশ্নের মুখে পড়তে হয় তারকাদের। এবার তেমনি পরিস্থিতির সন্মুখীন হতে হল বলিউড অভিনেত্রী উর্বশী রাউটেল্লাকে। সম্প্রতি ফিল্ম ফেয়ার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে ঘটে বিপত্তি। 

আরও পড়ুনঃ যিশুতেই মজলেন কঙ্গনা, মনিকর্ণিকার রেশ ধরেই থালাইভি-তে ডাক অভিনেতার

আরও পড়ুনঃ বিয়ের ২০ বছর পরও পর্দায় বাজিমাত, কড়া ডায়েটেই অনবদ্য কাজল

উর্বশী এই অনুষ্ঠানের রেড কার্পেটে হাজির হন একটি লাল রঙ্রে গ্রাউনে। যা পরে সামলাতে নাকের জলে-চোখের জলে হতে হয় অভিনেত্রীকে। আসন গ্রহণ করার পরও চার চারজন মিলে সেই পোশাককে ঠিক করে দিয়ে যায়। দাঁড়িয়ে পোজ দেওয়া থেকে শুরু করে বসে অনুষ্ঠান দেখা, বিপুল আকারের এই গ্রাউনই কাল হয়ে দাঁড়ায় উর্বশীর। ছবি প্রকাশ্যে আসা মাত্রই তাঁকে প্রশ্নের মুখে পড়তে হয়। 

 

আরও পড়ুনঃ পর্দায় এবার দু'জোড়া 'বান্টি আর বাবলি', প্রকাশ্যে এল মুক্তির তারিখ

'লাল গ্রাউন না কী কম্বল', গাউনের আকারে এক প্রকার উর্বশী ঢাকা পরার উপক্রম। সেই প্রসঙ্গেই নেটিজেনদের ট্রোলের শিকার হতে হয় উর্বশীকে। উর্বশীর পোশাককে কটাক্ষ করে নেট দুনিয়ার পাতা একাধিক মন্তব্য ভরতে থাকে। কেউ বলেন 'বসতে লাগবে চারটি আসন', কেই আবার পোশাককে কম্বলের সঙ্গে তুলনা করেন। এর আগেও একাধিকবার পোশাক বিতর্কে জড়িয়েছেন উর্বশী।